Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খাদ্য রসিকদের জন্য সুখবর: এখন তৈরী করুন ৩০ মিনিটে বিরিয়ানি আদানি উইলমার কোহিনুর বিরিয়ানি কিটের সাথে

দেবাঞ্জন দাস; ৭ মার্চ : আদানি উইলমার লিমিটেড (AWL), তাদের রেডি-টু-কুক পরিসরের সম্প্রসারণের অংশ হিসেবে কোহিনুর হায়দ্রাবাদি বিরিয়ানি কিট চালু করেছে ৷ কোহিনূর ব্র্যান্ডের অধীনে, ডু-ইট-ইউরসেলফ (DIY) বিরিয়ানি কিটটি 30 মিনিটের মধ্য…



দেবাঞ্জন দাস; ৭ মার্চ : আদানি উইলমার লিমিটেড (AWL), তাদের রেডি-টু-কুক পরিসরের সম্প্রসারণের অংশ হিসেবে কোহিনুর হায়দ্রাবাদি বিরিয়ানি কিট চালু করেছে ৷ কোহিনূর ব্র্যান্ডের অধীনে, ডু-ইট-ইউরসেলফ (DIY) বিরিয়ানি কিটটি 30 মিনিটের মধ্যে রেস্তোরাঁর মতো খাঁটি বিরিয়ানি প্রস্তুত করতে সহায়তা করে। একেবারে নতুন অফারটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে - হায়দ্রাবাদি যা লখনউই অনুসরণ করবে, যার দাম 159 টাকা।


 আদানি উইলমার লিমিটেডের বিক্রয় ও বিপণন বিভাগের সহযোগী ভাইস প্রেসিডেন্ট ভিনীথ বিশ্বম্ভরন, তার নতুন বিরিয়ানি কিট রেঞ্জের লঞ্চ সম্পর্কে কথা বলতে গিয়ে বলেছেন: “বিরিয়ানি ভারতের সবচেয়ে প্রিয় খাবার। যাইহোক, বাড়িতে প্রস্তুত করার সময় সঠিক স্বাদ পাওয়া চ্যালেঞ্জিং হতে পারে। কোহিনূর বিরিয়ানি কিট শুধুমাত্র প্রস্তুতির প্রক্রিয়া সহজ করতে সাহায্য করে না বরং অল্প সময়ের মধ্যেই থালাটির খাঁটি গুণমান ক্যাপচার করে। আমরা বিশ্বাস করি এটি আমাদের বিদ্যমান পণ্যের পোর্টফোলিওতে একটি দুর্দান্ত সংযোজন করবে এবং রান্না-টু-কুক বিভাগে আমাদের উপস্থিতি শক্তিশালী করবে।”


 কিটটিতে রয়েছে 200 গ্রাম সেরা মানের খাঁটি বাসমতি চাল, 125 গ্রাম বিরিয়ানি মশলা পেস্ট, 2 গ্রাম পুরো সুগন্ধি মশলা এবং 12 গ্রাম রাইতা মশলা। প্রস্তুতির সময় সবজি বা মাংস যোগ করা যেতে পারে।