Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোররাতে হলদিয়া মেছেদা জাতীয় সড়কের তমলুক থানার নিমতৌড়ীতে মর্মান্তিক দুর্ঘটনা মৃত এক, আহত এক

হলদিয়া মেছেদা 116 নম্বর জাতীয় সড়কের মর্মান্তিক পথ দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে নিমতৌড়ির পূর্ব মেদিনীপুর জেলাশাসকের দপ্তরের কাছে। একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ইটঁ বোঝাই মেশিন ভ্যান সহ একাধিক গা…



 হলদিয়া মেছেদা 116 নম্বর জাতীয় সড়কের মর্মান্তিক পথ দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে নিমতৌড়ির পূর্ব মেদিনীপুর জেলাশাসকের দপ্তরের কাছে। একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ইটঁ বোঝাই মেশিন ভ্যান সহ একাধিক গাড়িতে ধাক্কা মারে। ঘটনা স্থলে মৃত্যু এক, আহত এক‌। 

সূত্রে খবর, বুধবার ভোর চারটা নাগাদ তিনটি ইটবোঝাই মেশিন ভ্যান নন্দকুমার দিক থেকে নিমতৌড়ির দিকে যাওয়ার সময় একটি মেশিন ভ্যানের টায়ার ফেটে যায়, রাস্তা পাশে মেশিনভ্যানটিকে দাঁড় করিয়ে টায়ার সারাচ্ছিলেন। নন্দকুমারের দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ইটঁ বোঝাই মেশিন ভ্যান সহ একাধিক গাড়িতে ধাক্কা মারে। 


ঘটনাস্থলে মৃত্যু হয় এক ব্যক্তির, গুরুতর যখম এক। ঘটনা স্থলে পৌঁছায় জাতীয় সড়কের এম্বুলেন্স।  জখম ব্যক্তিকে উদ্ধার করে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। ভোর রাতে এই ধরনের মর্মান্তিক দুর্ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃত ব্যক্তির নাম অনুকুল সাহু,বাড়ি নন্দকুমার থানা কালিচক গ্রামে। মৃত ব্যক্তির  ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।