Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মোদিকেয়ার লিমিটেডের মাদার্স ডে ’২৩ গিফটিং গাইড

দেবাঞ্জন দাস; ১৩ মে: মাদার্স ডে হল আমাদের জীবনের অবিশ্বাস্য মহিলাদের প্রতি আমাদের গভীর ভালবাসা ও স্বীকৃতি প্রকাশ করার ক্ষেত্রে সমস্ত সীমা ছাড়িয়ে যাওয়ার এক দারুণ উপলক্ষ। সেই মহিলাটি ভীষণ প্রিয় মায়েরাই হোন, আদরের ঠাকুমা-দিদিমারা…



দেবাঞ্জন দাস; ১৩ মে: মাদার্স ডে হল আমাদের জীবনের অবিশ্বাস্য মহিলাদের প্রতি আমাদের গভীর ভালবাসা ও স্বীকৃতি প্রকাশ করার ক্ষেত্রে সমস্ত সীমা ছাড়িয়ে যাওয়ার এক দারুণ উপলক্ষ। সেই মহিলাটি ভীষণ প্রিয় মায়েরাই হোন, আদরের ঠাকুমা-দিদিমারা হোন, সবসময় পাশে থাকা শাশুড়িরা হোন অথবা সদ্য মা হয়েছেন এমন কেউ হোন। তাঁরা প্রত্যেকেই কিছু শান্তিপূর্ণ মুহূর্ত এবং নিজের দিকে নজর দেওয়ার ফুরসত পাওয়ার যোগ্য, কিন্তু আমরা বুঝি যে তাঁদের জন্য একেবারে নিখুঁত উপহারটা খোঁজার ক্ষেত্রে বাছাই করার মত জিনিসের বাহুল্য অনেকসময় ধন্দে ফেলে দেয়। ভেবে অস্থির হবেন না! মোদিকেয়ার আপনার পাশে আছে। তুলে নিন ভেবেচিন্তে কিউরেট করা মোদিকেয়ার লিমিটেডের মাদার্স ডে গিফটিং গাইড, যেখানে আমরা একগুচ্ছ চমকপ্রদ বিকল্প আপনার জন্য একত্র করেছি, যাতে আপনি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করার আদর্শ উপায়টা বেছে নিতে পারেন।


মোদিকেয়ারের ওয়েল থেকে স্বাস্থ্য ও ওয়েলনেস প্রোডাক্ট


● ওয়েল আয়রন অ্যান্ড ফলিক অ্যাসিড এক কার্যকরী বৈদিক বিজ্ঞানের ফর্মুলা থেকে তৈরি, যার অনুপ্রেরণা হল আয়ুর্বেদ ও বিজ্ঞান। এমআরপি ৩২৫/- টাকা দামের এই প্রোডাক্টে আছে ভিটামিন বি১২, পালং শাক এবং বিটের নির্যাস যা স্বাস্থ্যকর লোহিত রক্তকণিকা গঠনে সাহায্য করে, রোগ প্রতিরোধ ব্যবস্থাকে সহায়তা দেয় এবং ক্লান্তির সঙ্গে লড়াই করে।


● ওয়েল ক্যালসিয়াম কমপ্লেক্স স্বাভাবিক বোন ডেনসিটি ও হাড়ের গঠনে সাহায্য করে। এতে শুধু ক্যালসিয়াম নয়, ভিটামিন ডি, ম্যাগনেসিয়াম, ভিটামিন কে২-৭ এবং জিঙ্ক থাকে যা হাড়ের স্বাস্থ্যকে শক্তি জোগায় এবং শরীরকে এক কার্যকরী কাঠামো দেয়। এমআরপি ৫২০/- টাকা দামের এই প্রোডাক্ট পেশি ও স্নায়ুগুলোকে সঠিকভাবে কাজ করতে সাহায্য করে।


● ওয়েল অল প্ল্যান্ট প্রোটিন পাউডার সয়াবিন, গম ও কড়াইশুঁটির প্রোটিনগুলোর ত্রিবেণী সঙ্গম, যা শরীরের বৃদ্ধির জন্য প্রয়োজনীয় ৯টা অ্যামাইনো অ্যাসিডের সবকটা জোগায়। এর ২০০ গ্রামের প্যাকেটের দাম ১০৮০/- টাকা (এমআরপি) এবং ৫০০ গ্রামের প্যাকেটের দাম ২৩৯৯/- (এমআরপি)। সারাদিন শক্তির উচ্চ স্তরে থাকার জন্য, পেশির পরিমাণ তৈরি ও পুনর্নির্মাণ করা এবং কোষ তৈরি ও মেরামত করতে এই প্রোডাক্ট ব্যবহার করা হয়।

● ওয়েল ফ্ল্যাক্স অয়েল তৈরি করা হয় এক কোল্ড-প্রেসড এক্সট্র্যাকশন পদ্ধতিতে, যা ওমেগা ৩, ৬ ও ৯-এর সূক্ষ্ম রাসায়নিক গঠন সংরক্ষণ করে। ৬৫৩ টাকা (এমআরপি) দামের এক কার্যকরী বৈদিক বিজ্ঞানের ফর্মুলেশন এই প্রোডাক্ট আয়ুর্বেদ ও বিজ্ঞান দ্বারা প্রেরিত। এটা কোলেস্টেরলের মাত্রা কমাতে সাহায্য করে, হৃদরোগের বিরুদ্ধে সুরক্ষা দেয় এবং ত্বক ও গাঁটের স্বাস্থ্য ভাল রাখে।

