Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের সংগঠনকে শক্তিশালী করতে বৈঠক চেয়ারম্যান মানসরঞ্জন ভূঁইয়া

তমলুক: সদ্য পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন রাজ্যের মন্ত্রী মানসরঞ্জন ভূঁইয়া। দায়িত্ব পাওয়ার পর রবিবার পূর্ব মেদিনীপুর জেলাশাসকের মিটিং হলে বৈঠক করলেন ফেডারেশনের প্রতিনিধিদের নিয়ে।  উপস্থ…



তমলুক: সদ্য পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন রাজ্যের মন্ত্রী মানসরঞ্জন ভূঁইয়া। দায়িত্ব পাওয়ার পর রবিবার পূর্ব মেদিনীপুর জেলাশাসকের মিটিং হলে বৈঠক করলেন ফেডারেশনের প্রতিনিধিদের নিয়ে।

  উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের ভারপ্রাপ্ত মন্ত্রী এবং চেয়ারম্যান পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের মানসরঞ্জন ভূঞ্যা, প্রতাপ নায়ক পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের আহ্বায়ক, কারামন্ত্রী অখিল গিরি, তামলুক সাংগঠনিক জেলা সভাপতি তথা তমলুকের বিধায়ক সৌমেনকুমার মহাপাত্র। ও পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের জেলা সভাপতি শ্যামল পট্টনায়ক সহ অন্যান্যরা।

 এদিন মানসবাবু বলেন আগে পূর্ব মেদিনীপুর জেলায় সংগঠন ছিল না। অনেকটাই কাজ এগিয়েছে জেলায়। ১৪ হাজার আবেদনপত্র দেওয়া হয়েছিল। এখনও পর্যন্ত ১০হাজার আবেদন ফিলাপ হয়েছে। আর কয়েক দিনের মধ্যেই বাকি ৪০০০ ফিলাপ হয়ে যাবে। আমরা বিডিও অফিস , বি এল আর ও অফিস, বি এল ডি ও অফিস, স্বাস্থ্য অফিস, সিডিপিও অফিস, ইলেকট্রিক অফিস সমস্ত অফিসে আমরা শাখা খুলবো। ব্লক ও জেলাস্তরে প্রত্যেকটি জায়গায় আমরা শাখা খুলবো। দুয়ারে সরকার কর্মসূচি মুখ্যমন্ত্রী যেভাবে মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। যেমন নবান্ন থেকে জেলা, জেলা থেকে বিডিও, বিডিও থেকে গ্রাম, গ্রাম থেকে বাড়ি বাড়ি, যেভাবে সার্থক হয়েছে সেই দিকটি আমরা তুলে ধরবো। মানুষের কাছে সরকারি ফেডারেশনের নাম দিয়ে সরকারি কর্মচারীরা এই কাজ করবেন। যারা সরকার বিরোধী কাজ করছেন , অন্তরঘাত করছেন তাদের দিকেও আমরা লক্ষ্য নজর রাখবো। আগামীদিনে আমরা রাজ্যে পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলায় সংগঠন আরও শক্তিশালী করে তুলবো।