Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইন্দিরা আইভিএফ ভারতীয় কর্পোরেট কর্মচারীদের সুবিধা দেবে

দেবাঞ্জন দাস; ২ ডিসেম্বর: ইন্দিরা আইভিএফ, বন্ধ্যাত্ব চিকিত্সার চেইন, মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক নারী ও পারিবারিক স্বাস্থ্যসেবা প্রদানকারী, মাভেন ক্লিনিকের সাথে একটি কৌশলগত অংশীদারিত্ব ঘোষণা করেছে। সহযোগিতাটি চিকিত্সার অ্যাক্স…



দেবাঞ্জন দাস; ২ ডিসেম্বর: ইন্দিরা আইভিএফ, বন্ধ্যাত্ব চিকিত্সার চেইন, মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক নারী ও পারিবারিক স্বাস্থ্যসেবা প্রদানকারী, মাভেন ক্লিনিকের সাথে একটি কৌশলগত অংশীদারিত্ব ঘোষণা করেছে। সহযোগিতাটি চিকিত্সার অ্যাক্সেস বৃদ্ধি করে এবং দেশের স্বাস্থ্যসেবা উদ্যোগগুলিতে উর্বরতা চিকিত্সা অন্তর্ভুক্ত করার গুরুত্বকে সামনে এনে ভারতে কর্পোরেটদের উর্বরতার যত্ন প্রদান করতে চায়। কর্পোরেট কর্মীর জন্য উর্বরতা চিকিত্সা সহজলভ্য এবং সাশ্রয়ী মূল্যের করার জন্য এটি দেশের একটি বন্ধ্যাত্ব চিকিত্সা প্রদানকারী দ্বারা নেওয়া প্রথম উদ্যোগগুলির মধ্যে একটি।


 ইন্দিরা IVF এবং মাভেন ক্লিনিকের মধ্যে অংশীদারিত্ব দেশের দশটি মেট্রো অবস্থানে ম্যাভেন ক্লিনিকের অংশীদারদের কর্মীদের চিকিত্সার জন্য জড়িত। ফ্যামিলি বিল্ডিং কেয়ারের জন্য Maven-এর ভার্চুয়াল প্ল্যাটফর্ম ইন্দিরা IVF-এর ব্যক্তিগত সহায়তার দ্বারা পরিপূরক হবে যার মধ্যে ডাক্তারের পরামর্শ, চিকিত্সা চক্র এবং ডিম এবং ভ্রূণ স্টোরেজ রয়েছে।


 ইন্দিরা IVF এর সমস্ত কেন্দ্রে কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) প্রবর্তনের সর্বশেষ বিনিয়োগ অনুসরণ করে, Maven-এর সাথে টাই-আপ এই দ্রুত গতির পরিবেশে কাজ করা ব্যক্তিদের উপকার করবে। উদ্দেশ্য-ভিত্তিক চিকিত্সা এবং এআই ব্যবহার একটি গর্ভাবস্থা অর্জনের জন্য প্রয়োজনীয় মোট চক্রের সংখ্যা হ্রাস করবে যা কর্পোরেট কর্মীবাহিনীতে কর্মরত ব্যক্তিদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ কারণ তারা তাদের কারণে 35 বছর বয়সের পরে চিকিত্সা বেছে নিতে দেখা গেছে। 20-এর দশকের শেষের দিকে এবং 30-এর দশকের গোড়ার দিকে ক্যারিয়ার গড়ার দিকে মনোযোগ বৃদ্ধি করে।


