Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিলদা কলেজে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা,শিলদা,ঝাড়গ্রাম : বিশ্ব এইডস দিবসকে সামনে রেখে ঝাড়গ্রাম জেলার শিলদা চন্দ্রশেখর কলেজের জাতীয় সেবা প্রকল্প বিভাগের উদ্যোগে এইডস দিবসের ঠিক পরের দিন শুক্রবার অনুষ্ঠিত হলো একটি বড় মাপের রক্তদান শিবির। এই শিবিরে…


 নিজস্ব সংবাদদাতা,শিলদা,ঝাড়গ্রাম : বিশ্ব এইডস দিবসকে সামনে রেখে ঝাড়গ্রাম জেলার শিলদা চন্দ্রশেখর কলেজের জাতীয় সেবা প্রকল্প বিভাগের উদ্যোগে এইডস দিবসের ঠিক পরের দিন শুক্রবার অনুষ্ঠিত হলো একটি বড় মাপের রক্তদান শিবির। এই শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কলেজে উপাধ্যক্ষ ডাঃ সুজাতা তেওয়ারি।সবার প্রথমে রক্তদানের মাধ্যমে অধ্যাপক ড. নির্মল কুমার মণ্ডল ও প্রোগ্রাম অফিসার অধ্যাপক ড. সুশান্ত দে রক্তদানের মাধ্যমে উপস্থিত রক্তদাতা ছাত্র-ছাত্রী ও স্বেচ্ছাসেবকদের উৎসাহিত করেন।

শিবিরটি সুচারুভাবে পরিচালনা করেন এন এস এস এর প্রোগ্রাম অফিসার ড. অধ্যাপক সুশান্ত দে ও অধ্যাপক ফটিক চন্দ্র অধিকারী।

এদিনের শিবিরে ৪৯ জন মহিলা সহ মোট ৯৮ জন রক্তদান করেন। সমগ্র শিবিটি সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান প্রোগ্রাম অফিসার অধ্যাপক ড সুশান্ত দে ।

এদিনের শিবিরের কলেজের অন্যান্য অধ্যাপক-অধ্যাপিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য এই শিবিরকে সফল করতে গত মঙ্গলবার একটি রক্তদাতা উদ্বুদ্ধকরণ শিবির অনুষ্ঠিত হয়েছিল।