Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

TEXMACO RAIL & ENGINEERING LTD রুয়ান্ডায় ইঞ্জিনিয়ারিং ডিজাইন এবং সংস্কার প্রকল্পের জন্য টেন্ডার পেলো

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৫ই মার্চ: রুয়ান্ডা ট্রান্সমিশন সিস্টেম রিইনফোর্সমেন্ট এবং লাস্ট মাইল কানেক্টিভিটি (TSRLMC) এর অংশ হিসাবে টেক্সম্যাকো রেল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে অস্থায়ীভাবে এলভি আন্ডারগ্রাউন্ড কেবলের ইঞ্জিনিয়ারি…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৫ই মার্চ: রুয়ান্ডা ট্রান্সমিশন সিস্টেম রিইনফোর্সমেন্ট এবং লাস্ট মাইল কানেক্টিভিটি (TSRLMC) এর অংশ হিসাবে টেক্সম্যাকো রেল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে অস্থায়ীভাবে এলভি আন্ডারগ্রাউন্ড কেবলের ইঞ্জিনিয়ারিং ডিজাইন এবং নায়ারুগেঞ্জে এমভি/এলভি কেবিনগুলির সংস্কারের জন্য টেন্ডার সুপারিশ করা হয়েছে। দরপত্রটি রুয়ান্ডা-শক্তি অ্যাক্সেস এবং গুণমান উন্নয়ন প্রকল্প দ্বারা জারি করা হয়েছিল।


 TEXMACO RAIL & ENGINEERING LTD-এর 25 নভেম্বর, 2022 তারিখের বিডটি সমস্ত ট্যাক্স বাদ দিয়ে সাত মিলিয়ন আটশ সত্তর হাজার নয়শ একাত্তর ইউএস ডলার এবং নয় সেন্টের বেশি নয় এমন পরিমাণের জন্য গৃহীত হয়েছে। EDCL রুয়ান্ডার জনগণকে নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের শক্তি প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই প্রকল্পটি সেই লক্ষ্য অর্জনের দিকে একটি উল্লেখযোগ্য পদক্ষেপ।


 ইন্দ্রজিৎ মুখার্জি, ভাইস চেয়ারম্যান, টেক্সম্যাকো রেল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড বলেছেন, “আমরা এই প্রকল্পের অংশ হতে পেরে আনন্দিত। আমরা টিএসআরএলএমসি প্রকল্পের সফল বাস্তবায়ন নিশ্চিত করতে ইডিসিএল-এর সাথে কাজ করার জন্য উন্মুখ।"