Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জোমাল্যান্ড কার্নিভাল কলকাতায়; স্বাদ নিন সুস্বাদু খাবারের

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৪ফেব্রুয়ারি : জোমাল্যান্ড কলকাতায় ২৫ এবং ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হচ্ছে এবং উৎসাহীরা সিম্পল, ১-ট্যাপ চেকআউট ব্যবহার করে টিকিট কিনতে পারবেন। জোমাটোর জোমাল্যান্ড -এর জন্য সিম্পল হল পছন্দের পেমেন্ট পার্টনা…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৪ফেব্রুয়ারি : জোমাল্যান্ড কলকাতায় ২৫ এবং ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হচ্ছে এবং উৎসাহীরা সিম্পল, ১-ট্যাপ চেকআউট ব্যবহার করে টিকিট কিনতে পারবেন। জোমাটোর জোমাল্যান্ড -এর জন্য সিম্পল হল পছন্দের পেমেন্ট পার্টনার, ভারতের সবচেয়ে বড় খাবার এবং বিনোদন কার্নিভাল। জোমাল্যান্ডের কলকাতা সংস্করণ অ্যাকোয়াটিকায় ।


 কলকাতার জোমাল্যান্ড -এ অংশগ্রহণকারীরা দুবাইতে ২-দিন/৩-রাত্রি ভ্রমণের জন্য সব খরচ জিতে নিতে পারেন। ভাগ্যবান বিজয়ী এমিরেটসে দুবাই যাওয়ার এবং বুর্জ খলিফায় থাকার জন্য কাপেল টিকিট পাবেন। তারা দুবাইয়ের একটি মিশেলিন স্টার রেস্তোরাঁয় রাজকীয় খাবারের অভিজ্ঞতাও উপভোগ করবেন। আরো বিস্তারিত জানার জন্য, জোমাল্যান্ড এ সিম্পল জোন দেখুন ।


সিম্পল মিনি গল্ফ এবং আরও অনেক কিছুর গেম সহ একটি 'সিম্পল জোন' হোস্ট করছে। বিজয়ীরা স্লিপি আউলের কাছ থেকে গুডিস্ উপভোগ করতে পারবেন যেখানে সিম্পল অ্যাপের মাধ্যমে লেনদেন করা লোকেরা মাত্র ১ টাকায় কফি পাবেন। অভিজ্ঞতামূলক সিম্পল জোনে প্রত্যেকের জন্য কিছু আছে!


কলকাতায় জোমাল্যান্ড কার্নিভালের ২ -দিনে থেকা কফি, স্কিপি আইস পপসিকলস, করিমস, রিয়াসাত-ই-হিন্দ, বেলজিয়ান ওয়াফেল জংশন, ৬ বালিগঞ্জ প্লেস, সহ ৩০ টিরও বেশি সেরা খাবার এবং রেস্তোরাঁর ব্র্যান্ডের মনোরম একটি অ্যারের আয়োজন করা হবে। যার মধ্যে রয়্যাল ইন্ডিয়ান রেস্তোরাঁ - ১৯০৫ সাল থেকে, চায়না সোশ্যাল- চাউম্যান গ্রুপ, ওয়াও চিকেন, আমিনিয়া, দ্য ইয়েলো স্ট্র, লা পিনোজ, এক্সট্রা চিজ বিস্ট্রো এবং আরও অনেক কিছু।


জোমাল্যান্ড সিজন ৩-এর কলকাতা চ্যাপ্টারের জন্য শিল্পীরা হলেন অনুভ জৈন, কিং, পাবলো, রাহুল রাজখোয়া, কাস্যাপ, গৌরব কাপুর, জায়েদেন, পালোমা এবং আদিল, সোমাংশু, মিত্রাজ এবং ইয়েলো ডায়েরি।


পুনেতে সফল সিজনের পর, জোমাল্যাণ্ড'২৩ এই বছরের শুরুতে হায়দ্রাবাদে সবচেয়ে সাম্প্রতিক একটি সহ বিশিষ্ট ভারতীয় শহর জুড়ে সোল্ড-আউট শো সহ একটি সমৃদ্ধ যাত্রা অব্যাহত রেখেছে।


“সিম্পল জোমাল্যান্ড সিজন ৩ -এর অফিসিয়াল চালিত অংশীদার হিসাবে ‘সিটি অফ জয়’ কলকাতায় থাকতে পেরে আনন্দিত, একটি দ্রুত টিকিট কেনার অভিজ্ঞতা সক্ষম করে৷ তারকা শিল্পীদের লাইন-আপ এবং বিভিন্ন খাবারের স্টলগুলির শক্তি-সমৃদ্ধ পারফরম্যান্স সহ, এই বছরের জোমাল্যান্ড আপনাকে সারাজীবনের অভিজ্ঞতা দেওয়ার জন্য প্রস্তুত। জোমাল্যান্ড-এর পছন্দের পেমেন্ট পার্টনার হিসেবে, সিম্পল শুধুমাত্র আপনাকে কার্নিভালের টিকিট বুক করতে দেয় এমন নয় , আপনি আমাদের Simpl সিম্পল নেটওয়ার্কে উপলব্ধ ২৬ হাজারের বেশি ব্র্যান্ড থেকে কেনাকাটা করতে পারেন,” জানান নিত্যা শর্মা, সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা, সিম্পল।

  

“আমরা দীর্ঘদিন ধরে জোম্যাটো এর চেকআউট অংশীদার। আমরা সাধারণ মানগুলি ভাগ করি: একটি গ্রাহক-প্রথম পদ্ধতি যা উদ্ভাবন-কেন্দ্রিক এবং একটি সমস্যাহীন উপভোক্তা অভিজ্ঞতা নিশ্চিত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। সুতরাং, এই সহযোগিতার প্রসারিত করা এবং এই বছরের সংস্করণের জন্য জোমাল্যান্ড -এর পছন্দের অংশীদার হিসাবে সাইন আপ করা আমাদের জন্য বোধগম্য ছিল,” জোমাল্যান্ড-এর জন্য জোমাটো -এর সাথে অংশীদারিত্বের বিষয়ে নিত্যা শর্মা মন্তব্য করেছেন।


“আমরা সিম্পলকে জোমাল্যান্ডে আমাদের পছন্দের পেমেন্ট পার্টনার হিসেবে নিয়ে আসতে পেরে রোমাঞ্চিত। একটি গ্রাহক এবং ডিজিটাল-প্রথম প্ল্যাটফর্ম হিসাবে, আমরা সবসময় আমাদের সমস্ত ব্যবহারকারীদের জন্য একটি বিশ্বমানের অভিজ্ঞতা তৈরি করার চেষ্টা করি। সিম্পল-এর অগ্রগামী প্রোডাক্টের সাথে, আমরা আমাদের অংশগ্রহণকারীদের কার্নিভাল উপভোগ করার এবং আমাদের রেস্তোরাঁর অংশীদারদের ক্ষমতায়ন করার জন্য একটি নমনীয় এবং সমস্যামুক্ত উপায় অফার করতে পেরে আনন্দিত,” বলেছেন জোমাটো লাইভ এর বিজনেস হেড নিশান্ত তানেজা।