Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাইনি গ্রুপ কলকাতায় নতুন মাহিন্দ্রার শোরুম এবং পরিষেবা কেন্দ্র খুলল

দেবাঞ্জন দাস,কলকাতা, ৩ মার্চ : সাইনি গ্রুপ শুক্রবার পশ্চিমবঙ্গের মহেশতলায় একটি নতুন মাহিন্দ্রা শোরুম এবং পরিষেবা কেন্দ্র উদ্বোধন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানটি মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার ন্যাশনাল সেলস হেড বানেশ্বর ব্যানার্জির স…

 


দেবাঞ্জন দাস,কলকাতা, ৩ মার্চ : সাইনি গ্রুপ শুক্রবার পশ্চিমবঙ্গের মহেশতলায় একটি নতুন মাহিন্দ্রা শোরুম এবং পরিষেবা কেন্দ্র উদ্বোধন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানটি মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার ন্যাশনাল সেলস হেড বানেশ্বর ব্যানার্জির সম্মানিত উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। রজত প্রুথি, হেড নেটওয়ার্ক অ্যান্ড ট্রেনিং, সাইনি মাহিন্দ্রা; আনন্দ তোটলা, জোনাল হেড সেলস, সাইনি মাহিন্দ্রা; PMnoj Kumar জোনাল হেড সার্ভিস, Saini Mahindra এবং Charanjit Singh Saini, চেয়ারম্যান & MD Saini Group.


 বিশ্বমানের স্পোর্টস অটোমোবাইল-মাহিন্দ্রা থার--এর একচেটিয়া উন্মোচন এই ইভেন্টের সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে কাজ করেছে। ফিভার এফএম-এর কিংবদন্তি কলাকুশলীরাও এই এক ধরনের ইভেন্টে অংশ নিয়েছিলেন। আরজেরা উপস্থিতদের সম্মানিত করেন। একটি অসামান্য স্বাগত ড্রাম পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে। সাইনি গ্রুপের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর এবং বিখ্যাত আরজেদের মধ্যে একটি ইন্টারেক্টিভ সেশনের আয়োজন করা হয়েছিল।


 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার ন্যাশনাল সেলস হেড, বানেশ্বর ব্যানার্জি বলেন, “অটোমোবাইল শিল্পে এক দশকের পুরনো খেলোয়াড় হিসেবে, আমরা আমাদের দর্শকদের জন্য সেরা-শ্রেণীর উদ্ভাবনী অটোমোবাইলগুলি রোল আউট করার জন্য অধ্যবসায় করেছি৷ এই উদ্বোধনটি মাহিন্দ্রা গোষ্ঠীর উত্তরাধিকারের আরও একটি নতুন অধ্যায়ের দিকে নিয়ে যাবে যার মাধ্যমে বিক্রয় এবং ব্যবসায়িক উন্নয়ন বৃদ্ধি পাবে।”


  উচ্ছ্বসিত, চেয়ারম্যান ও এমডি সাইনি গ্রুপ, চরণজিৎ সিং সাইনি বলেন, "একটি নতুন মাহিন্দ্রার শোরুম খোলা আমাদের জন্য একটি সম্মানের। সাইনি গ্রুপ তার গ্রাহক অভিজ্ঞতার জন্য সুপরিচিত। আমরা বিশ্বাস করি স্থানীয় বাজার খুবই আনন্দিত হবে। এই বিশাল উদ্বোধনের মাধ্যমে।"