Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডিজিটাল সংগ্রহের জন্য IPL টিম পাঞ্জাব কিংসের সাথে অংশীদারিত্ব করলো Rario

দেবাঞ্জন দাস; ৫ মার্চ: Rario লাইসেন্সপ্রাপ্ত ডিজিটাল প্লেয়ার কার্ড এবং ফ্যান অভিজ্ঞতায় বিশেষজ্ঞ ক্রিকেট ফ্যান ক্লাব, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) একটি দল পাঞ্জাব কিংস (PBKS) এর সাথে অংশীদারিত্ব করেছে, তার একচেটিয়া ডিজিট…



 দেবাঞ্জন দাস; ৫ মার্চ: Rario লাইসেন্সপ্রাপ্ত ডিজিটাল প্লেয়ার কার্ড এবং ফ্যান অভিজ্ঞতায় বিশেষজ্ঞ ক্রিকেট ফ্যান ক্লাব, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) একটি দল পাঞ্জাব কিংস (PBKS) এর সাথে অংশীদারিত্ব করেছে, তার একচেটিয়া ডিজিটাল অফার করতে তিন বছরের জন্য বিশ্বজুড়ে ভক্তদের প্লেয়ার কার্ড।



 একটি বিবৃতিতে, রারিওর সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, অঙ্কিত ওয়াধওয়া, ভারতের অন্যতম বহুমুখী এবং জনপ্রিয় আইপিএল দল পাঞ্জাব কিংসের সাথে অংশীদারিত্ব সম্পর্কে তার উত্তেজনা প্রকাশ করে বলেছেন, “একজন উত্সাহী ক্রিকেট ভক্ত এবং একজন উদ্যোক্তা হিসাবে, আমি সবচেয়ে জনপ্রিয় এবং শীর্ষস্থানীয় আইপিএল দলের সাথে আমাদের অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। আমাদের লক্ষ্য হল খেলার উত্তেজনা এবং শক্তি সরাসরি ভক্তদের কাছে নিয়ে আসার জন্য সর্বশেষ প্রযুক্তির ব্যবহার করে ফ্যানের অভিজ্ঞতায় বিপ্লব ঘটানো। আমরা সর্বত্র ক্রিকেট ভক্তদের জন্য একটি নিমগ্ন, ইন্টারেক্টিভ এবং আকর্ষক অভিজ্ঞতা প্রদানের জন্য নিবেদিত। আমি আত্মবিশ্বাসী যে পাঞ্জাব কিংসের সাথে আমাদের অংশীদারিত্ব ক্রিকেট অনুরাগী এবং বাস্তুতন্ত্রের জন্য একটি গেম-চেঞ্জার হবে।”




 “পাঞ্জাব কিংসে আমরা সক্রিয়ভাবে অংশীদারিত্বের সন্ধান করি যাতে আমাদের ভক্তদের আমাদের আরও কাছাকাছি যেতে সহায়তা করে। নতুন আইপিএল মৌসুম শুরু হওয়ার আগে রারিও অংশীদারিত্ব আমাদের ভক্তদের সাথে যুক্ত হওয়ার একটি দুর্দান্ত সুযোগ। আমরা আশা করি আমাদের অনুরাগীরা রারিওর অভিজ্ঞতার মাধ্যমে আমাদের সাথে সংযোগ করতে উপভোগ করবেন” , কেপিএইচ ড্রিম ক্রিকেট প্রাইভেট লিমিটেডের সিইও সতীশ মেনন বলেছেন।