Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সীমান্তে ৬০ লাখেরও বেশি মূল্যের সোনার বিস্কুটসহ পাচারকারী আটক বিএসএফের হতে

দেবাঞ্জন দাস, ৯ ডিসেম্বর: গত ৬ ডিসেম্বর দক্ষিণবঙ্গ সীমান্তের অধীন ১১২ ব্যাটালিয়নের সীমা চৌকি আরশিকারির সতর্ক জওয়ানরা ১০ টি সোনার বিস্কুট সহ একজন চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে। জব্দ করা সোনার ওজন ১১৬৬ গ্রাম, যার আনুমানিক মূল্য…


দেবাঞ্জন দাস, ৯ ডিসেম্বর: গত ৬ ডিসেম্বর দক্ষিণবঙ্গ সীমান্তের অধীন ১১২ ব্যাটালিয়নের সীমা চৌকি আরশিকারির সতর্ক জওয়ানরা ১০ টি সোনার বিস্কুট সহ একজন চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে। জব্দ করা সোনার ওজন ১১৬৬ গ্রাম, যার আনুমানিক মূল্য ৬৪,২৬,০৫৯/- টাকা। ধৃত পাচারকারীর পরিচয়- অমল কুমার সাহা, জেলা উত্তর ২৪ পরগনা।


 জিজ্ঞাসাবাদে সে জানায়, এই সোনা তাকে বাংলাদেশি চোরাকারবারী রিজয়াল মন্ডল, জেলা সাতক্ষীরা দিয়েছে। আজ সে বিথারি বাজারে গিয়ে রামপ্রসাদ বিশ্বাস, জেলা উত্তর ২৪ পরগণার কাছে এই সোনার বিস্কুট হস্তান্তর করতে যাচ্ছিল। এই কাজের জন্য সে এক হাজার টাকা পেত। কিন্তু সাইকেলে যাওয়ার সময় তল্লাশি করে তাক জোয়ানরা ধরে ফেলে ।


 আটক চোরাকারবারীকে আটক করা জিনিস সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শুল্ক অধিদপ্তর, তেঁতুলিয়ায় হস্তান্তর করা হয়েছে।


 ১১২ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার জানান, সীমান্তে চোরাচালান বন্ধে বিএসএফ প্রতিনিয়ত চেষ্টা করছে এবং এ কাজে সাফল্যও পেয়েছে। যার কারণে চোরাচালানের মতো অপরাধে জড়িতরা প্রতিনিয়ত ধরা পড়ছে । ধৃত চোরাকারবারীর কাছ থেকে চোরাচালান সংক্রান্ত আরও তথ্য সংগ্রহ করা হচ্ছে, যাতে চোরাচালানের সাথে জড়িত অন্য ব্যক্তিদের খুঁজে বের করা যায়।