Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গে টাটা কফি গ্র্যান্ড প্রিমিয়াম চালু করেছে

দেবাঞ্জন দাস,  কলকাতা, ৯ই জানুয়ারী : উদ্ভাবনের উপর ফোকাস করার সাথে সামঞ্জস্য রেখে, Tata Consumer Products তার প্রিমিয়াম ইনস্ট্যান্ট কফি 'Tata Coffee Grand Premium' একটি 100% কফি মিশ্রিত ফ্লেভার লকড ডিকোকশন ক্রিস্টাল লঞ্…


দেবাঞ্জন দাস,  কলকাতা, ৯ই জানুয়ারী : উদ্ভাবনের উপর ফোকাস করার সাথে সামঞ্জস্য রেখে, Tata Consumer Products তার প্রিমিয়াম ইনস্ট্যান্ট কফি 'Tata Coffee Grand Premium' একটি 100% কফি মিশ্রিত ফ্লেভার লকড ডিকোকশন ক্রিস্টাল লঞ্চ করেছে। উপভোক্তাদের স্বাদ পছন্দের কথা মাথায় রেখে পণ্যটি চালু করা হয়েছে যারা কফির চেয়ে 100% কফি ব্লেন্ড পছন্দ করে: চিকোরি ব্লেন্ড (যা দক্ষিণে বেশি পছন্দ)। Tata Coffee Grand Premium, একটি 100% কফি ব্লেন্ড হওয়ার সাথে সাথে অনন্য ফ্লেভার লকড ডিকোকশন ক্রিস্টাল রয়েছে যা স্বাদ এবং গন্ধে লক করে এবং ব্র্যান্ডের জন্য মূল পার্থক্যকারী কারণ এটি তার প্রধান প্রতিযোগীদের তুলনায় একটি অনন্য পণ্য অফার করে।


 নতুন লঞ্চটি একটি চিত্তাকর্ষক ফিল্ম দ্বারা সমর্থিত, ASMR (অটোনোমাস সেন্সরি মেরিডিয়ান রেসপন্স) ব্যবহার করে যা টাটা কফি গ্র্যান্ড প্রিমিয়ামের বিন থেকে কাপ পর্যন্ত যাত্রা প্রদর্শন করে। এই প্রচারাভিযানটি সৃজনশীলতা এবং প্রযুক্তিকে একীভূত করে এমন একটি ফিল্ম সরবরাহ করে যা ব্র্যান্ডের দুর্দান্ত সাউন্ডিং কফির মূল প্রস্তাবের সাথে অনুরণিত হয়। এই প্রচারাভিযানের মাধ্যমে ব্র্যান্ডের লক্ষ্য গ্রাহকদের সাথে একটি শক্তিশালী এবং স্মরণীয় সংযোগ গড়ে তোলা।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, প্রেসিডেন্ট - প্যাকেজড বেভারেজ (ভারত ও দক্ষিণ এশিয়া), টাটা কনজিউমার প্রোডাক্টস পুনীত দাস, বলেন, “আমাদের উচ্চাকাঙ্ক্ষা হল একটি উল্লেখযোগ্য কফি প্লেয়ার হওয়া এবং আমরা ভারতে আমাদের অংশীদারিত্ব বাড়াতে প্রাসঙ্গিক এবং মানসম্পন্ন অফার দিয়ে যাচ্ছি। কফি বাজার এ ভারতীয় গ্রাহকরা কফির একটি নতুন তরঙ্গ গ্রহণ করছেন। তাই, আমরা আমাদের উপস্থিতি বাড়াতে এবং সারা ভারতে উপভোক্তাদের কাছে পৌঁছানোর সাথে সাথে আমরা Tata Coffee Grand Premium-এর লঞ্চের মাধ্যমে সারা দেশে আমাদের পোর্টফোলিওকে শক্তিশালী করছি- একটি 100% কফির মিশ্রণ যা ফ্লেভার লকড ডিকোকশন ক্রিস্টাল যা ভোক্তাদের একটি সমৃদ্ধ এবং সুগন্ধযুক্ত কফি দেয় "।


 তিনি আরও বলেন, “টাটা কফি গ্র্যান্ডের পার্থক্য হল ফ্লেভার লকড ডিকোকশন ক্রিস্টালের শিক শিক শিক শব্দ। TCPL এর নেটওয়ার্ক এবং ই-কমার্স এবং আধুনিক বাণিজ্য সহ চ্যানেল জুড়ে বিতরণের সুবিধার মাধ্যমে নতুন লঞ্চটি স্কেল করা হবে”।


 নতুন Tata Coffee Grand Premium প্যাকটি 50g Jar-এর জন্য 170 /- (সমস্ত ট্যাক্স সহ) টাকা মূল্যে পাওয়া যাচ্ছে এবং এটি সমস্ত মূল ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ।