Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Hitachi পেমেন্টস প্লাগ অ্যান্ড প্লে-এর সাথে অংশীদারিত্বে তার ডিজিটাল পেমেন্টস ইনোভেশন হাব চালু করলো

দেবাঞ্জন দাস; ২ জুন : হিটাচি পেমেন্ট সার্ভিসেস, ডিজিটাল পেমেন্ট উদ্ভাবনের জন্য ভারত জুড়ে ফিনটেক স্টার্ট-আপ এবং বর্ধিত এশিয়া প্যাসিফিক অঞ্চলের সাথে সহযোগিতা করার জন্য তার ডিজিটাল পেমেন্টস ইনোভেশন হাব চালু করার ঘোষণা করল। এই লঞ্চ…



দেবাঞ্জন দাস; ২ জুন : হিটাচি পেমেন্ট সার্ভিসেস, ডিজিটাল পেমেন্ট উদ্ভাবনের জন্য ভারত জুড়ে ফিনটেক স্টার্ট-আপ এবং বর্ধিত এশিয়া প্যাসিফিক অঞ্চলের সাথে সহযোগিতা করার জন্য তার ডিজিটাল পেমেন্টস ইনোভেশন হাব চালু করার ঘোষণা করল।

 এই লঞ্চের মাধ্যমে, হিটাচি গ্রুপ এশিয়া প্যাসিফিক অঞ্চলে প্লাগ অ্যান্ড প্লে-এর সাথে তার সম্পর্ক প্রসারিত করেছে। জাপান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে Hitachi গ্রুপের সাথে প্লাগ অ্যান্ড প্লে-এর ইতিমধ্যেই একটি বিদ্যমান অ্যাসোসিয়েশন রয়েছে।


 এই অংশীদারিত্বের প্রাথমিক উদ্দেশ্য হল হিটাচি পেমেন্ট ইকোসিস্টেমে উদ্ভাবনী পণ্য এবং প্ল্যাটফর্মগুলি নিয়ে আসা।


 অনুজ খোসলা, চিফ এক্সিকিউটিভ অফিসার-ডিজিটাল বিজনেস, হিটাচি পেমেন্ট সার্ভিসেস, বলেন, “হিটাচি পেমেন্ট সার্বিক বণিক ও গ্রাহকদের ডিজিটাল পেমেন্ট যাত্রাকে উন্নত করতে নতুন প্রযুক্তি উদ্ভাবন ও প্রবর্তনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ডিজিটাল পেমেন্টস ইনোভেশন হাব ডিজিটাল পেমেন্টের ক্ষেত্রে ভবিষ্যৎ-প্রস্তুত অফার তৈরি করতে সাহায্য করবে। এই সহযোগিতার লক্ষ্য হল অত্যাধুনিক ডিজিটাল পেমেন্ট এবং ফিনটেক সমাধানগুলিতে বিনিয়োগ করা, সহ-সৃষ্টি করা এবং স্থাপন করা যা ব্যবসা এবং ভোক্তাদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করে। ভারতীয় ফিনটেক ইকোসিস্টেমের জন্য এটি একটি উত্তেজনাপূর্ণ সময়, এবং আমরা পেমেন্ট শিল্পে প্রবৃদ্ধি এবং উদ্ভাবনের জন্য প্লাগ অ্যান্ড প্লে এবং স্টার্ট-আপগুলির সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য উন্মুখ।"


 প্লাগ অ্যান্ড প্লে APAC-এর ম্যানেজিং পার্টনার জুপে টান বলেন, "আমরা হিটাচি পেমেন্টের সাথে কাজ করতে পেরে এবং সামগ্রিক হিটাচি গ্রুপের সাথে আমাদের সম্পর্ককে আরও গভীর করতে পেরে আনন্দিত। আমাদের লক্ষ্য হল হিটাচি পেমেন্টকে একটি লাইন-অফ-সহ প্রদান করা। ভারত এবং এশিয়া প্যাসিফিক জুড়ে আর্থিক পরিষেবা শিল্পকে রূপদানকারী সবচেয়ে উদ্ভাবনী স্টার্ট-আপগুলির দিকে নজর দিন।"