Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

'ডিজিটাল দুকান' চালু করলো Axis Bank

দেবাঞ্জন দাস, ৭এপ্রিল:  Axis Bank,  Visa-এর সাথে অংশীদারিত্ব 'Digital Dukaan' চালু করার ঘোষণা করলো, এটি একটি ব্যাপক ডিজিটাল অফার যা শুধুমাত্র ব্যবসায়ীদের বিভিন্ন ডিজিটাল মোডের মাধ্যমে অর্থপ্রদান গ্রহণ করতে সক্ষম করবে না,…



দেবাঞ্জন দাস, ৭এপ্রিল:  Axis Bank,  Visa-এর সাথে অংশীদারিত্ব 'Digital Dukaan' চালু করার ঘোষণা করলো, এটি একটি ব্যাপক ডিজিটাল অফার যা শুধুমাত্র ব্যবসায়ীদের বিভিন্ন ডিজিটাল মোডের মাধ্যমে অর্থপ্রদান গ্রহণ করতে সক্ষম করবে না, বরং তাদের দিন পরিচালনা করতেও সক্ষম করবে- ডিজিটালভাবে আজকের ব্যবসা। ডিজিটাল দুকান হল একটি অ্যান্ড্রয়েড স্মার্ট পিওএস অ্যাপ্লিকেশন, বিশেষত ডিজিটাল পেমেন্ট গ্রহণ, ইনভেন্টরি ম্যানেজমেন্ট, বিলিং এবং আরও অনেক কিছুর মতো ব্যবসার প্রয়োজনীয়তাগুলি মোকাবেলার জন্য ডিজাইন করা হয়েছে।


 এই অ্যান্ড্রয়েড স্মার্ট পিওএস অ্যাপ্লিকেশনটিতে এলইডি ফ্ল্যাশলাইট সহ একটি অন্তর্নির্মিত ক্যামেরা রয়েছে যা পণ্যের বারকোড স্ক্যানিং সক্ষম করবে, 5,000 টাকা পর্যন্ত লেনদেনের জন্য ট্যাপ এবং পে বিকল্পের অনুমতি দেবে এবং অন্যান্য মূল্য সংযোজন পরিষেবাগুলি যেমন ইএমআই, বিকিউআর, সোডেক্সোর গ্রহণযোগ্যতা সমর্থন করবে। কার্ড, এখনই কিনুন পরে পে করুন, ইত্যাদি।



 উপরন্তু, ডিজিটাল দুকান ব্যবসায়ীদের একটি অনলাইন স্টোর সেট-আপ করতে এবং নতুন চ্যানেল তৈরি করে অনায়াসে তাদের ব্যবসা বাড়াতে সক্ষম করবে। এটি বণিকদের সহজেই গ্রাহকদের কাছে চলমান অফার, ডিসকাউন্ট এবং প্রচার সম্পর্কে SMS এর মাধ্যমে বিজ্ঞপ্তি পাঠাতে অনুমতি দেবে।


 ঘোষণার বিষয়ে মন্তব্য করে, সঞ্জীব মোঘে, প্রেসিডেন্ট এবং প্রধান - কার্ড ও পেমেন্টস, এক্সিস ব্যাঙ্ক, বলেছেন, “আমরা ক্রমাগতভাবে বণিক সম্প্রদায়ের জন্য ব্যাপক ডিজিটাল সমাধান নিয়ে কাজ করে যাচ্ছি, যাতে তাদের ব্যবসার খরচ কমাতে এবং সাশ্রয়ী মূল্যে সমস্ত ডিজিটাল পেমেন্ট গ্রহণ করতে সহায়তা করা যায়। সেই প্রচেষ্টায়, বণিক সম্প্রদায়ের জন্য বিশেষভাবে ডিজাইন করা একটি উদ্ভাবনী সমাধান ‘ডিজিটাল দুকান’ চালু করতে ভিসার সাথে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এই সমাধানটি আমাদের জন্য বণিকদের তাদের ব্যবসা সুষ্ঠুভাবে পরিচালনা করতে, সুবিধা বাড়াতে এবং তাদের জন্য একটি শক্তিশালী ডিজিটাল ইকোসিস্টেম তৈরি করতে সহায়তা করার একটি দুর্দান্ত সুযোগ।’’


 শৈলেশ পল, হেড অফ মার্চেন্ট সেলস অ্যান্ড সলিউশনস, ভিসা ইন্ডিয়া এবং সাউথ এশিয়া, বলেছেন, “ডিজিটাল পেমেন্টের মাধ্যমে ছোট ব্যবসার ক্ষমতায়ন করা বিশ্বব্যাপী ভিসার জন্য একটি গুরুত্বপূর্ণ বাধ্যতামূলক, যেমনটি অ্যাক্সিস ব্যাঙ্কের জন্য। ডিজিটাল পেমেন্ট দ্রুত সক্ষম করার জন্য এবং ডিজিটাল দুকানের মাধ্যমে আর্থিক পরিষেবাগুলিতে অ্যাক্সেসের জন্য ব্যাংকের সাথে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি এই উদ্যোগটি সারা ভারত জুড়ে স্থানীয় সম্প্রদায়ের ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য বৃদ্ধি ত্বরান্বিত করতে অনেক দূর এগিয়ে যাবে।”