Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাত মেলালো Mahindra Finance Car&Bike এবং Rupyy ; চালু করল ‘Used Car Digi Loans’

দেবাঞ্জন দাস; ৭ মার্চ : Mahindra & Mahindra Financial Services Limited, (MMFSL),  ‘Used Car Digi Loans’ নামে একটি বিশেষায়িত এন্ড-টু-এন্ড ডিজিটাল যাত্রা শুরু করেছে। এই অফারটি কার অ্যান্ড বাইক (মাহিন্দ্রা ফার্স্ট চয়েস হুইলস…



 দেবাঞ্জন দাস; ৭ মার্চ : Mahindra & Mahindra Financial Services Limited, (MMFSL),  ‘Used Car Digi Loans’ নামে একটি বিশেষায়িত এন্ড-টু-এন্ড ডিজিটাল যাত্রা শুরু করেছে। এই অফারটি কার অ্যান্ড বাইক (মাহিন্দ্রা ফার্স্ট চয়েস হুইলস দ্বারা) এবং রুপি (কার্ডেখো দ্বারা), ব্যবহৃত গাড়ি শিল্পের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির সাথে যৌথভাবে চালু করা হয়েছে৷


 মাহিন্দ্রা ফাইন্যান্সের ভাইস চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর রমেশ আইয়ার বলেন, “মাহিন্দ্রা ফাইন্যান্স উদ্ভাবনী পণ্য অফার করার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে আছে এবং এই উদ্যোগ সেই দিকে আরেকটি পদক্ষেপ। Car&Bike এবং Rupyy-এর সাথে আমাদের অংশীদারিত্ব আমাদেরকে একটি ডিজিটালি ক্ষমতায়িত প্ল্যাটফর্ম তৈরি করতে বাজারের শক্তির উপর নির্ভর করতে সক্ষম করবে। এই ইন্টিগ্রেশন গ্রাহকদের আনন্দ বৃদ্ধি করে সকল স্টেকহোল্ডারদের জন্য একটি নির্বিঘ্ন এবং স্বচ্ছ যাত্রা নিশ্চিত করবে”।


 আশুতোষ পান্ডে, এমডি এবং সিইও মাহিন্দ্রা ফার্স্ট চয়েস হুইলস উল্লেখ করেছেন, “মাহিন্দ্রা ফাইন্যান্সের সাথে আমাদের চলমান সম্পর্কের একটি নতুন অধ্যায় শুরু করতে পেরে আমরা আনন্দিত। নতুন ডিজিটাইজড যাত্রা একটি চটপটে টার্নঅ্যারাউন্ড সময় নিশ্চিত করবে যাতে আমাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দিতে এবং আমাদের নেটওয়ার্ক অংশীদারদের আরও উপকৃত করতে সক্ষম করে”।


 নমিত জৈন, সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা কার্ডেখো গ্রুপ বলেছেন, “আমরা মাহিন্দ্রা ফাইন্যান্সের সাথে আমাদের সহযোগিতার জন্য উন্মুখ। এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা Mahindra Finance-এর সমৃদ্ধ দক্ষতা এবং যানবাহন অর্থায়নের অভিজ্ঞতাকে পুঁজি করার পরিকল্পনা করছি। এই সহযোগিতা আমাদের ভারত জুড়ে আমাদের ভৌগলিক নাগাল আরও প্রসারিত করতে এবং আমাদের গ্রাহকদের এবং ডিলারদের সর্বোত্তম লোন অফার সহ সহজতর করতে এবং আমাদের সমস্ত স্টেকহোল্ডারদের জন্য একটি ডিজিটাইজড এবং ঝামেলা-মুক্ত ব্যবহৃত গাড়ী ঋণ যাত্রা তৈরি করতে সাহায্য করবে”।