Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

JCB NPCI-এর সাথে হাত মিলিয়েছে RuPay-এর জন্য 40% ক্যাশব্যাক

দেবাঞ্জন দাস; ২৯ ডিসেম্বর: JCB International Co Ltd-এর সাথে অংশীদারিত্বে RuPay, সমস্ত RuPay JCB ডেবিট এবং ক্রেডিট কার্ডধারীদের জন্য তার সীমিত সময়ের বিশেষ ক্যাশব্যাক অফার স্কিমের দ্বিতীয় পর্ব ঘোষণা করেছে। জেসিবি ইন্টারন্যাশনাল …



দেবাঞ্জন দাস; ২৯ ডিসেম্বর: JCB International Co Ltd-এর সাথে অংশীদারিত্বে RuPay, সমস্ত RuPay JCB ডেবিট এবং ক্রেডিট কার্ডধারীদের জন্য তার সীমিত সময়ের বিশেষ ক্যাশব্যাক অফার স্কিমের দ্বিতীয় পর্ব ঘোষণা করেছে। জেসিবি ইন্টারন্যাশনাল কো লিমিটেড হল জাপানের একমাত্র আন্তর্জাতিক পেমেন্ট ব্র্যান্ড, জেসিবি কো লিমিটেডের আন্তর্জাতিক অপারেশন সাবসিডিয়ারি। অফারের সময়কালে, RuPay JCB কার্ড ব্যবহারকারী গ্রাহকরা থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং বাহরাইনের রিটেল দোকানে কেনাকাটার উপর 40% ক্যাশব্যাক পাবেন। অফারটি 29 ডিসেম্বর, 2022 থেকে 31 মার্চ, 2023 পর্যন্ত বৈধ থাকবে। 


অফার চলাকালীন কার্ড প্রতি 15,000 টাকার সামগ্রিক ক্যাপ সহ লেনদেন প্রতি সর্বাধিক ক্যাশব্যাক পরিমাণ হবে 3,000 টাকা । বিস্তারিত T&C www(dot)rupay(dot)co(dot)in-এ উল্লেখ করা যেতে পারে। 


ইয়োশিকি কানেকো, প্রেসিডেন্ট এবং সিওও, JCB ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড, বলেছেন, “আমাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত মূল্য দেওয়ার জন্য আমাদের ক্রমাগত প্রচেষ্টার অংশ হিসাবে, আমরা থাইল্যান্ডে 29 ডিসেম্বর, 2022 থেকে 31 মার্চ, 2023 পর্যন্ত একটি ক্যাশব্যাক ক্যাম্পেইন চালু করতে পেরে আনন্দিত, আমাদের মূল্যবান RuPay JCB কার্ড সদস্য পরিবারের জন্য সিঙ্গাপুর এবং বাহরাইন। আমরা নিশ্চিত যে আমাদের দ্রুত ক্রমবর্ধমান ভারতীয় কার্ডমেম্বার বেস শুধুমাত্র JCB-এর শক্তিশালী গ্রহণযোগ্যতা নেটওয়ার্কের দ্বারা খোলা অনেকগুলি দরজাই উপভোগ করবে না বরং এর মধ্যে তাদের RuPay JCB ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে তাদের দ্বারা করা সমস্ত মুখোমুখি লেনদেনের জন্য একটি লাভজনক 40% ক্যাশব্যাকও উপভোগ করবে দেশগুলো।" 


কুণাল কালাওয়াতিয়া, চিফ অফ প্রোডাক্ট, NPCI বলেছেন, “আমরা সকল RuPay JCB ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীদের জন্য আমাদের ক্যাশব্যাক অফার স্কিমের দ্বিতীয় পর্ব ঘোষণা করতে পেরে আনন্দিত। এই অফারের প্রথম পর্ব চালু করার পরে এবং এটিতে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়ার পরে, আমরা এখন অফারটিকে আরও ভৌগলিক অঞ্চলে প্রসারিত করতে চাই যাতে ভারতীয় পর্যটকদের একটি বর্ধিত পুল লাভজনক ক্যাশব্যাক থেকে উপকৃত হতে পারে। নববর্ষের মরসুমে, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং বাহরাইন সাধারণত ভারতীয় পর্যটকদের আগমন দেখতে পায়। তাই, আমরা RuPay JCB কার্ডধারীদের জন্য আমাদের ক্যাশব্যাক অফারের স্কিমটি চালু করার জন্য উপযুক্ত সময়ের সাথে উপযুক্ত অবস্থানগুলিকে সিঙ্ক্রোনাইজ করার চেষ্টা করেছি। উপরন্তু, একটি ক্রমবর্ধমান আন্তর্জাতিক গ্রহণযোগ্যতা নেটওয়ার্ক এবং আন্তর্জাতিক ভ্রমণের জন্য পেন্ট-আপ চাহিদার টেকসই বাস্তবায়নের সাথে, আমরা ভবিষ্যতে অন্যান্য অঞ্চলে এই ধরনের আকর্ষণীয় অফার প্রদান চালিয়ে যাওয়ার আশা করি।" 


ক্যাশব্যাক স্কিমের প্রথম ধাপটি 1 অক্টোবর, 2022-এ চালু করা হয়েছিল৷ অফার স্কিম অনুসারে, RuPay JCB ডেবিট এবং ক্রেডিট কার্ডধারীদের অস্ট্রেলিয়া, কাতার এবং সংযুক্ত আরব আমিরাতে করা ইন-স্টোর কেনাকাটার জন্য অভিন্ন ক্যাশব্যাক সুবিধা দেওয়া হচ্ছে৷ (UAE) তাদের কার্ডের মাধ্যমে 31 ডিসেম্বর, 2022 পর্যন্ত।