Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মাহিন্দ্রা XUV400Verse: Metaverse প্ল্যাটফর্ম চালু করেছে তার প্রথম e-SUV, XUV400-এর জন্য

দেবাঞ্জন দাস,২৫ ডিসেম্বর: Mahindra & Mahindra, SUV প্রস্তুতকারক, XUV400verse উন্মোচন করেছে, ভার্চুয়াল জগতে Mahindra-এর অল-ইলেকট্রিক XUV400-এর মেটাভার্স প্ল্যাটফর্ম, Metadome.ai দ্বারা চালিত৷ প্ল্যাটফর্মটি একটি মহাবিশ্ব হি…


দেবাঞ্জন দাস,২৫ ডিসেম্বর: Mahindra & Mahindra, SUV প্রস্তুতকারক, XUV400verse উন্মোচন করেছে, ভার্চুয়াল জগতে Mahindra-এর অল-ইলেকট্রিক XUV400-এর মেটাভার্স প্ল্যাটফর্ম, Metadome.ai দ্বারা চালিত৷ প্ল্যাটফর্মটি একটি মহাবিশ্ব হিসাবে কাজ করবে যা ব্র্যান্ডের ভার্চুয়াল স্পেসগুলিকে একত্রিত করে একটি অনন্য গ্রাহকের অভিজ্ঞতা প্রদান করে, ফটোরিয়ালিস্টিক গ্রাফিক্সে পরিপূর্ণ। XUV400verse Mahindra উত্সাহী এবং গ্রাহকদের নিযুক্ত করতে, সহযোগিতা করতে, সামাজিকীকরণ করতে এবং একটি নিমজ্জিত পণ্য মিথস্ক্রিয়া করতে সক্ষম করবে৷


 Veejay Nakra, প্রেসিডেন্ট - Automotive Sector, Mahindra & Mahindra Ltd. বলেছেন, “XUV400verse আমাদের গ্রাহকদের একটি উন্নত অভিজ্ঞতা তৈরি করতে সক্ষম করবে৷ আমরা আমাদের তরুণ SUV ক্রেতাদের এবং উত্সাহীদের সম্প্রদায়কে তাদের বন্ধুদের এবং পরিবারের সাথে তাদের বাড়ির আরাম থেকে এই অভিজ্ঞতায় প্লাগ করার জন্য আমন্ত্রণ জানাই৷ আমরা এমন একটি পরিবেশ প্রদান করছি যা আমাদের পরবর্তী প্রজন্মের প্রযুক্তি-বুদ্ধিমান গ্রাহকদের সাথে অনুরণিত হয়, তাদের একটি উদ্ভাবনী এবং নিমগ্ন অভিজ্ঞতা প্রদান করে।"


 XUV400verse-এ গ্রাহকদের তাদের সৃজনশীলতা অন্বেষণ করার জন্য, ব্র্যান্ডটি অনন্য অভিজ্ঞতা প্রদান করবে যেমন:


 ভার্চুয়াল ব্র্যান্ড শোরুম: নিমজ্জিত ভার্চুয়াল শোরুম মাহিন্দ্রার পরিচয়ের সাথে একটি শক্তিশালী সাদৃশ্য বহন করে। শোরুমের একটি ভবিষ্যত নকশা রয়েছে যেখানে গাইডেড এবং ফ্রি-রোম যাত্রা, স্থানিক সাউন্ড ইন্টারেক্টিভ অবতার (লাইভ এবং নন-প্লেয়ার ক্যারেক্টার - এনপিসি) সহ LED ওয়াল শোকেসিং এবং ব্র্যান্ড-নেতৃত্বাধীন পণ্যদ্রব্য এবং আনুষাঙ্গিক সহ জোন রয়েছে।


 নিজস্ব কাস্টমাইজ: XUV400verse-এ দর্শকরা তাদের নিজস্ব অবতার তৈরি করতে এবং যোগদান করতে পারে এবং তাদের বন্ধু এবং পরিবারকেও একটি ভাগ করা অভিজ্ঞতার জন্য আমন্ত্রণ জানাতে পারে৷


 হাইপার-রিয়ালিস্টিক 3D কার কনফিগারেটর: ব্যবহারকারীরা হাইপার-রিয়ালিস্টিক 3D কার কনফিগারেশনের সাথে জড়িত হতে পারে, যা রিয়েল-টাইম কাস্টমাইজেশন, রঙ পরিবর্তন করতে এবং একটি নিমজ্জিত বিন্যাসে SUV-এর বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করতে সক্ষম করে।


 ভার্চুয়াল টেস্ট-ড্রাইভ: XUV400verse একটি প্রথম ধরনের ভার্চুয়াল টেস্ট ড্রাইভও হোস্ট করে, যেখানে একাধিক মোড এবং ক্যামেরা ভিউ রয়েছে যেখানে ব্যবহারকারী SUV-এর প্রধান বৈশিষ্ট্যগুলি সম্পর্কে একটি গ্যামিফাইড পদ্ধতিতে শিখতে পারে, যেখানে পরিবেশও এর সাথে আসে। ব্র্যান্ড বিলবোর্ড এবং চিত্তাকর্ষক সিনেমাটিকস।


 এই প্ল্যাটফর্মটি উৎকৃষ্ট পণ্যের মিথস্ক্রিয়া স্থাপন করে এবং গ্রাহক-প্রথম পদ্ধতির প্রতি মাহিন্দ্রার প্রতিশ্রুতি প্রতিফলিত করে।