Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাম বাম-নয় পঞ্চায়েতে বাম একাই জয়লাভ করবে- সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য

তমলুকঃ শনিবার থেকে  তমলুক সুবর্ণ জয়ন্তী হলে দুদিনের অল ইন্ডিয়া লাইয়ার্স ইউনিয়নের রাজ্য সম্মেলনের শুভ উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত হয়ে সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে  বলেন, রাম বাম নয়, পঞ্চা…



তমলুকঃ শনিবার থেকে  তমলুক সুবর্ণ জয়ন্তী হলে দুদিনের অল ইন্ডিয়া লাইয়ার্স ইউনিয়নের রাজ্য সম্মেলনের শুভ উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত হয়ে সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে  বলেন, রাম বাম নয়, পঞ্চায়েত নির্বাচনে  বাম একাই জয়লাভ করবে। পাশাপাশি তিনি বলেন,

পুলিশ নিজে টাকা নিয়ে রাস্তায় হকার বসাচ্ছে, ফিরহাদ হাকিম নিজেও  স্বীকার করেছেন। 

এই মর্মে কলকতার সিপিকে ফিরহাদ চিঠিও লিখেছেন। তিনি বলেন এতদিন পর ফিরহাদ হাকিমের ঘুম ভেঙেছে তাহলে।

বার বার সম্মুখ সমরে অভিষেক ও শুভেন্দু সেই প্রসঙ্গে বলেন,দুটো চোর যখন ঝগড়া হয় তখন এরকমই হয়।

ডেঙ্গু নিয়ে বলেন আমি প্রথম থেকে বলছি রাজ্যের কোনো আইনশৃঙ্খলা নেই। সরকারের মূল লক্ষ্য অপরাধীদের রক্ষা করা, সাধারণ মানুষের রক্ষা করা নয়,ডেঙ্গু প্রতিরোধ করার জন্য যেভাবে লোক নিয়োগ করা দরকার সেটুকু রাজ্য সরকার করছে না। ভান্ডার শূন্য পরিষেবা দেওয়ার জন্য যেটুকু টাকার দরকার সেটুকু টাকা মেলা খেলা করে খরচা করে দিয়েছে।

শুভেন্দু গড়ে বারে বারে রাম - বাম জোট, রামনগর, কাঁথি, তমলুক, নন্দকুমার, নন্দীগ্রাম, ময়না-সহ একাধিক জায়গার পর এবার মহিষাদলের সমবায়ে তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ের আসরে বাম ও বিজেপি, বিরোধী সমঝোতাই কি পঞ্চায়েতের পন্থা? বিজেপি নেই, পুরোটাই বাম, আমরা আসন রফা করিনি।


রাষ্ট্রপতিকে নিয়ে রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি রাষ্ট্রপতি নিয়ে কুমন্তব্যের জন্য  ক্ষমা চেয়েছে, তা নিয়ে বলেন ওটা তো ক্ষমা চাওয়া নয় মানুষের থাপ্পড় ভয় পেয়ে ক্ষমা চাওয়া।

পঞ্চায়েত ভোট নিয়ে বলেন আমি এক সপ্তাহ আগে থেকে বলছি পঞ্চায়েত ভোট ওরা করতে দেবে না। পশ্চিমবঙ্গে কোন আইন-শৃঙ্খলা নেই কারণ ওরা বুঝে গিয়েছে মানুষ ভোট দিতে পারলে ওরা হারবে।

শনিবার সারা ভারত আইনজীবী সংগঠনের রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হলো পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের সুবর্ণজয়ন্তী হল ঘরে। শনিবারে সকালে আইনজীবীদের উপস্থিতিতে সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর সংগঠনের নেতৃত্বেরা শহীদ বেদীতে মাল্যদানের পরেই শুরু হয় রাজ্য সম্মেলন।এই সম্মেলন চলবে দুই দিন ধরে। এই সম্মেলনে মূলত ধর্ম নিরপক্ষতা,ন্যায়,গণতন্ত্র,সমাজতন্ত্র নিয়ে আলোচনা হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ ও  আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য, সমাজকর্মী তিস্তা শীতলাবাদ এবং সংগঠনের নেতৃত্বরা সহ রাজ্যের বিভিন্ন জেলা থেকে আসা আইনজীবীরা।