Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কিপার পাইপস্ 100% সীসা-মুক্ত CPVC পাইপ ব্যবহারের প্রচার করতে উদ্যোগী হলো

দেবাঞ্জন দাস; ৪ এপ্রিল: স্কিপার লিমিটেড, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মহেন্দ্র সিং ধোনি এবং ক্রিস গেইলের সাথে তাদের নতুন ক্যাম্পেন শুরু করার ঘোষণা করলো। প্রচারের লক্ষ্য ভারতীয় পরিবারের জন্য 100% সীসা মুক্ত এবং NSF 14 প্রত্যয়িত CPVC …



দেবাঞ্জন দাস; ৪ এপ্রিল: স্কিপার লিমিটেড, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মহেন্দ্র সিং ধোনি এবং ক্রিস গেইলের সাথে তাদের নতুন ক্যাম্পেন শুরু করার ঘোষণা করলো। প্রচারের লক্ষ্য ভারতীয় পরিবারের জন্য 100% সীসা মুক্ত এবং NSF 14 প্রত্যয়িত CPVC পাইপ সম্পর্কে সচেতনতা তৈরি করা। ক্যাম্পেইনের লক্ষ্য টেকসই অবকাঠামো সমাধানের প্রতি স্কিপারের প্রতিশ্রুতি তুলে ধরা এবং এমএস ধোনির সাথে এর সহযোগিতা সকলের জন্য একটি পরিষ্কার, নিরাপদ এবং স্বাস্থ্যকর ভবিষ্যতের দিকে একটি পদক্ষেপ।


 সহযোগিতার বিষয়ে বলতে গিয়ে, স্কিপার লিমিটেডের ডিরেক্টর সিদ্ধার্থ বানসাল বলেছেন, “আমরা নিরাপদ পানি সরবরাহ সম্পর্কে সচেতনতা বাড়াতে সাহায্য করার জন্য আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বোর্ডে একজন নয়, দুইজন বিখ্যাত ক্রিকেটার- এম এস ধোনি এবং ক্রিস গেইলকে পেয়ে রোমাঞ্চিত। ভারতীয়দের জন্য, ধোনি কেবল একজন ক্রিকেটের আইকনই নন বরং বিশ্বাস, নির্ভরযোগ্যতা এবং স্থিতিস্থাপকতার মতো মূল্যবোধের মূর্ত প্রতীক, যা স্কিপার লিমিটেডের মানগুলির সাথে পুরোপুরি সারিবদ্ধ। সুচিন্তিত ব্র্যান্ড কৌশলটি ছিল নিজেকে ভারতীয় ক্রিকেটের অধিনায়ক (বা অধিনায়ক) এর সাথে যুক্ত করে শিল্পের একজন শীর্ষস্থানীয় খেলোয়াড় হিসাবে নিজেদের অবস্থান করা। অন্যদিকে, ক্রিস গেইল প্রচারাভিযানে অনেক প্রয়োজনীয় হাস্যরস যোগ করেছেন যা ভারতে আমাদের দর্শকদের জন্য স্মরণীয় করে রেখেছে। আমরা নিশ্চিত যে এই টিভিসি নিরাপদ পাইপিং সলিউশনের ব্যবহার সম্পর্কে সচেতনতা বৃদ্ধির সাথে সাথে মূল লক্ষ্য দর্শকদের মধ্যে ব্র্যান্ডের স্মরণীয়তা বাড়াবে।”


 এক বিবৃতিতে, মহেন্দ্র সিং ধোনি বলেছেন, "আমি সীসা-মুক্ত পাইপ এবং ফিটিংগুলির ব্যবহার প্রচারের জন্য স্কিপার পাইপসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে যুক্ত হতে পেরে রোমাঞ্চিত৷ একজন ক্রিকেটার হিসাবে, আমি সর্বদা সামনে থেকে নেতৃত্ব দেওয়া এবং আমার দলের সাফল্য এবং কল্যাণের জন্য সক্রিয় পদক্ষেপ গ্রহণে বিশ্বাসী৷ নিরাপদ এবং বলিষ্ঠ পাইপিং সমাধানগুলির প্রতি অধিনায়কের প্রতিশ্রুতি সহ, আমি আত্মবিশ্বাসী যে আমরা ভারতীয়দের জন্য স্বাস্থ্যকর জীবনযাত্রার প্রচারে সীসা মুক্ত পানীয় জলের চারপাশে প্রয়োজনীয় সচেতনতা তৈরির দিকে একটি পার্থক্য আনতে পারি।"


 ক্রিস গেইল মন্তব্য করেছেন, “যখন বিশ্ব একটি দুর্দান্ত গতিতে রূপান্তরিত হচ্ছে এবং জটিল রোগের নিরাময় রয়েছে, আমরা বারবার অসুস্থতার মূল কারণ সনাক্ত করতে ব্যর্থ হই। আমি ভারতে জলবাহিত রোগে ভুগছেন এমন উচ্চ সংখ্যক লোকে শঙ্কিত ছিলাম এবং মানুষের মনে রাখার জন্য হাস্যরসের মাধ্যমে একটি গুরুতর বার্তা চালাতে চেয়েছিলাম। আমি আশা করি স্কিপার পাইপ সহ এই টিভিসি বাড়িতে পানি সরবরাহের জন্য নিরাপদ পাইপ ব্যবহার সম্পর্কে তাদের সচেতনতা বাড়াতে সাহায্য করবে যার ফলে তাদের স্বাস্থ্যের ভাগফলের পার্থক্য হবে।”