Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এইচএমডি গ্লোবাল ভারতে জনপ্রিয় সি-সিরিজ প্রসারিত করেছে – গুগল দ্বারা চালিত ক্যামেরা সহ নতুন Nokia C31 লঞ্চ করেছে

দেবাঞ্জন দাস,২৫ ডিসেম্বর : HMD গ্লোবাল, Nokia C31 লঞ্চ করেছে, জনপ্রিয় C-সিরিজের সর্বশেষ স্মার্টফোন। এটি স্বাক্ষরের স্থায়িত্ব, একটি উন্নত 6.7 ইঞ্চি এইচডি ডিসপ্লে এবং AI-চালিত ব্যাটারি সাশ্রয় বৈশিষ্ট্য সহ দীর্ঘস্থায়ী তিন দিন…



দেবাঞ্জন দাস,২৫ ডিসেম্বর : HMD গ্লোবাল, Nokia C31 লঞ্চ করেছে, জনপ্রিয় C-সিরিজের সর্বশেষ স্মার্টফোন। এটি স্বাক্ষরের স্থায়িত্ব, একটি উন্নত 6.7 ইঞ্চি এইচডি ডিসপ্লে এবং AI-চালিত ব্যাটারি সাশ্রয় বৈশিষ্ট্য সহ দীর্ঘস্থায়ী তিন দিনের ব্যাটারি লাইফ রয়েছে । এছাড়াও, এটি Android TM 12, Google দ্বারা চালিত ট্রিপল রিয়ার এবং সেলফি ক্যামেরা এবং ধুলো এবং আর্দ্রতা প্রতিরোধের সাথে আরও ভাল সুরক্ষা সহ আসে। Nokia C31 9999 টাকা থেকে শুরু হওয়া সাশ্রয়ী মূল্যের পয়েন্টে C-সিরিজের সেরা অফার করে।


 সনমিত সিং কোচার, ভাইস প্রেসিডেন্ট- ভারত ও মেনা, এইচএমডি গ্লোবাল:

 “এইচএমডি গ্লোবাল-এ, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে প্রত্যেকেরই একটি দুর্দান্ত মোবাইল অভিজ্ঞতা উপভোগ করতে সক্ষম হওয়া উচিত। নোকিয়া সি-সিরিজ গুণমান এবং স্থায়িত্বকে অ্যাক্সেসযোগ্য করে তোলার বিষয়ে কাজ করেছে - Nokia C31 শুধুমাত্র পরিসরের জন্য নয়, সাধারণভাবে এন্ট্রি-লেভেল স্মার্টফোনের জন্য নতুন মান নির্ধারণ করে। সিরিজটি ভারতে আমাদের অন্যতম জনপ্রিয় সিরিজ। আমরা সি-সিরিজের আরেকটি দুর্দান্ত সংযোজন- বহুমুখী Nokia C31 ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। নোকিয়া C31 একটি বিজ্ঞাপন-মুক্ত UI, দুর্দান্ত ব্যাটারি লাইফ এবং ঝামেলা-মুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য ত্রৈমাসিক নিরাপত্তা আপডেট সহ সেরা-ইন-নিরাপত্তার প্রতিশ্রুতি দেয়। স্মার্ট বৈশিষ্ট্য এবং উচ্চ-স্তরের নিরাপত্তার সাথে মানসম্পন্ন উপকরণগুলিকে একত্রিত করে, আমরা আমাদের অনুরাগীরা যে দীর্ঘায়ু আশা করেছিল তা প্রদান করছি।”


 সর্বদা শক্তিশালী এবং নির্ভরযোগ্য

 দেখতে সুন্দর এবং পৃষ্ঠের নীচে শক্ত, Nokia C31 এইচএমডি গ্লোবালের প্রয়োজনীয় শিল্প-নেতৃস্থানীয় স্থায়িত্ব মান পূরণ করেছে, তাই আপনি জানেন যে এটি জীবনের সবচেয়ে ব্যস্ত মুহুর্তগুলি পরিচালনা করতে পারে, IP52 সুরক্ষা এবং টেকসই বিল্ড গুণমানের সৌজন্যে। এছাড়াও, এটি সেই অতিরিক্ত মানসিক শান্তির জন্য এক বছরের প্রতিস্থাপন গ্যারান্টি প্রতিশ্রুতির সাথে আসে।


