Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

RR Kabel কলকাতায় Kabel Stars-এর 1 কোটি টাকার স্কলারশিপ প্রোগ্রামের বিজয়ীদের ঘোষণা করেছে

দেবাঞ্জন দাস, ১২ ডিসেম্বর: RR Kabel, RR Global এর USD 1.25 বিলিয়ন সমষ্টির একটি অংশ এবং ভারতে তারের প্রস্তুতকারক, বেঙ্গালুরুতে কাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রাম বিজয়ী ঘোষণা করেছে। ভারত জুড়ে 1015 বিজয়ীদের মধ্যে 48 জন কলকাতার।…


দেবাঞ্জন দাস, ১২ ডিসেম্বর: RR Kabel, RR Global এর USD 1.25 বিলিয়ন সমষ্টির একটি অংশ এবং ভারতে তারের প্রস্তুতকারক, বেঙ্গালুরুতে কাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রাম বিজয়ী ঘোষণা করেছে। ভারত জুড়ে 1015 বিজয়ীদের মধ্যে 48 জন কলকাতার। কলকাতার আরআর কেবেল অফিসে আয়োজিত একটি পুরষ্কার অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের সংবর্ধনা দেওয়া হয়।


 বৈদ্যুতিক সম্প্রদায়ের জন্য একটি মূল বাজার হওয়ায়, কলকাতার ছাত্ররা ভাল পারফর্ম করেছে। শহরের বিজয়ী শিক্ষার্থীরা কেবেল স্টার স্কলারশিপ পেয়েছে যা তাদের উচ্চ শিক্ষার লক্ষ্যে এবং তাদের লক্ষ্য অর্জনের দিকে একটি পদক্ষেপ নিতে সক্ষম করবে।


 কেবেল স্টার স্কলারশিপ প্রোগ্রাম হল ইলেকট্রিশিয়ানদের সন্তানদের জন্য একটি শিল্প-প্রথম উদ্যোগ যারা এই বছর তাদের 10ম-শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। এটি একটি ক্ষমতাপ্রাপ্ত এবং শিক্ষিত ভারত প্রয়াস ব্র্যান্ডের দৃষ্টিভঙ্গির একটি অংশ। RR Kabel বাড়ির তারের প্রতিটি বাক্স বিক্রি থেকে 1 টাকা দেয়। একই অবদান এই বৃত্তি প্রোগ্রামের অধীনে ইলেকট্রিশিয়ানের শিশুদের উচ্চ মাধ্যমিক শিক্ষার জন্য 1 কোটিরও বেশি বিনিয়োগ করেছে। ভারত জুড়ে, 1,015 জন ছাত্রকে নির্বাচিত করা হয়েছে এবং প্রত্যেকে 10,000 টাকা বৃত্তি পাচ্ছে।


 স্কলারশিপ প্রোগ্রামটি সম্পর্কে কথা বলতে গিয়ে যেটি তার মস্তিষ্কের উদ্ভাবন এবং দৃষ্টিভঙ্গি, মিসেস কীর্তি কাবরা, ডিরেক্টর, আরআর গ্লোবাল, বলেন, “আমি কাবেল স্টারস স্কলারশিপ প্রোগ্রামের সমস্ত বিজয়ীদেরকে তাদের জীবনে এই মাইলফলক অর্জন করার জন্য অভিনন্দন জানাতে চাই। তাদের লক্ষ্যের দিকে এগিয়ে যান। আমরা RR Kabel-এ ইলেকট্রিশিয়ানদের আমাদের সম্প্রদায়ের একটি অবিচ্ছেদ্য অংশ হিসাবে বিবেচনা করি এবং আমাদের উদ্যোগগুলি এই সম্প্রদায়ের মঙ্গলের জন্য অবদান রাখার জন্য নিবেদিত৷ কাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রামের লক্ষ্য ছিল ইলেকট্রিশিয়ান ভাইদের জন্য ব্যবসার বাইরে কিছু করা। আমাদের সকলের জন্য এটি একটি গর্বের মুহূর্ত যে প্রোগ্রামটি খুব ভালভাবে গৃহীত হয়েছিল এবং ফলাফলগুলিও অসাধারণ হয়েছে। দশম শ্রেণির পরীক্ষা যেকোনো শিশুর কর্মজীবনের একটি নির্ধারক ফ্যাক্টর। এটি তাদের জীবনের একটি পর্যায় যেখানে তারা তাদের বাকি ভবিষ্যতের ভিত্তি স্থাপন করে এবং আমরা এই যাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশ হতে চেয়েছিলাম। এটা জানা অনুপ্রেরণাদায়ক যে কিছু বিজয়ী তাদের পরীক্ষায় 90% বা তার বেশি পেয়েছে। আমরা চাই প্রতিটি কাবেল স্টার বিজয়ী আরও শিক্ষা গ্রহণ করুক এবং একটি কর্মজীবনের পথ অনুসরণ করুক যা তারা আগ্রহী। এই ধরনের কর্মসূচির মাধ্যমে আমরা আজকের তরুণদের আগামী দিনের নেতা হওয়ার জন্য ক্ষমতায়ন করার চেষ্টা করি।”


 সমস্ত বিজয়ী RR Kabel থেকে এই বৃত্তি পেয়ে আনন্দিত। এটা তাদের যাত্রা এবং তাদের পরিকল্পনা সম্পর্কে জানতে অনুপ্রেরণামূলক ছিল. এই স্কলারশিপ প্রোগ্রামের উদ্দেশ্য ছিল শিক্ষার্থীদের তাদের পছন্দের একটি ক্যারিয়ার বেছে নিতে সাহায্য করা যেখানে তারা তাদের স্বপ্ন অর্জনের জন্য প্রচেষ্টা চালিয়ে যেতে পারে এবং তাদের ভবিষ্যতের জন্য একটি শক্তিশালী সূচনা করতে পারে।