Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মল্লার মিউজিক কলেজের চুয়াল্লিশতম বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বিগত বছর গুলোর মতো এবারেও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দিলো মল্লার মিউজিক কলেজ।অবিভক্ত মেদিনীপুর জেলার অন্যতম পুরানো এবং স্বনামধন্য সাংস্কৃতিক প্রতিষ্ঠান মল্লার মিউজিক কলেজের চুয়াল্লিশ তম বার্ষিক…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বিগত বছর গুলোর মতো এবারেও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দিলো মল্লার মিউজিক কলেজ।অবিভক্ত মেদিনীপুর জেলার অন্যতম পুরানো এবং স্বনামধন্য সাংস্কৃতিক প্রতিষ্ঠান মল্লার মিউজিক কলেজের চুয়াল্লিশ তম বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের প্রদ্যুৎ স্মৃতি সদনে প্রেক্ষাগৃহে। সমবেত অতিথিদের উপস্থিতিতে ধূপবাতি প্রজ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার পুরপ্রধান সৌমেন খান, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী তাপস সিনহা, সমাজসেবী সূব্রত সরকার প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী জয়ন্ত সাহা, সঙ্গীত শিল্পী বিশ্বেশ্বর সরকার,কবি নির্মাল্য মুখোপাধ্যায় প্রমুখ। অনুষ্ঠানে মল্লারের পক্ষ থেকে উপস্থিত সবাইকে স্বাগত জানান সঙ্গীত শিল্পী আশিস সরকার ও নৃত্য শিল্পী নন্দিতা সরকার।

আশিষ সরকারের নেতৃত্ব উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন মল্লারের শিক্ষার্থীরা। গণেশ বন্দনা নৃত্যের মাধ্যমে মূল সাংস্কৃতিক অনুষ্ঠানের সূচনা হয়। নন্দিতা সরকারের তত্ত্বাবধানে লোকনৃত্য, সৃজনশীল নৃত্য সহ বিভিন্ন ধরনের নৃত্য পরিবেশন করেন মল্লারের শিক্ষার্থীরা। পাশাপাশি পরিবেশটি হয় নানা ধরনের সঙ্গীত। বিরজু মহারাজ ও সরোজ খানকে শ্রদ্ধা জানিয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত করা হয় মল্লারের পক্ষ থেকে।

অনুষ্ঠান দেখতে মল্লারের শিক্ষার্থীদের অভিভাবক-অভিভাবিকা, শুভানুধ্যায়ীরা এবং মেদিনীপুরের সংস্কৃতি জগতের বিশিষ্ট জনেরা। অনুষ্ঠানটি সুচারু ভাবে সঞ্চালনা করেন কুমারেশ দে ও মৌসিক্তা মুখোপাধ্যায়। অনুষ্ঠান সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে মল্লারের পক্ষ থেকে ধন্যবাদ জানান সঙ্গীতশিল্পী আশিস সরকার ও নৃত্যশিল্পী নন্দিতা সরকার।