 কৌশলগত অংশীদারিত্বের বিষয়ে কথা বলতে গিয়ে, ডাঃ নিতিজ মুরদিয়া - সহ-প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক, ইন্দিরা আইভিএফ বলেছেন, “ইন্দিরা আইভিএফ একটি প্রযুক্তি-প্রথম সংস্থা, পিতামাতাকে বাস্তবে পরিণত করার জন্য সর্বোত্তম-শ্রেণীর প্রযুক্তি ব্যবহার করে৷ ভারতে, বন্ধ্যাত্ব সামাজিক পরিণতি বহন করে যা একজনের মানসিক এবং মানসিক সুস্থতাকে প্রভাবিত করতে পারে। এইভাবে, আমরা আমাদের 114টি কেন্দ্র জুড়ে প্রক্রিয়াগুলিকে মানসম্মত করার জন্য এআই-এর মতো প্রযুক্তিতে বিনিয়োগ করে ক্লিনিকাল ফলাফলের উন্নতির দিকে মনোনিবেশ করছি। মাভেন ক্লিনিকের সাথে আমাদের সহযোগিতা আমাদের প্রযুক্তি-ভিত্তিক সমাধানগুলিতে সমান অ্যাক্সেস প্রদানের লক্ষ্যকে আরও এগিয়ে নিয়ে যাবে, একই সাথে বন্ধ্যাত্বের জন্য সময়মত চিকিত্সার গুরুত্বের উপর জোর দেবে।"


 উর্বরতা গ্রহণের গুরুত্ব সম্পর্কে মন্তব্য করে, ডাঃ ক্ষিতিজ মুর্দিয়া – সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও, ইন্দিরা আইভিএফ বলেছেন, “ভারতের মোট জনসংখ্যার প্রায় 15% বন্ধ্যাত্বের শিকার এবং আমরা লক্ষ্য করেছি যে বন্ধ্যাত্ব এবং IVF সম্পর্কে কথোপকথন ধীরে ধীরে আলোচনা করা শুরু হয়েছে। প্রকাশ্যে. এটি বিশেষত শহুরে অবস্থানে এবং কর্পোরেট কর্মীর মধ্যে সত্য যেখানে অনিয়মিত কর্মজীবনের ভারসাম্য/লাইফস্টাইল তরুণ দম্পতিদের মধ্যে বন্ধ্যাত্বের কারণগুলিকে যুক্ত করছে। একটি ক্যাসকেড প্রভাব হিসাবে, সংস্থাগুলি তাদের কর্মচারীর উর্বরতা যত্নের উপর ফোকাস করে এমন স্বাস্থ্যসেবা সুবিধাগুলি প্রবর্তনের প্রয়োজনীয়তা উপলব্ধি করেছে।"


 ম্যাভেন দ্বারা পরিচালিত একটি সাম্প্রতিক জরিপে, এটি পাওয়া গেছে যে অংশগ্রহণকারী কোম্পানিগুলির 32% কর্মচারীদের দেওয়া স্বাস্থ্য সুবিধাগুলি প্রসারিত করার পরিকল্পনা করে। এটিও প্রস্তাব করা হয়েছে যে বিশ্বব্যাপী কর্মশক্তি সহ কর্পোরেটগুলি বিভিন্ন দেশে স্থানীয় দৃশ্যে নেভিগেট করা চ্যালেঞ্জিং বলে মনে করে। ইন্দিরা IVF এর গ্লোবাল ফার্টিলিটি এবং ফ্যামিলি বিল্ডিং প্রোগ্রামের সংযোজন হিসাবে মাভেন ক্লিনিকের সাথে সহযোগিতা এইভাবে, প্রযুক্তির নেতৃত্বে বন্ধ্যাত্ব সমাধান প্রদান করে ভারতে এই শূন্যতা পূরণ করতে সাহায্য করবে।


 মাভেন হল মহিলাদের এবং পারিবারিক স্বাস্থ্যের জন্য সবচেয়ে বড় ভার্চুয়াল ক্লিনিক, উর্বরতা, গর্ভাবস্থা, প্যারেন্টিং এবং পেডিয়াট্রিক্স এবং মেনোপজের জন্য ক্রমাগত, সামগ্রিক যত্ন প্রদান করে। সংস্থাটি 2015 সাল থেকে 175+ দেশে উপস্থিতি সহ বিশ্বব্যাপী সদস্যদের সেবা করেছে এবং সমস্ত কর্মচারীদের জন্য ন্যায়সঙ্গত পারিবারিক বিল্ডিং কেয়ার প্রদানের জন্য বিশ্বব্যাপী কর্মীবাহিনী সহ নিয়োগকর্তাদের সমর্থন করে।