Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বর্ষশেষ অফার: ক্রোমার ফেস্টিভাল অফ ড্রিমস - গৃহস্থালির জিনিসপত্র, স্মার্টফোন, ল্যাপটপ সহ অনেককিছুতে আকর্ষণীয় অফার ও ছাড়

দেবাঞ্জন দাস,২৩ ডিসেম্বর: আপনার বছর শেষ করুন আনন্দে ক্রোমা’স ফেস্টিভাল অফ ড্রিমস, নিউ ইয়ার সেল দিয়ে। টাটা গ্রুপের মালিকানাধীন ভারতের প্রথম এবং বিশ্বস্ত অমনিচ্যানেল ইলেকট্রনিক্স খুচরো বিক্রেতা ক্রোমা নিয়ে এসেছে সকলের মনের মত গ্যাজ…


দেবাঞ্জন দাস,২৩ ডিসেম্বর: আপনার বছর শেষ করুন আনন্দে ক্রোমা’স ফেস্টিভাল অফ ড্রিমস, নিউ ইয়ার সেল দিয়ে। টাটা গ্রুপের মালিকানাধীন ভারতের প্রথম এবং বিশ্বস্ত অমনিচ্যানেল ইলেকট্রনিক্স খুচরো বিক্রেতা ক্রোমা নিয়ে এসেছে সকলের মনের মত গ্যাজেট ও অ্যাপ্লায়েন্সে আকর্ষণীয় অফার। এই অফার পাওয়া যাবে ল্যাপটপ, মোবাইল ফোন, গৃহস্থালির জিনিসপত্র, টিভি সমেত সবরকম প্রোডাক্ট ক্যাটেগরিতে যা ক্রেতাদের কেনাকাটার স্বপ্ন পূরণ করবে। এই সেল স্টোরগুলোতে এবং Croma( dot)com-এ জানুয়ারি ২, ২০২৩ পর্যন্ত চলবে। ছুটির মরসুমের এটাই সেরা ব্যবহার।

যতরকম আনন্দোৎসব আছে তার মধ্যে বড়দিন আর নতুন বছর সবচেয়ে বেশি ধুমধাম করে পালন করা হয়। আপনি হয়ত ‘সিক্রেট স্যান্টা’ হতে চান বা আপনার প্রিয়জনদের বহুদিন ধরে কিনতে চাওয়া উপহারটা দিতে চান। আপনার মত মূল্যবান ক্রেতার ছুটির মরসুমের সমস্ত ইচ্ছাই পূরণ হয়ে যাবে ক্রোমার দেওয়া ছাড়ের বিপুল সম্ভার দিয়ে। তার উপর ক্রোমা চালু করছে তিনটে ব্যান্ড। লাল – ১০% ছাড়, সবুজ – ৫% ছাড় এবং সাদা – ৩% ছাড়। এই ব্যান্ডগুলো যাঁদের কাছে থাকবে তাঁরা লাকি ড্র জিতলে স্টোর থেকে কেনা জিনিসে এই ছাড়গুলো পাবেন। লাকি ড্র ব্যান্ডগুলো স্টোর থেকে রিডিম করা যাবে মাত্র দুটো পর্বে – ডিসেম্বর ২৩ থেকে ২৫, আর ডিসেম্বর ৩১ থেকে জানুয়ারি ১, ২০২৩।

ক্রোমা বছরের শেষটা দারুণভাবে করার উদ্দেশ্যে নিয়ে এসেছে একগুচ্ছ অফার। যাঁরা প্রিয়জনদের স্মার্টফোন কিনতে চান বা প্রিয়জনদের উপহার দিতে চান, তাঁরা শুধু যে ১২,৯৯৯ টাকা থেকে 5G স্মার্টফোন পাবেন তাই নয়, তাঁদের জন্যে একটা উপরি পাওনাও অপেক্ষা করছে। কারণ ক্রোমা কিছু বাছাই করা ব্র্যান্ডের সঙ্গে ৪,৯৯৯ টাকা দামের স্মার্টওয়াচ দেবে একদম বিনামূল্যে। যাঁরা গেমিং বলতে পাগল এবং আপগ্রেড করতে চাইছেন, তাঁদের জন্যে ১২তম প্রজন্মের Intel(R) গেমিং ল্যাপটপ শুরু হচ্ছে ৫৪,৯৯০ টাকা থেকে। অন্যদিকে যাঁরা বাজেটের মধ্যে ল্যাপটপ খুঁজছেন তাঁদের জন্যে Intel (R) Core(TM) i3 শুরু হচ্ছে ৩৪,৯৯০ টাকায়।

ক্রোমা ক্রেতাদের বাড়িঘর এই সময়ে নতুন করে সাজাতে সাহায্য করবে যত্ন করে কিউরেট করা মরসুমি অফারগুলোর মাধ্যমে। এই অফারে রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, স্মার্টফোন, ইয়ারফোন, টেলিভিশন, গৃহস্থালির জিনিসপত্র এবং আরও অনেককিছু পাওয়া যাবে অবিশ্বাস্য দামে। 4K UHD টিভি শুরু হচ্ছে মাত্র ৯৯০ টাকার মাসিক কিস্তিতে, LG OLED টিভি শুরু হচ্ছে মাত্র ২৯৯০ টাকার মাসিক কিস্তি থেকে, সম্পূর্ণ স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন শুরু হচ্ছে ২০,৯৯০ টাকা থেকে। এর পাশাপাশি ১.৫ টন ৩ স্টার ইনভার্টার স্প্লিট এসি মাত্র ৩৪,৯৯০ টাকায় পাওয়া যাবে। মানে ক্রেতাদের জন্যে অপেক্ষা করছে এক সম্পূর্ণ হোম শপিংয়ের অভিজ্ঞতা।


নতুন বছরের উত্তেজনার পারদ আরও চড়িয়ে ক্রোমা তাদের ওয়েবসাইট থেকে কেনা AMD গেমিং ল্যাপটপে ৪০% পর্যন্ত ছাড় এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে। অন্যদিকে স্টোরগুলো কিছু বাছাই করা AMD Ryzen ল্যাপটপ কিনলে ১৪,০০০ টাকা পর্যন্ত মূল্যের মনিটর ও অ্যাক্সেসরি বিনামূল্যে দিচ্ছে। এগুলোর চাহিদা সবচেয়ে বেশি।


ক্রেতাদের বড়দিন এবং নতুন বছরের পার্টিগুলোর কথা মনে রেখে ক্রোমা পার্টি স্পিকার দিচ্ছে ২,১৯৯ টাকা থেকে এবং সাউন্ড বারে ৮০% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। সবমিলিয়ে ক্রোমা তার মূল্যবান ক্রেতাদের ছুটির মরসুম এবং বর্ষশেষ স্মরণীয় করে রাখতে এবং পকেটের উপর যাতে চাপ না পড়ে তা নিশ্চিত করতে সবরকম ব্যবস্থা নিচ্ছে।


এন্ড অফ দ্য ইয়ার সেলের সেরা ডিল এবং অফারগুলো দেখুন Croma( dot)com -এ অথবা দারুণ দামে ডিলগুলো পেতে আসুন নিকটতম স্টোরে।

*সমস্ত অফারে শর্তাবলী প্রযোজ্য