Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফ্রেশএয়ার কুলারের বিস্তৃত পরিসর চালু করলো Voltas

দেবাঞ্জন দাস; ২৬ এপ্রিল : Voltas, সমস্ত নতুন Voltas FreshAir Coolers-এর একটি বিস্তৃত পরিসর লঞ্চ করার ঘোষণা করলো ৷ ভোল্টাস ফ্রেশএয়ার কুলারের এই সর্বশেষ অফারটি আর্দ্রতা অপ্টিমাইজ করার জন্য অনন্য স্মার্ট আর্দ্রতা নিয়ন্ত্রক, চূড়া…



দেবাঞ্জন দাস; ২৬ এপ্রিল : Voltas, সমস্ত নতুন Voltas FreshAir Coolers-এর একটি বিস্তৃত পরিসর লঞ্চ করার ঘোষণা করলো ৷ ভোল্টাস ফ্রেশএয়ার কুলারের এই সর্বশেষ অফারটি আর্দ্রতা অপ্টিমাইজ করার জন্য অনন্য স্মার্ট আর্দ্রতা নিয়ন্ত্রক, চূড়ান্ত শীতল অভিজ্ঞতার জন্য 4-পার্শ্বযুক্ত honeycomb প্যাডিং, মশা থেকে রক্ষা করার জন্য মশা তাড়ানোর জন্য, আপনাকে নিরবচ্ছিন্ন ঘুম দেওয়ার জন্য 7 ঘন্টার টাইমার সহ বিস্তৃত বৈশিষ্ট্যগুলি অফার করে। বড় জায়গা ঠান্ডা করার জন্য টার্বো এয়ার-থ্রো, এবং কম শক্তি খরচ। একটি ওয়াই-ফাই কন্ট্রোলার দিয়ে সজ্জিত যা পণ্যের ঝামেলামুক্ত অপারেশন সক্ষম করে, ভোল্টাসের ফ্রেশএয়ার কুলারের নতুন পরিসর ভারতীয় এয়ার কুলার শিল্পে বিপ্লব ঘটাতে প্রস্তুত।




 এই নতুন বৈশিষ্ট্যগুলি বিভিন্ন আবহাওয়ার অবস্থার জন্য কাস্টমাইজ করা কুলারগুলির বিস্তৃত পরিসরে অন্তর্ভুক্ত করা হয়েছে। গ্রাহকরা তাদের নির্দিষ্ট প্রয়োজনের ভিত্তিতে একটি এয়ার কুলার বেছে নিতে পারেন যেমন ডেজার্ট এয়ার কুলার, টাওয়ার কুলার, পার্সোনাল কুলার, উইন্ডো কুলার এবং রুম এয়ার কুলার যা সাব ভেরিয়েন্টেও পাওয়া যায়।


 এয়ার কুলারের নতুন পরিসর চালু করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ভোল্টাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও প্রদীপ বক্সী বলেন, "উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টি সর্বদাই ব্লুপ্রিন্ট যার ভিত্তিতে ভোল্টাস পণ্যগুলি তৈরি করা হয়৷ আমরা আমাদের গ্রাহকদের একটি বড় অংশ বুঝতে পারি বৃহৎ এবং উপদেশীয় উভয় শহরেই গ্রীষ্মের তাপ পরাস্ত করার জন্য একটি এয়ার কুলার পছন্দ করে। আমরা এই গ্রাহকদের কাছে ভোল্টাস থেকে সেরা এয়ার কুলার পেতে চেয়েছিলাম। ফ্রেশএয়ার কুলারের নতুন পরিসরে সাম্প্রতিক বৈশিষ্ট্যগুলি রয়েছে যা দক্ষতা, সুবিধা এবং স্বাস্থ্যবিধির উপর ফোকাস করে। এই এয়ার কুলারগুলি স্মার্ট আর্দ্রতা নিয়ন্ত্রকের মতো বুদ্ধিমান কুলিং সলিউশনও অফার করে যা ভারতের বিভিন্ন আবহাওয়ার জন্য উপযুক্ত৷ আমরা এয়ার কুলার শিল্পের মধ্যে এই উদ্ভাবনগুলি নিয়ে আসতে পেরে আনন্দিত৷"