Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিনোদন প্রেমীদের জন্য সুখবর: চালু AAO NXT বাংলা

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৮ ফেব্রুয়ারি: ওডিশার প্রথম স্বাধীন OTT প্ল্যাটফর্ম, 'AAO NXT' বাংলা ভাষায় সামগ্রী তৈরি করার জন্য 'AAO NXT' বাংলা চালু করেছে। প্ল্যাটফর্মটির লক্ষ্য পূর্ব ভারত-ভিত্তিক বিষয়বস্তু প্ল্যাটফর্…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৮ ফেব্রুয়ারি: ওডিশার প্রথম স্বাধীন OTT প্ল্যাটফর্ম, 'AAO NXT' বাংলা ভাষায় সামগ্রী তৈরি করার জন্য 'AAO NXT' বাংলা চালু করেছে। প্ল্যাটফর্মটির লক্ষ্য পূর্ব ভারত-ভিত্তিক বিষয়বস্তু প্ল্যাটফর্ম হিসাবে নিজেকে তৈরি করার দিকে মনোনিবেশ করা। 


 AAO NXT-এর প্রতিষ্ঠাতা ও সিইও কৌশিক দাস, AAO NXT-এর সহ-প্রতিষ্ঠাতা ও CFO রাম পাটনায়েক এবং ফানডোরা-এর প্রতিষ্ঠাতা সতীশ কাটারিয়া শুক্রবার বাংলা বিষয়বস্তু বিভাগের ঘোষণার জন্য সংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।


 'AAO NXT' তাদের হ্যান্ডপিকড ওডিয়া অরিজিনাল যেমন অ্যান্টনি, ফোর এবং অর্ধ সত্যের সাথে অসাধারণ সাফল্যের পর, এখন পশ্চিমবঙ্গের সামগ্রী নির্মাতাদের এবং বিনিয়োগকারীদের সাথে কাজ করার পরিকল্পনা করেছে একটি বৈশ্বিক মূল্যের সাথে স্থানীয় এবং হাইপার লোকাল কন্টেন্ট বিকাশের জন্য। তারা একটি গুরুত্বপূর্ণ ঘোষণাও করেছে যা বিশ্বের প্রথম প্রাক-NFT মার্কেট প্লেস- ফানডোরা-তে তাদের বিনিয়োগ। FANDORA অ্যাপ্লিকেশন দুটি বড় শিল্পকে প্রভাবিত করার জন্য প্রচেষ্টা করছে, যা পরবর্তী বড় বিপ্লবের শীর্ষে রয়েছে। একটি - বিষয়বস্তু শিল্প - যা তার নিরবচ্ছিন্ন বৃদ্ধি অব্যাহত রাখে। এবং দুই – এনএফটি এবং মেটাভার্সের বিকশিত বিশ্ব – যা সামগ্রীর সাথে ব্যবহার এবং মিথস্ক্রিয়া করার জন্য ভবিষ্যতের মাধ্যম হয়ে উঠবে।


 AAO NXT-এর প্রতিষ্ঠাতা ও সিইও কৌশিক দাস বলেন, "বাংলা হল একটি অত্যন্ত চাহিদাপূর্ণ ভাষা যেখানে দর্শকরা তাদের বিষয়বস্তু দেখতে চান৷ তাই আমরা বাংলা ভাষা ব্যবহার করার কৌশল নিয়ে এসেছি এবং বাংলার প্রতিভাবান সামগ্রী নির্মাতাদের ব্যবহার করতে এসেছি৷ আমাদের প্ল্যাটফর্মকে পূর্ব ভারতে একটি শীর্ষ-রেটেড এবং সর্বাধিক দেখা একটি বানান।"


 AAO NXT-এর সহ-প্রতিষ্ঠাতা এবং CFO রাম পট্টনায়েক বলেছেন, "আঞ্চলিক বিষয়বস্তুর ক্রমবর্ধমান চাহিদার কারণে আঞ্চলিক ওটিটি প্ল্যাটফর্মগুলি ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ হয়ে উঠছে৷ সাম্প্রতিক বছরগুলিতে বাংলা সামগ্রীর উল্লেখযোগ্য চাহিদা দেখা গেছে, এবং সেই চাহিদা পূরণ করতে আমরা সিদ্ধান্ত নিয়েছি৷ বাংলা বিষয়বস্তুকে আমাদের প্ল্যাটফর্মের প্রধান অংশ করে তুলুন।"


 ফানডোরা-এর প্রতিষ্ঠাতা সতীশ কাতারিয়া উল্লেখ করেছেন, "আমাদের অ্যাপ্লিকেশন নির্মাতাদের ওয়েব3 পেশাদারদের একাধিক প্রি-এনএফটি রাইট অফার করার প্রস্তাব দেবে – এমনভাবে যেখানে তারা অন্তর্নিহিত প্রযুক্তির বিষয়ে চিন্তা না করেই তাদের বিষয়বস্তুকে সর্বোত্তমভাবে নগদীকরণ করতে পারে এবং তাদের মূলের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণের অনুমতি দেয়। আইপি এবং তাদের বিষয়বস্তুর উপর অধিকার।"