Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আদিত্য বিড়লা ফাইন্যান্স এর নতুন ক্যাম্পেন - ‘জরুরাত কে ওয়াক্ত পে জরুরাত কা পয়সা’

দেবাঞ্জন দাস; ২১ মার্চ, : আদিত্য বিড়লা ফাইন্যান্স লিমিটেড (ABFL), তার নতুন ক্যাম্পেইন চালু করেছে - ‘জরুরাত কে ওয়াক্ত পে জরুরাত কা পয়সা’। সমন্বিত বিপণন প্রচারাভিযানটি এবিএফএল দ্বারা প্রদত্ত ঋণের অফারগুলির একটি বড় অংশকে তুলে ধ…

 


দেবাঞ্জন দাস; ২১ মার্চ, : আদিত্য বিড়লা ফাইন্যান্স লিমিটেড (ABFL), তার নতুন ক্যাম্পেইন চালু করেছে - ‘জরুরাত কে ওয়াক্ত পে জরুরাত কা পয়সা’। সমন্বিত বিপণন প্রচারাভিযানটি এবিএফএল দ্বারা প্রদত্ত ঋণের অফারগুলির একটি বড় অংশকে তুলে ধরে এবং এটিকে গ্রাহকদের সমস্ত অর্থায়নের প্রয়োজনের জন্য সঠিক অর্থায়নের অংশীদার হিসাবে অবস্থান করে, তা এসএমই ঋণ, সম্পত্তির বিপরীতে ঋণ, ব্যবসায়িক ঋণ, ব্যক্তিগত ঋণ ইত্যাদি ।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, রাকেশ সিং, আদিত্য বিড়লা ফাইন্যান্স লিমিটেড বলেছেন, “আদিত্য বিড়লা ফাইন্যান্স লিমিটেড-এ, গ্রাহককেন্দ্রিকতা সবসময়ই আমাদের ব্র্যান্ডের দর্শন এবং ক্রিয়াকলাপের মূলে রয়েছে৷ আমরা ক্রমাগত নিশ্চিত করতে চেষ্টা করি যে আমাদের সমাধানগুলি আমাদের গ্রাহকদের জন্য একটি মসৃণ অর্থায়ন যাত্রা সক্ষম করে। এই সমন্বিত প্রচারাভিযানের মাধ্যমে, আমাদের লক্ষ্য হল যে ABFL একটি সময়মত জরুরী তহবিলের জন্য গ্রাহকদের চাহিদা বোঝা এবং পূরণ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমরা গ্রাহকদের আশ্বস্ত করি যে আমরাই অর্থায়নকারী অংশীদার যা তারা তাদের চাহিদা এবং আকাঙ্ক্ষা পূরণের জন্য দ্রুত এবং ঝামেলামুক্ত ঋণ বিতরণের জন্য নির্ভর করতে পারে।”