Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

'স্বদেশিনী বিদেশিনী'-এর গ্র্যান্ড পোস্টার লঞ্চ: এক আত্ম-আবিষ্কার এবং অ্যাডভেঞ্চারের যাত্রা

দেবাঞ্জন দাস; কলকাতা, ৭ এপ্রিল : 6 এপ্রিল কলকাতায় আসন্ন ছবি "স্বদেশিনী বিদেশিনী" এর অফিসিয়াল পোস্টার লঞ্চ করা হলো। পরিচালক ইন্দিরা ধর মুখার্জি, মুমতাজ সরকার, অভিনেত্রী জয়া সীল ঘোষ সহ বেশ কয়েকজন বিশিষ্ট অতিথির প…




দেবাঞ্জন দাস; কলকাতা, ৭ এপ্রিল : 6 এপ্রিল কলকাতায় আসন্ন ছবি "স্বদেশিনী বিদেশিনী" এর অফিসিয়াল পোস্টার লঞ্চ করা হলো। পরিচালক ইন্দিরা ধর মুখার্জি, মুমতাজ সরকার, অভিনেত্রী জয়া সীল ঘোষ সহ বেশ কয়েকজন বিশিষ্ট অতিথির পাশাপাশি পোস্টারটি লঞ্চ হলো।


 "স্বদেশিনী বিদেশিনী" হল দুটি পুরানো বন্ধুর সম্পর্কে একটি হৃদয়গ্রাহী গল্প যারা কিছু সময়ের পরে পুনরায় সংযোগ স্থাপন করে এবং বুঝতে পারে যে প্রকৃত বন্ধুত্ব তাদের পরিবর্তন করার চেষ্টা করার পরিবর্তে একে অপরের পার্থক্যকে গ্রহণ করা। চলচ্চিত্রটি সব বয়সের দর্শকদের জন্য একটি কমেডি-ভরা আনন্দের প্রতিশ্রুতি দেয়। ছবিটিতে রূপশা গুহ, মৌবানি সোরকার, সুমন সেন, শর্মিলা সেন এবং চার বছর বয়সী কবির মুখার্জি সহ প্রতিভাবান অভিনেতাদের একটি চিত্তাকর্ষক কাস্ট রয়েছে। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা চলচ্চিত্রটির জন্য তাদের উত্তেজনা এবং প্রত্যাশা প্রকাশ করেন, অনেকের মতে এটি একটি পারিবারিক ভ্রমণের জন্য একটি চমৎকার বিকল্প হবে। সামগ্রিকভাবে, "স্বদেশিনী বিদেশিনী" এর পোস্টার লঞ্চটি একটি বিশাল সাফল্য ছিল, উপস্থিতরা ছবিটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে৷ এটি একটি হৃদয়গ্রাহী এবং বিনোদনমূলক গল্প হওয়ার প্রতিশ্রুতি দেয় যা দর্শকদের হাসতে এবং ভাল বোধ করবে।


 স্বদেশিনী বিদেশিনীর পরিচালক ইন্দিরা ধর মুখার্জি গল্পের সাথে তার ব্যক্তিগত সংযোগ ভাগ করে নিয়েছিলেন, বলেছিলেন যে "ফিল্মটির আখ্যানটি আমার হৃদয়ে একটি বিশেষ স্থান ধারণ করে, এবং শুটিংয়ের প্রতিটি দিন আমার প্রিয় বন্ধুদের সাথে স্মৃতির গলিতে ভ্রমণের মতো মনে হয়েছিল। . আমরা যে ভাল সময়গুলি ভাগ করেছি সেগুলি সম্পর্কে যখন আমি ভাবি তখন আমি হাসতে পারি না এবং আমি বিশ্বাস করি যে একই আনন্দ এবং ইতিবাচকতা ছবিটিতে প্রতিফলিত হবে। দীর্ঘ এবং ক্লান্তিকর দিনের পর, এই সিনেমাটি চূড়ান্ত স্ট্রেস বাস্টার হিসেবে কাজ করতে পারে।”