Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবারের টাটা আইপিএল ভিউয়ারশিপে রেকর্ড ভাঙল ডিজনি স্টার

দেবাঞ্জন দাস; ১৬ এপ্রিল: টাটা আইপিএলের অফিসিয়াল টেলিভিশন সম্প্রচারকারী ডিজনি স্টার প্রথম ১০ ম্যাচে ৬২৩০ মিনিটের দর্শনকাল অর্জন করেছে, যা বিস্ময়কর। প্রথম ১০ ম্যাচের জন্য মোট ৩০.৭ কোটি দর্শকের কাছে পৌঁছে যাওয়া গেছে। অর্থাৎ সম্প্রচা…



দেবাঞ্জন দাস; ১৬ এপ্রিল: টাটা আইপিএলের অফিসিয়াল টেলিভিশন সম্প্রচারকারী ডিজনি স্টার প্রথম ১০ ম্যাচে ৬২৩০ মিনিটের দর্শনকাল অর্জন করেছে, যা বিস্ময়কর। প্রথম ১০ ম্যাচের জন্য মোট ৩০.৭ কোটি দর্শকের কাছে পৌঁছে যাওয়া গেছে। অর্থাৎ সম্প্রচারকারী আগেরবারের আইপিএলের চেয়ে ২৩% বেশি দর্শক অর্জন করেছে। এটা আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ*। ডিজনি স্টার ভক্তদের প্রাধান্য দেওয়ার দৃষ্টিভঙ্গি নিয়ে এক বিরামহীন এবং মসৃণ খেলা দেখার অভিজ্ঞতা জোগানোর প্রতি তাদের দায়বদ্ধতা প্রদর্শন করেছে। ফলে এক টানটান, আকর্ষণীয় এবং আদানপ্রদানমূলক প্রোডাক্ট তৈরি হয়েছে। সচ্ছল পুরুষ শহুরে দর্শকদের মধ্যে TVR গতবারের আইপিএলের তুলনায় প্রায় ২৫% বেড়েছে।

সংযোগ গুপ্ত, হেড – স্পোর্টস, ডিজনি স্টার, বললেন “ডিজনি স্টারের টাটা আইপিএল ২০২৩ সম্প্রচারে এই উচ্ছ্বসিত প্রতিক্রিয়ায় আমরা আপ্লুত। উদ্বোধনের দিনের দারুণ সাফল্য দিয়ে শুরু করে ভিউয়িংয়ের পরিমাণ একের পর এক রেকর্ড ভেঙেই চলেছে। ইতিমধ্যেই আইপিএলের ইতিহাসে (কোভিডের সময়টা বাদে) প্রথম ১০ ম্যাচে সর্বোচ্চ রীচ এবং ওয়াচ-টাইম অর্জন করেছে। এটা টানটান মার্কেটিং ক্যাম্পেন, বিশ্বমানের কভারেজ ও উন্নততর স্টোরিটেলিংয়ের মাধ্যমে ক্রিকেটের ভক্তকুল তৈরি করতে ডিজনি স্টারের অবিরাম প্রচেষ্টা এবং লগ্নির প্রমাণ। স্টার স্পোর্টস ভক্তদের কাছ থেকে পছন্দের গন্তব্য হিসাবে যে ভালবাসা ও সমর্থন পায় তার জন্য আমরা কৃতজ্ঞ। উদ্বোধনী ম্যাচের সর্বোচ্চ কনকারেন্সি ছিল ৫.৬ কোটি – যা আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ (কোভিডের সময়টা বাদে)। এটা দেখিয়ে দেয় আইপিএল আর স্টার স্পোর্টসের এক হয়ে একই সময়ে দর্শকদের জড়ো করার শক্তি কতখানি।”


 উদ্বোধনী ম্যাচের জন্য সম্প্রচারকারী গত মরসুমের তুলনায় টিভি রেটিংসে ৩১% বৃদ্ধি লক্ষ করেছে। পাশাপাশি ২০% রীচ বেড়েছে। তার উপর স্টার স্পোর্টসে টাটা আইপিএল উদ্বোধনের দিনই ১৪ কোটি দর্শক অর্জন করেছে, যার মধ্যে সর্বোচ্চ কনকারেন্সি ছিল ৫.৬ কোটি এবং সর্বোচ্চ যোগদান ছিল ৭৬ মিনিটের। স্টার স্পোর্টস আশাবাদী যে তার প্রয়াস দর্শকদের তাদের টিভির পর্দায় আটকে রাখবে এবং এক অবিস্মরণীয় খেলা দেখার অভিজ্ঞতা জোগাবে, যা টাটা আইপিএল ২০২৩-এর মেজাজকে উদযাপন করে।