Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গণপতিনগর দুর্গোৎসব কমিটির উদ্যোগে রবীন্দ্র-নজরুল স্মরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... রজত জয়ন্তী বর্ষকে স্মরণীয় করে রাখতে মেদিনীপুর শহরের গণপতিনগর সর্বজনীন দুর্গোৎসব কমিটি সারা বছর ব্যাপী বিভিন্ন সমাজসেবামূলক কর্মসূচির উদ্যোগ নিয়েছে। সেই কর্মসূচির তৃতীয় প্রয়াস হিসাবে রবিবার দুর…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... রজত জয়ন্তী বর্ষকে স্মরণীয় করে রাখতে মেদিনীপুর শহরের গণপতিনগর সর্বজনীন দুর্গোৎসব কমিটি সারা বছর ব্যাপী বিভিন্ন সমাজসেবামূলক কর্মসূচির উদ্যোগ নিয়েছে। সেই কর্মসূচির তৃতীয় প্রয়াস হিসাবে রবিবার দুর্গোৎসব কমিটির পক্ষ থেকে রবীন্দ্র-নজরুল স্মরণ অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


১৮ নম্বর ওয়ার্ডের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে কৃতী ২০ জন ছাত্র-ছাত্রীকে স্বর্গীয় সুরেশ চন্দ্র দত্ত স্মৃতি পুরস্কার ও এই ওয়ার্ডের  সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এই অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুরপ্রধান সৌমেন খান, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রাক্তন অধ্যাপক ডঃ শ্রুতিনাথ চক্রবর্তী, মেদিনীপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ও অখিল ভারত বিবেকানন্দ যুব মহামণ্ডলের মেদিনীপুর শাখার সভাপতি ডাঃ শ্রীমন্ত সাহা, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত প্রাক্তন প্রধানশিক্ষক ও বিশিষ্ট সমাজসেবী ডঃ নির্মলেন্দু দে প্রমুখ।

কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি সুশান্ত মজুমদার, সম্পাদক ডঃ গনেশ তোষ, কোষাধ্যক্ষ অতিক্রম চক্রবর্তী।এছাড়াও উপস্থিত ছিলেন সদস্য দেবব্রত দত্ত, রবি দাস, বন্ধন ভট্টাচার্য, প্রণব বেরা, ষোড়শী সামন্ত, হরিপদ দাস, প্রশান্ত হাইত, কুহেলী রঞ্জিত, মাধুরী নায়েক, ঝুমু চক্রবর্তী, মনিশংকর সেনাপতি, উত্তম প্রধান, সন্দীপ জানা প্রমুখ। পূজা কমিটি তাদের পরবর্তী প্রয়াস হিসাবে জুলাই মাসে অরণ্য সপ্তাহে বৃক্ষরোপন কর্মসূচিও গ্রহণ করতে চলেছে।