● ওয়েল মাল্টিভিটামিন মাল্টিমিনারেল পুষ্টির ঘাটতি পূরণ করে স্বাভাবিক বৃদ্ধি ও রক্ষণাবেক্ষনের জন্য প্রয়োজনীয় ১২টা ভিটামিন, ৮টা গুরুত্বপূর্ণ খনিজ পদার্থ, ৬টা ফাইটোনিউট্রিয়েন্ট এবং ২টো প্রয়োজনীয় অ্যামাইনো অ্যাসিড জুগিয়ে। ৪৪০/- টাকা (এমআরপি) দামের এই প্রোডাক্ট শরীরের মসৃণ কাজকর্ম এবং মেরামতির জন্য যে মেটাবলিক প্রক্রিয়া দরকার তাকেও সাহায্য করে।

● ওয়েল ভিশন হেলথ হল এক কার্যকরী গাছপালা থেকে তৈরি ফর্মুলা যাতে আছে তিসির তেল, লুটেন ও জিক্সানথিন যা চোখের কার্যকলাপ ও দৃষ্টির স্বাভাবিক স্বাস্থ্যকে সাহায্য করে। ৯৯৯/- টাকা (এমআরপি) দামের এই প্রোডাক্ট চোখকে ক্ষতিকর নীল আলো, গ্লেয়ার সেনসিটিভিটি থেকে সুরক্ষা দেয় এবং দৃষ্টির তীক্ষ্ণতা বাড়ায়।

● ওয়েল গ্লুকো হেলথ হল এক কার্যকরী ফর্মুলা যাতে আছে দারুচিনি, উচ্ছে, মেথি, ক্রোমিয়াম পিকোলিনেট এবং জিঙ্ক যা প্রাপ্তবয়স্কদের মধ্যে ব্লাড সুগারের স্বাস্থ্যকর মাত্রা বজায় রাখে। ৯৯৯/- টাকা (এমআরপি) দামের এই প্রোডাক্ট কার্বোহাইড্রেট, ফ্যাট এবং প্রোটিনকে সুচারুভাবে ভাঙতে এবং সার্বিক ভাল থাকায় সাহায্য করে।

 


 চমকপ্রদ ২২ ক্যারাট সোনার জল করা সাদা কুন্দনের পেনড্যান্ট এবং মুক্তোয় সাজানো কানের দুল পাওয়া যাচ্ছে ৩,৫৫৯/- টাকায় (এমআরপি)। 


 


মোদিকেয়ারের আর্বান কালার লন্ডন প্রো ফিক্স থ্রি-ইন-ওয়ান প্যালেট


 ১,০৯৯/- টাকা (এমআরপি) দামের এই নানাবিধ ব্যবহারের প্যালেট পাওয়া যাচ্ছে মিডিয়াম-ডিপ ও লাইট-মিডিয়াম টোনে। 

  

মোদিকেয়ারের আর্বান কালার লন্ডন এজ রিডিফাইনিং রেঞ্জ


রেটিনল এবং সিগনেচার এপিলিফট কমপ্লেক্স টেকনোলজির সাহায্যে টানটান ও উজ্জ্বল ত্বক পান। এগুলো প্রাকৃতিক কোলাজেন প্রক্রিয়াকে বাড়িয়ে তোলে এবং ত্বকের আর্দ্রতা সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যায়। ৯৯৯/- টাকা থেকে শুরু এই সম্ভার মোদিকেয়ারের কালার প্রসাধনী ও ত্বক পরিচর্যার ব্র্যান্ড ‘আর্বান কালার লন্ডন’-এর সৃষ্টি। এটা ১০০% নিরামিষ, ক্রুয়েলটি-ফ্রি এবং চর্মরোগের বিপদমুক্ত করার জন্য পরীক্ষিত।


● এজ রিডিফাইনিং পাওয়ার লিফট ক্লিনজার - ৯৯৯/- (এমআরপি)

● এজ রিডিফাইনিং পোর- মিনিমাইজিং মিস্ট - ৯৯৯/- (এমআরপি)

● এজ রিডিফাইনিং কোলাজেন বুস্টিং সিরাম - ১২৯৯/- (এমআরপি)

● এজ রিডিফাইনিং আন্ডার-আই রিকভারি কনসেনট্রেট - ১৩৯৯/- (এমআরপি)

● এজ রিডিফাইনিং ডে ক্রিম - ২৩৯৯/- (এমআরপি)

● এজ রিডিফাইনিং নাইট ক্রিম - ২৩৯৯/- (এমআরপি)


 


মোদিকেয়ারের এসএম লেডিজ রোজ গোল্ড ওয়াচ উইথ স্টোন এমবেডেড বেজেল


৪,২৪৯/- টাকা (এমআরপি) দামের ঘড়ি আপনার মায়ের সবসময়ের অ্যাক্সেসরি হয়ে উঠবেই, সে তিনি কোনো গ্ল্যামারাস রাত্রির জন্যই বাইরে পা রাখুন অথবা সাধারণ একটা দিন কাটাতে বেরোন।


    

মোদিকেয়ার সম্ভারের সমস্ত প্রোডাক্ট সারা দেশে বিক্রির জন্য পাওয়া যাবে মোদিকেয়ার কনসালটেন্টদের কাছে।

নিউট্রাসিউটিকালগুলো চিকিৎসায় ব্যবহারের জন্য নয়। যাঁরা কোনো অসুখে ভুগছেন তাঁদের এই প্রোডাক্টগুলো ব্যবহার করার আগে ডাক্তারের পরামর্শ নিতে হবে। এগুলো বৈচিত্র্যপূর্ণ ডায়েটের পরিবর্ত হিসাবে ব্যবহার্য নয়। কোনো রোগ নির্ণয়, চিকিৎসা, আরোগ্য অথবা প্রতিরোধ এই প্রোডাক্টগুলোর উদ্দেশ্য নয়। আরও জানতে প্রোডাক্টের মোড়ক দেখুন।