Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্যান্সার রোগীদের জন্য কলকাতার টাটা মেডিকেল সেন্টারকে ১ কোটি টাকার বেশি সাহায্য করলো টাটা স্টিল

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৬ মে  : টাটা স্টিল সম্প্রতি কলকাতার টাটা মেডিক্যাল সেন্টার (টিএমসি) কে ১,০০,৭৩,৪৮০ টাকা একটি উল্লেখযোগ্য অনুদান দিল এবং ভারত এবং ভারতের বাইরের ক্যান্সার রোগীদের চাহিদা মেটাতে তাদের অব্যাহত প্রচেষ্টার জন্য স…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৬ মে  : টাটা স্টিল সম্প্রতি কলকাতার টাটা মেডিক্যাল সেন্টার (টিএমসি) কে ১,০০,৭৩,৪৮০ টাকা একটি উল্লেখযোগ্য অনুদান দিল এবং ভারত এবং ভারতের বাইরের ক্যান্সার রোগীদের চাহিদা মেটাতে তাদের অব্যাহত প্রচেষ্টার জন্য সমর্থন এবং প্রশংসার চিহ্ন এটি ।  ওড়িশার  কলিঙ্গনগরে টাটা স্টিলের নতুন কমিশন করা অত্যাধুনিক কোল্ড রোলিং মিল কমপ্লেক্স ইউনিটে উত্পাদিত কোল্ড রোল্ড স্টিলের প্রথম ৪টি কয়েল (৬২ এমটি) নিলামের মাধ্যমে অবদান সম্ভব হয়েছিল।


কোল্ড রোলিং মিলটি চালু করা হয়েছিল ১৫ ফেব্রুয়ারী, ২০২৩ তারিখে , যা টাটা স্টিলের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে, শ্রেষ্ঠত্বের প্রতি তার অটল প্রতিশ্রুতি এবং শিল্পে এর স্থায়ী প্রভাব প্রদর্শন করে।  এই কৃতিত্বকে স্মরণীয় করে রাখতে, ৪ মে, ২০২৩ -এ টাটা স্টিলিয়াম ডিস্ট্রিবিউটরদের মধ্যে একটি নিলাম অনুষ্ঠিত হয়েছিল, যার ফলে উল্লেখযোগ্য পরিমাণ ১ কোটি টাকার বেশি হয়।


২৫ মে, ২০২৩ -এ, ১,০০,৭৩,৪৮০  টাকার চেক টাটা মেডিকেল সেন্টার, কলকাতাকে সাহায্য  করা হয়েছিল, টাটা স্টিলিয়াম চ্যানেল পার্টনারদের উপস্থিতিতে । মুম্বাই থেকে নরেশ স্টিল, ব্যাঙ্গালোরের জি কে ইস্পাত এবং চেন্নাই থেকে শ্রী বালাজী -  নিলামে সর্বোচ্চ দরদাতা।


 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড. পাত্তাথেইল অরুণ, ডিরেক্টর, টাটা মেডিক্যাল সেন্টার, পাশাপাশি প্রভাত কুমার, ভাইস প্রেসিডেন্ট, মার্কেটিং অ্যান্ড সেলস (ফ্ল্যাট প্রোডাক্টস), টাটা স্টিল এবং প্রবীণ শ্রীবাস্তব, চিফ অফ মার্কেটিং অ্যান্ড সেলস (ব্র্যান্ডেড প্রোডাক্ট অ্যান্ড রিটেল), টাটা স্টিল সাথে টিএমসি  এবং টাটা স্টিল এর অন্যান্য সদস্যরা।


 


ড.  পাত্তাথেইল অরুণ, তার কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, "টাটা মেডিকেল সেন্টার, কলকাতা, টাটা স্টিলিয়াম চ্যানেলের অংশীদারদের দ্বারা প্রদর্শিত উদারতা এবং পরিষেবার অনুভূতির জন্য আনন্দিত এবং অপরিসীম কৃতজ্ঞ। এই প্রচেষ্টাগুলি আমাদের সমর্থন সহ আরও কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করবে। এই সাহায্যের সাথে ক্যান্সারের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী এবং ব্যয়বহুল যুদ্ধে রোগীদের সহ্য করা কষ্টগুলি দূর করা যাবে ।"


প্রভাত কুমার, টাটা স্টিলের প্রতিনিধিত্ব করে, বিবেকপূর্ণ সহযোগিতার মাধ্যমে একটি ক্ষমতাপ্রাপ্ত সম্প্রদায় গড়ে তোলার জন্য কোম্পানির প্রতিশ্রুতির উপর জোর দেন।  তিনি বলেন, "একটি ব্যবসায়িক সত্তা হিসাবে, আমরা একটি উন্নত সমাজ গঠনের জন্য আমাদের ধারণা এবং প্রচেষ্টা অনুসরণ করার জন্য গভীরভাবে নিবেদিত৷ আমরা বিশ্বাস করি যে কলকাতার টাটা মেডিকেল সেন্টার,  আমাদের এই অবদানে কিছু ব্যথা উপশম করতে এবং মানুষের মুখে হাসি আনতে পারবে, যারা অটল নিষ্ঠার সাথে সেবা করে।"