Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিজেকে রেজিষ্টার করুন হোন্ডা মানেসার হাফ ম্যারাথনে

দেবাঞ্জন দাস; ৯ মার্চ: Honda-এর বৈশ্বিক দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে - '2050 সালের মধ্যে বিশ্বব্যাপী Honda মোটরসাইকেল এবং অটোমোবাইল জড়িত শূন্য ট্র্যাফিক সংঘর্ষে প্রাণহানির জন্য চেষ্টা করুন', Honda মোটরসাইকেল এবং স্ক…



দেবাঞ্জন দাস; ৯ মার্চ: Honda-এর বৈশ্বিক দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে - '2050 সালের মধ্যে বিশ্বব্যাপী Honda মোটরসাইকেল এবং অটোমোবাইল জড়িত শূন্য ট্র্যাফিক সংঘর্ষে প্রাণহানির জন্য চেষ্টা করুন', Honda মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়া ঘোষণা করেছে যে Honda মানেসার-হাফ ম্যারাথনের জন্য রেজিস্ট্রেশন উন্মুক্ত করা হয়েছে, যা সড়ক নিরাপত্তার কারণকে প্রচার করার জন্য একটি দৌড়।


 এই অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে আতসুশি ওগাতা, ম্যানেজিং ডিরেক্টর, প্রেসিডেন্ট এবং সিইও হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বলেন, “একটি কর্পোরেট হিসেবে যার ডিএনএতে সড়ক নিরাপত্তা নিহিত রয়েছে, এই হাফ ম্যারাথনটি একচেটিয়াভাবে এইচএমএসআই দ্বারা আয়োজন করা হচ্ছে, যার আত্মা লক্ষ্য শিক্ষিত করা এবং শিক্ষা দেওয়া। সমস্ত বয়সের গোষ্ঠীর জন্য সড়ক নিরাপত্তা সম্পর্কে জ্ঞান। ভারতে সড়ক নিরাপত্তার বিষয়ে সচেতনতার জন্য অবদান রাখার জন্য গঠিত, সড়ক নিরাপত্তার জন্য দৌড়ানো একটি গণ আন্দোলন যা সড়ক নিরাপত্তার প্রচার, সড়ক দুর্ঘটনা হ্রাস এবং আমাদের সমাজকে সংঘর্ষ মুক্ত করতে জনগণকে একত্রিত করতে। অংশগ্রহণকারীদের দ্বারা গৃহীত প্রতিটি পদক্ষেপ এই ম্যারাথনের মাধ্যমে সড়ক নিরাপত্তার বিষয়ে সচেতনতা ছড়িয়ে দেওয়ার আমাদের লক্ষ্য অর্জনে একটি বড় ভূমিকা পালন করবে”।


 অংশগ্রহণকারীদের মধ্যে আরও উদ্দীপনা এবং উত্তেজনা আনতে, জনপ্রিয় ফিটনেস প্রভাবশালী মিলিন্দ সোমান এবং মন্দিরা বেদীও ম্যারাথনে অংশগ্রহণ করবেন।

 প্রকল্পটির লক্ষ্য সড়ক নিরাপত্তা সচেতনতা ছড়িয়ে দেওয়া, সড়ক দুর্ঘটনা হ্রাস করার জন্য উন্নতিতে অবদান রাখা এবং জিরো ফ্যাটালিটি মিশনকে শক্তিশালী করা।


 সমস্ত বয়সের লোকদের সন্তুষ্ট করার জন্য, অংশগ্রহণকারীদের জন্য বিভিন্ন বিভাগ থাকবে যেমন: 21.1 কিমি, 10 কিমি, 5 কিমি এবং 3 কিমি সিনিয়র সিটিজেনদের জন্য দৌড়।


 অংশগ্রহণকারীরা ম্যারাথনে রেজিষ্টার করতে পারেন https://nebsports(dot)in/honda-manesar-half-marathon/#