Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BeatO সিদ্ধার্থ সেহগালকে তার নতুন সিএফও হিসেবে নিয়োগ করেছে

দেবাঞ্জন দাস,৮ ডিসেম্বর : BeatO, তার নতুন CFO হিসাবে সিদ্ধার্থ সেহগালকে নিয়োগ করেছে৷
 সেহগাল নেতৃত্বের এক দশকেরও বেশি অভিজ্ঞতা এবং M&A, আর্থিক পরিকল্পনা এবং বিশ্লেষণ, ট্যাক্স এবং নিয়ন্ত্রক বিষয়ে 20 বছরের সমৃদ্ধ এবং বৈচিত্র…

 


দেবাঞ্জন দাস,৮ ডিসেম্বর : BeatO, তার নতুন CFO হিসাবে সিদ্ধার্থ সেহগালকে নিয়োগ করেছে৷


 সেহগাল নেতৃত্বের এক দশকেরও বেশি অভিজ্ঞতা এবং M&A, আর্থিক পরিকল্পনা এবং বিশ্লেষণ, ট্যাক্স এবং নিয়ন্ত্রক বিষয়ে 20 বছরের সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা নিয়ে এসেছেন। তিনি BeatO-এর স্কেল আপ প্ল্যানের সাথে সামঞ্জস্যপূর্ণ ফিনান্স ফাংশনকে পুনঃনির্দেশিত করার জন্য এবং BeatO-তে দীর্ঘমেয়াদী কৌশল নির্ধারণে সহায়তা করার জন্য দায়ী থাকবেন।


 তার নিয়োগের বিষয়ে কথা বলতে গিয়ে, BeatO-এর সহ-প্রতিষ্ঠাতা গৌতম চোপড়া মন্তব্য করেছেন, “আমরা আমাদের চিফ ফিনান্সিয়াল অফিসার হিসেবে সিদ্ধার্থকে বোর্ড করতে পেরে খুশি। তার গভীর জ্ঞান এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা BeatO কে এর কৌশলগত দিক নির্ধারণ করতে এবং আমাদের আক্রমনাত্মক বৃদ্ধির পরিকল্পনার জন্য সংস্থাকে প্রাধান্য দিতে সাহায্য করবে। সিদ্ধার্থ একটি শক্তিশালী শাসন কাঠামোর সাথে একটি প্রক্রিয়া নেতৃত্বাধীন সংস্থাও গড়ে তুলবে।"


 BeatO-তে যোগদানের আগে, সেহগাল একজন সহযোগী অংশীদার হিসাবে EY ইন্ডিয়ার সাথে কাজ করছিলেন, যেখানে তিনি লেনদেন কাঠামো, চুক্তি সম্পাদন এবং ট্যাক্স এবং নিয়ন্ত্রক বিষয়ে গ্রাহকদের সহায়তা করেছিলেন। EY-এর আগে, তিনি ডোমেন দক্ষতা হিসাবে M&A এর সাথে পেশাদার পরিষেবাগুলিতে নেতৃত্বের ভূমিকায় কাজ করেছেন।


 BeatO এর সিএফও সিদ্ধার্থ সেহগাল বলেন, "ডায়াবেটিসের যত্নকে সকলের জন্য সহজলভ্য এবং সাশ্রয়ী করতে এবং সহ নাগরিকদের মধ্যে এই অবস্থা সম্পর্কে সচেতনতা বাড়াতে BeatO অগ্রগামী। আমি তাদের মিশন এবং উদ্দীপনা দ্বারা অনুপ্রাণিত. তারা একটি দুর্দান্ত দল এবং একটি কঠিন পণ্য তৈরি করেছে। আমি আমার অভিজ্ঞতার সাথে অবদান রাখার জন্য উন্মুখ হয়ে আছি কারণ আমরা BeatO এর পরবর্তী পর্যায়ে বৃদ্ধির জন্য তৈরি করছি।"


 নতুনভাবে $33 মিলিয়ন সংগ্রহ করার পরে, BeatO তাদের নেতৃত্বকে আরও শক্তিশালী করার দিকে নজর দিচ্ছে, কারণ কোম্পানির মধ্যে আরও ভূমিকা খোলা হচ্ছে৷ এই উল্লেখযোগ্য নিয়োগের সাথে সাথে, BeatO ISB সহ B-স্কুলগুলি থেকে নতুন প্রতিভা নিয়োগ করেছে, যেখানে BeatO ডে জিরোতে উপস্থিত ছিল, এবং গতি বজায় রাখার জন্য প্রোডাক্ট, গ্রোথ এবং প্রতিষ্ঠাতা অফিস জুড়ে ভূমিকার জন্য নিয়োগ করেছে৷