Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুরু জেআইএস সম্মান স্পোর্টস অ্যান্ড গেমস ২০২৩

দেবাঞ্জন দাস,২৭শে ফেব্রুয়ারি: সোমবার বহু প্রতীক্ষিত জেআইএস সম্মান স্পোর্টস অ্যান্ড গেমস ২০২৩-এর সূচনা হয়েছে গুরুনানক কলেজের ক্যাম্পাসে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১৪টি দল জাতীয় সঙ্গীত পরিবেশন করে অনুষ্ঠানের সূচনা করে। এর পর আনন্দম…


দেবাঞ্জন দাস,২৭শে ফেব্রুয়ারি: সোমবার বহু প্রতীক্ষিত জেআইএস সম্মান স্পোর্টস অ্যান্ড গেমস ২০২৩-এর সূচনা হয়েছে গুরুনানক কলেজের ক্যাম্পাসে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১৪টি দল জাতীয় সঙ্গীত পরিবেশন করে অনুষ্ঠানের সূচনা করে। এর পর আনন্দময়ী স্কুল ফর স্পেশালি এবলড চিলড্রেন-এর খুদেরা খেলোয়াড়দের এসকর্ট করে নিয়ে যাওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যায়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রঞ্জি ট্রফির প্রাক্তন অধিনায়ক সম্বরণ ব্যানার্জি এবং ভারতীয় জাতীয় ফুটবলার দীপেন্দু বিশ্বাস সহ প্রমুখ। 

 

জেআইএস সম্মান স্পোর্টস অ্যান্ড গেমস ২০২৩-এ ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস সহ একাধিক স্পোর্টস খেলা হবে। খেলা শুরুর কিছুক্ষনের মধ্যেই প্রিয় দল ও খেলোয়াড়কে উৎসাহ দিতে থাকেন দর্শকরা। এই ক্রীড়া প্রতিযোগিতার শেষ দিনে সব স্পোর্টসের ফাইনাল খেলা হবে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেওয়া হবে। 

 

উদ্বোধনী অনুষ্ঠানে জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তরণজিৎ সিংহ বলেছেন, "এই ইন্টার-কলেজ টুর্নামেন্টের মধ্যে শুধু খেলাধুলা হয়না, বরং কলেজ পড়ুয়া ও কর্মীদের মধ্যে এক বন্ধুত্ব, সৌহার্দের মনোভাব গড়ে তোলে। জেআইএস সম্মান স্পোর্টস  অ্যান্ড গেমস ২০২৩-এর আয়োজন করতে পেরে আমরা খুশি। আশা রাখি আগামীদিনে এই ধরনের আরও অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হবে।"