Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বোনাস পাবেন পলিসি হোল্ডাররা ঘোষণা করেলো Bajaj Allianz লাইফ

দেবাঞ্জন দাস; ৩০ এপ্রিল: Bajaj Allianz Life, টানা 22 তম বছরে বোনাস ঘোষণা করছে। কোম্পানি তার অংশগ্রহণকারী পলিসি হোল্ডারদের জন্য 1,201 কোটি টাকার বোনাস ঘোষণা করেছে, যার মধ্যে রয়েছে 872 কোটি টাকার একটি নিয়মিত প্রত্যাবর্তনমূলক বো…

 


দেবাঞ্জন দাস; ৩০ এপ্রিল: Bajaj Allianz Life, টানা 22 তম বছরে বোনাস ঘোষণা করছে। কোম্পানি তার অংশগ্রহণকারী পলিসি হোল্ডারদের জন্য 1,201 কোটি টাকার বোনাস ঘোষণা করেছে, যার মধ্যে রয়েছে 872 কোটি টাকার একটি নিয়মিত প্রত্যাবর্তনমূলক বোনাস এবং 329 কোটি টাকার একটি টার্মিনাল ও নগদ বোনাস। বোনাসগুলি 11.43 লক্ষ যোগ্য অনুগত পলিসিধারকদের উপকৃত করবে যারা বাজাজ অ্যালিয়ানজ লাইফের সাথে তাদের জীবনের লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ।

 কোম্পানি কর্তৃক ঘোষিত রেগুলার রিভার্সনারি বোনাস পলিসিধারীর মেয়াদপূর্তিতে বা মৃত্যুর সময় প্রদেয় হবে। FY2023-এর জন্য কোম্পানির অংশগ্রহণকারী পলিসি হোল্ডারদের তহবিল দ্বারা উত্পন্ন উদ্বৃত্ত থেকে বোনাসের জন্য তহবিল সংগ্রহ করা হবে।

 Bajaj Allianz লাইফ ইন্স্যুরেন্সের এমডি এবং সিইও তরুণ চুগ বলেছেন, "বাজাজ অ্যালিয়ানজ লাইফ তার গ্রাহকদের প্রতিশ্রুতিতে প্রতিশ্রুতিবদ্ধ। টানা 22 বছর ধরে ঘোষিত বোনাসগুলি আমাদের গ্রাহকদের অব্যাহত রাখার জন্য টিমের ফোকাসের প্রমাণ। আমাদের সাথে তাদের দীর্ঘমেয়াদী লক্ষ্যে বিনিয়োগ থাকার সুবিধা উপভোগ করার জন্য। আমরা গ্রাহককেন্দ্রিকতার উপর ফোকাস করতে থাকব কারণ আমরা আরও অনেক গ্রাহককে আমাদের সাথে তাদের লক্ষ্য পূরণ করতে সক্ষম করতে এগিয়ে যাব।"