 AI-চালিত ব্যাটারি-সাশ্রয়ী প্রযুক্তির সাথে একটি অবিশ্বাস্য তিন দিনের ব্যাটারি1 নিশ্চিত করে যে Nokia C31 আপনার বিশ্বস্ত অংশীদার যেখানে আপনি চান সেখানে যেতে পারেন। সুপার ব্যাটারি সেভার মোড আপনাকে কোথায় শক্তি সঞ্চয় করতে হবে তা চয়ন করতে দেয়, যাতে আপনি কম ব্যাটারি চালানোর সময় আপনার সত্যিই প্রয়োজনীয় বৈশিষ্ট্যটি অ্যাক্সেস করতে পারেন।


 চকচকে মানের সাথে আপনার সমস্ত স্মৃতি ক্যাপচার করুন এবং প্রতিদিনের অভিজ্ঞতা বাড়ান

 Google দ্বারা চালিত ট্রিপল রিয়ার এবং সেলফি ক্যামেরাগুলি দিনে বা রাতে অবিশ্বাস্য ছবিগুলি সরবরাহ করে – সেলফি ক্যামেরায় সুন্দরভাবে ঝাপসা পোট্রেট শট এবং শক্তিশালী রাতের চিত্র সহ। আপনি কখনই "স্টোরেজ পূর্ণ" বিজ্ঞপ্তি দেখে অবাক হবেন না - Nokia C31 আপনাকে বলে যে আপনি আপনার সমস্ত স্মৃতির জন্য ঠিক কতটা স্টোরেজ রেখে গেছেন।

 আপনি আপনার প্রিয় শো স্ট্রিম করছেন, সোফায় ইমেলের উত্তর দিচ্ছেন বা ফটোর মাধ্যমে মেমরি লেনের নিচে ট্রিপ করছেন কিনা, 6.7” HD ডিসপ্লে আপনার অভিজ্ঞতাকে উজ্জ্বল সংজ্ঞায় তুলে ধরে।

 নোকিয়া C31-এ নিরবচ্ছিন্ন সঙ্গীতের জন্য Spotify এবং GoPro Quik সহ প্রি-ইন্সটল করা জনপ্রিয় অ্যাপ্লিকেশন রয়েছে যাতে আপনি যেকোন জায়গা থেকে আপনার সৃজনশীলতা গুলি করতে, সম্পাদনা করতে এবং শেয়ার করতে পারেন।

 নিরাপত্তা আপনি নির্ভর করতে পারেন

 কোম্পানিগুলি কীভাবে ব্যক্তিগত ডেটা ব্যবহার করে তা নিয়ে উদ্বেগ বাড়তে থাকে, Nokia C31-এর আপডেট করা গোপনীয়তা নিয়ন্ত্রণগুলি আপনাকে আপনার তথ্যের উপর ক্ষমতা দেয়। এছাড়াও, ডিভাইসের নিরাপত্তা তার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের সাথে সুবিধাজনক যা একটি প্রতিরক্ষামূলক মুখোশ চালু রেখেও কাজ করে, দ্রুত কিন্তু নিরাপদ অ্যাক্সেসের জন্য। স্বাক্ষর এইচএমডি গ্লোবাল নিরাপত্তা প্রতিশ্রুতি মান হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে, তাই আপনি দুই বছরের ত্রৈমাসিক নিরাপত্তা আপডেট পাবেন।


 Android 12 এর সম্পূর্ণ সুবিধা গ্রহণ করে, Nokia C31 আপনাকে Google-এর নতুন উদ্ভাবন উপভোগ করতে দেয়। ডায়নামিক রঙ আপনার ওয়ালপেপারের উপর ভিত্তি করে আপনার ফোনের চেহারা এবং অনুভূতিকে ব্যক্তিগতকৃত করে এবং কথোপকথনের উইজেটগুলি আপনার হোম স্ক্রিনে সামনে এবং কেন্দ্রে আপনার পছন্দের লোকেদের রাখে। কম প্রিলোড সহ এই ধরনের সফ্টওয়্যার মানে আপনি আপনার ডেটা প্ল্যান এবং স্টোরেজ সর্বাধিক করতে পারবেন।


 

 Nokia C31 ভারতে পাওয়া যাচ্ছে – Nokia(dot)com এবং আজ থেকে খুচরা আউটলেট জুড়ে, চারকোল, মিন্ট এবং সায়ানে, যথাক্রমে 3/32GB এবং 4/64GB মেমরি এবং স্টোরেজ কনফিগারেশনের জন্য 9999 টাকা এবং 10,999 টাকায় মূল্যের। Nokia C31 শীঘ্রই ই-কমার্সে পাওয়া যাবে।