Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

TVS মোটর বাংলাদেশে নতুন TVS Metro Plus 110 লঞ্চ করেছে

দেবাঞ্জন দাস, ১০ জানুয়ারি: TVS মোটর কোম্পানি, বাংলাদেশে তাদের TVS Metro Plus 110 রিফ্রেশ লঞ্চ করেছে । মোটরসাইকেলটিতে আপগ্রেড করা বৈশিষ্ট্য রয়েছে যা এই বিভাগে গ্রাহকের চাহিদা হিসাবে চিহ্নিত করা হয়েছে। পণ্যটির নতুন স্টাইলিং …


দেবাঞ্জন দাস, ১০ জানুয়ারি: TVS মোটর কোম্পানি, বাংলাদেশে তাদের TVS Metro Plus 110 রিফ্রেশ লঞ্চ করেছে । মোটরসাইকেলটিতে আপগ্রেড করা বৈশিষ্ট্য রয়েছে যা এই বিভাগে গ্রাহকের চাহিদা হিসাবে চিহ্নিত করা হয়েছে। পণ্যটির নতুন স্টাইলিং এবং নিরাপত্তার দিকগুলো নতুন প্রজন্ম এবং বাংলাদেশের বাজারে ক্রমবর্ধমান গ্রাহকের চাহিদা পূরণ করবে।


 New TVS Metro Plus 110-এ রয়েছে একটি উন্নত স্টাইলিশ কোশেন্ট যার চেহারা, একটি প্রিমিয়াম 3D লোগো এবং একটি স্টাইলিশ ডুয়াল-টোন পেশীবহুল জ্বালানী ট্যাঙ্ক রয়েছে৷ মোটরসাইকেলটি তার প্রযুক্তিগতভাবে উন্নত বৈশিষ্ট্যের জন্য পরিচিত যা যাত্রীদের মাইলেজ, নিরাপত্তা, আরাম এবং শৈলীর চাহিদা পূরণ করে।


 এবিষয়ে টিভিএস মোটর কোম্পানির ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল নায়েক বলেন, “আমরা বাংলাদেশে নতুন টিভিএস মেট্রো প্লাস চালু করতে পেরে উচ্ছ্বসিত যা আমাদের অন্যতম প্রধান আন্তর্জাতিক বাজার। পণ্যটি স্থায়িত্ব এবং স্বাচ্ছন্দ্যের মাধ্যমে দেশের ক্রমবর্ধমান গতিশীলতার চাহিদা পূরণ করবে। এটি আমাদের গ্রাহকদের একটি মানের অভিজ্ঞতা দিতে বৈশিষ্ট্য সহ লোড আসে। এই মোটরসাইকেলটি এবং বাংলাদেশে আমাদের বিশাল সার্ভিস নেটওয়ার্ক লঞ্চ করার মাধ্যমে, আমি নিশ্চিত যে আমরা গ্রাহক সন্তুষ্টিতে একটি নতুন মানদণ্ড তৈরি করব।”


 টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জে একরাম হুসেন বলেন, “টিভিএস মেট্রো প্লাস হল সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল যার বৈশিষ্ট্যগুলি দেশে টিভিএস মোটরের পোর্টফোলিওকে শক্তিশালী করে। মোটরসাইকেলটি আমাদের 335টি বিক্রয় আউটলেট জুড়ে বিক্রি হবে এবং 328টি সার্ভিস টাচপয়েন্টে পরিষেবা দেওয়া হবে যা এটিকে সারা বাংলাদেশে সবচেয়ে বিস্তৃত পরিষেবা নেটওয়ার্ক হিসাবে পরিণত করবে। TVS মোটর কোম্পানির সাথে আমাদের 15 বছরের দীর্ঘ এবং প্রতিশ্রুতিবদ্ধ অ্যাসোসিয়েশন মোপেড, মোটরসাইকেল এবং স্কুটার সেগমেন্টে গ্রাহকদের জন্য জনপ্রিয় অফার দেখেছে।”


 পণ্যটিতে একটি অল-গিয়ার ইলেকট্রিক স্টার্ট, অ্যালুমিনিয়াম গ্র্যাব রেল, ক্রোম মাফলার গার্ড এবং একটি স্পোর্টি ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের মতো চিত্তাকর্ষক বৈশিষ্ট্যগুলির একটি অ্যারে রয়েছে। মোটরসাইকেলটি ইলেকট্রিক স্টার্ট অ্যালয় হুইল ভেরিয়েন্টে পাওয়া যাবে এবং তিনটি রঙের স্কিমে আসবে - দুটি নতুন ডুয়াল-টোন কালার সহ।


 TVS Metro Plus তার প্রথম লঞ্চের পর থেকে বাংলাদেশে 1.2 লক্ষের বেশি ইউনিট বিক্রি করেছে এবং 86kmpl-এর সেরা মাইলেজ প্রদান করে। TVS মোটর কোম্পানি সমস্ত TVS পণ্যে একটি আদর্শ দুই বছরের ওয়ারেন্টি এবং ছয়টি বিনামূল্যে পরিষেবা প্রদান করে।


 নতুন TVS Metro Plus 110 সব TVS Auto Bangladesh শোরুমে পাওয়া যাবে।