Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অক্সিস ব্যাঙ্কের রিওয়ার্ড রিডেম্পশন

দেবাঞ্জন দাস; ৭ ফেব্রুয়ারি: Axis Bank, সমগ্র শিল্প জুড়ে এয়ারলাইন এবং হোটেল লয়্যালটি প্রোগ্রামগুলির সাথে তার বর্ধিত পুরষ্কার প্রোগ্রাম চালু করার ঘোষণা করেছে৷ এই প্রোগ্রামটি Axis ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ধারকদের সিঙ্…



দেবাঞ্জন দাস; ৭ ফেব্রুয়ারি: Axis Bank, সমগ্র শিল্প জুড়ে এয়ারলাইন এবং হোটেল লয়্যালটি প্রোগ্রামগুলির সাথে তার বর্ধিত পুরষ্কার প্রোগ্রাম চালু করার ঘোষণা করেছে৷ এই প্রোগ্রামটি Axis ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ধারকদের সিঙ্গাপুর এয়ারলাইনস (KrisFlyer), Marriott International (Marriott Bonvoy), ITC Hotels (Club ITC), Turkish Airlines (Miles and Smiles),কাতার এয়ারওয়েজ (প্রিভিলেজ ক্লাব), ইউনাইটেড এয়ারলাইন্স (মাইলেজপ্লাস)  এবং আরও অনেক কিছু  এর মতো 13টি অংশীদার জুড়ে তাদের জমা করা EDGE পুরস্কার/মাইল স্থানান্তর করতে দেয়। 


 ব্যাঙ্কের এই নতুন প্রস্তাবটি গ্রাহকদের তাদের ভ্রমণ পরিকল্পনা থেকে বেছে নেওয়ার জন্য এবং উত্তেজনাপূর্ণ সংযোজন করার জন্য পুরস্কারের একটি তোড়া দিয়ে তাদের আরও শক্তি দেয়। এটি গ্রাহকের অর্জিত পুরষ্কারগুলির জন্য মূল্য প্রদান করার সময় বিরামহীন এবং আকর্ষণীয় রূপান্তর বিকল্পগুলি অফার করে৷ Axis Bank ব্যাঙ্কিং শিল্পে সবচেয়ে বড় পুরস্কার স্থানান্তর প্রস্তাব করার লক্ষ্যে এই প্রোগ্রামটি প্রসারিত করতে থাকবে।



 Axis Bank ক্রেডিট কার্ডের সমৃদ্ধ অংশের গ্রাহকদের জন্য এই প্রোগ্রামটি অত্যন্ত শক্তিশালী, কারণ তারা সমস্ত অংশীদারদের মধ্যে দ্রুত রূপান্তর লাভ করতে পারে। একটি উদাহরণ হিসাবে, Axis Magnus ক্রেডিট কার্ডধারী একজন গ্রাহক 25,000 Axis Edge Reward Points (মাসিক 1 লাখ খরচে অর্জিত) 20,000 KrisFlyer মাইলে রূপান্তর করতে পারেন – যা মুম্বাই থেকে সিঙ্গাপুর পর্যন্ত একমুখী ইকোনমি ক্লাস সেভার অ্যাওয়ার্ড টিকিটের জন্য পরিশোধযোগ্য। সিঙ্গাপুর এয়ারলাইন্সে!


 এই ঘোষণার বিষয়ে কথা বলতে গিয়ে, সঞ্জীব মোঘে, প্রেসিডেন্ট এবং হেড-কার্ডস অ্যান্ড পেমেন্টস, এক্সিস ব্যাঙ্ক বলেছেন, “গ্রাহকদের জন্য মূল্য প্রস্তাব শক্তিশালী করতে এবং সুবিধামত প্রিমিয়াম সুবিধা প্রদান করতে আমরা উদ্ভাবন-নেতৃত্বাধীন অংশীদারিত্বের মডেলগুলিতে ক্রমাগত কাজ করে যাচ্ছি৷ এই প্রয়াসে, আমরা এয়ারলাইন্স এবং আতিথেয়তা গ্রুপ জুড়ে লয়ালটি প্রোগ্রাম অংশীদারদের একটি স্যুটের সাথে অংশীদারিত্ব করেছি। আমরা লক্ষ্য করেছি যে ভ্রমণ বিভাগটি আমাদের গ্রাহকদের জন্য একটি উচ্চ ব্যস্ততার ক্ষেত্র এবং আমাদের সেরা-শ্রেণীর পুরষ্কার প্রস্তাবটি আমাদের গ্রাহকদের ভ্রমণ পরিকল্পনায় একটি বিশাল মূল্য যোগ করবে”।