Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দ্য ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ সিজন 3

দেবাঞ্জন দাস; ১জুন : Wakefit.co, স্লিপ ইন্টার্নশিপ সিজন 3-এর জন্য নির্বাচিত চূড়ান্ত প্রার্থীদের ঘোষণা করলো । একটি বিস্তৃত স্ক্রিনিং প্রক্রিয়া অনুসরণ করে, বিভিন্ন ব্যাকগ্রাউন্ড এবং সারা দেশের বিভিন্ন শহর থেকে 12 জন ব্যক্তিকে এ…



 দেবাঞ্জন দাস; ১জুন : Wakefit.co, স্লিপ ইন্টার্নশিপ সিজন 3-এর জন্য নির্বাচিত চূড়ান্ত প্রার্থীদের ঘোষণা করলো । একটি বিস্তৃত স্ক্রিনিং প্রক্রিয়া অনুসরণ করে, বিভিন্ন ব্যাকগ্রাউন্ড এবং সারা দেশের বিভিন্ন শহর থেকে 12 জন ব্যক্তিকে এই অনন্য 100 দিনের ঘুমে অংশগ্রহণের জন্য বেছে নেওয়া হয়েছে। ইন্টার্নদের প্রতিশ্রুতির প্রমাণ হিসাবে, Wakefit.co সমস্ত ইন্টার্নকে 1 লক্ষ টাকার একটি উপবৃত্তি প্রদান করবে, এবং একজন ইন্টার্নকে বছরের স্লিপ চ্যাম্পিয়নের মুকুট দেওয়া হবে, শেষে 10 লক্ষ টাকা পর্যন্ত গ্র্যান্ড প্রাইজ অর্জন করবে।


 মিজোরাম, পন্ডিচেরি, জয়পুর, মুম্বাই, ব্যাঙ্গালোর, দিল্লি এবং বিজয়ওয়াড়ার মতো শহর থেকে আসা বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের ব্যক্তিদের নিয়ে এই বছরের ইন্টার্ন কোহর্ট গঠিত। 20 থেকে 45 বছর বয়সের মধ্যে, ইন্টার্নরা প্রোগ্রামটিতে দৃষ্টিভঙ্গির একটি সমৃদ্ধ মিশ্রণ নিয়ে আসে। যমজ সন্তানের মাল্টিটাস্কিং মা থেকে শুরু করে প্রতিভাবান র‌্যাপার, উদ্যোক্তা, আইটি বিশ্লেষক, হোমমেকার এবং সেট ডিজাইনার, প্রতিটি ইন্টার্নের একটি অনন্য প্রোফাইল রয়েছে যা ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপে গভীরতা এবং বৈচিত্র্য যোগ করে।


 সমস্ত স্লিপ ইন্টার্নদের একটি ওয়েকফিট অর্থোপেডিক মেমরি ফোম ম্যাট্রেস, একটি স্লিপ ট্র্যাকার সহ একটি ফিটনেস ব্যান্ড এবং একটি ভেবেচিন্তে ডিজাইন করা ঘুমের কিট প্রদান করা হবে। ঘুমের প্যাকেজটি 100 দিনের মেয়াদে ইন্টার্নদের ঘুমের ধরণগুলি ট্র্যাকিং এবং উন্নত করতে সহায়তা করবে এবং প্রতিটি ইন্টার্নের অগ্রগতি প্রদর্শন করবে যখন তারা ঘুমের প্রতি তাদের উত্সর্গ প্রদর্শন করার চেষ্টা করবে। এই বছর, Wakefit.co বিশিষ্ট ব্র্যান্ডগুলির সাথে সহযোগিতা করেছে যেমন দ্য সোল্ড স্টোর, একম, বেয়ার নেসেসিটিস, দ্য থেলা গাড়ি, টি ট্রাঙ্ক, এবং যোগ বার, প্রতিটি ইন্টার্নকে একটি বিশেষভাবে কিউরেটেড স্লিপ কিট প্রদান করতে। স্লিপ ইন্টার্নশিপ সিজন 2 ভারতের প্রথম স্লিপ চ্যাম্পিয়ন হিসাবে ত্রিপর্ণা চক্রবর্তী, 26 বছর বয়সী কলকাতার বাসিন্দা, যিনি গত বছর 5 লক্ষ পুরস্কার পান ।


 Wakefit.co-এর ডিরেক্টর এবং সহ-প্রতিষ্ঠাতা চৈতন্য রামালিংগৌড়া বলেছেন, “ভারতীয়দের মধ্যে ঘুমের মানের বৈপ্লবিক পরিবর্তনের জন্য আমরা মার্চ 2016-এ Wakefit.co চালু করেছি। আমাদের ব্র্যান্ড নীতির সাথে সামঞ্জস্য রেখে, স্লিপ ইন্টার্নশিপ আমাদের প্রতিশ্রুতির একটি সম্প্রসারণ হিসাবে কাজ করে, একটি প্রভাবশালী বর্ণনাকে উত্সাহিত করে যা ঘুমের স্বাস্থ্যের তাত্পর্যকে তুলে ধরে। স্লিপ ইন্টার্নশিপ সিজন 3 শুরু হওয়ার সাথে সাথে, আমরা ঘুমের স্বাস্থ্যের বিষয়ে একাধিক কথোপকথন শুরু করার এবং ভারতীয়দের ইতিবাচক ঘুমের পরিচ্ছন্নতা গ্রহণে আলোকিত ও উত্সাহিত করার লক্ষ্য নিয়ে আশা করি।"


 Wakefit.co-এর ব্র্যান্ডের প্রধান প্রতীক মালপানি বলেছেন, “Wakefit.co-এ আমাদের ব্র্যান্ড দর্শনের মূলে রয়েছে ঘুম, এবং স্লিপ ইন্টার্নশিপ হল ভাল ঘুমের গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়াতে আমাদের অঙ্গীকারের প্রমাণ৷ 100-দিনের ইন্টার্নশিপ চলাকালীন, ইন্টার্নরা বিস্তৃত ক্রিয়াকলাপ এবং বিশেষজ্ঞের সেশনে নিযুক্ত হবে যা শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের উন্নতি এবং আরও গুরুত্বপূর্ণভাবে ঘুমের স্বাস্থ্যের লক্ষ্য। ইন্টার্নদের এই রূপান্তরমূলক যাত্রা শুরু করতে দেখে আমরা উচ্ছ্বসিত এবং তাদের জীবনে এটির ইতিবাচক প্রভাবের জন্য অপেক্ষা করছি, এবং এমন লোকেদের জীবনে যারা ইন্টার্নশিপ সম্পূর্ণ করতে দেখে এবং ঘুমের জন্য অর্থ উপার্জন করতে আরও ভালো ঘুমের জন্য অনুপ্রাণিত হবেন। "