Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ তথা তৃণমূল কংগ্রেসের সাধারণ গ্রেফতার

তমলুক - পঞ্চায়েত নির্বাচনের নমিনেশন জমা দেওয়ার আর একদিন বাকি, তার আগেই পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ তথা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সোমনাথ বেরা গ্রেফতার।পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে পুলিশের জা…

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ তথা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সোমনাথ বেরা

 তমলুক - পঞ্চায়েত নির্বাচনের নমিনেশন জমা দেওয়ার আর একদিন বাকি, তার আগেই পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ তথা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সোমনাথ বেরা গ্রেফতার।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে পুলিশের জালে আটক জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ তথা পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের সম্পাদক সোমনাথ বেরা। সোমনাথ বেরা'র নামে গত কয়েক বছর ধরেই চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা নেওয়ার অভিযোগ ওঠে। 

যেসব ব্যক্তি টাকা দিয়েছিল তারাই সোমনাথ বেরা'র নামে তমলুক থানা এবং তমলুক আদালতে অভিযোগ জানান। অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে ময়না থেকে কোলাঘাটে যাওয়ার পথে তমলুক ব্লকের পদমপুর এক নম্বর অঞ্চলের অন্তর্গত মিরিকপুর কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে ঘিরে বিক্ষোভ দেখান এবং জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সোমনাথ বেরা'র নামে অভিযোগ জানান এলাকাবাসীরা। এরপর বুধবার দুপুরে সোমনাথ বাবু কে আটক করে তমলুক থানার পুলিশ। 

এরপর সোমনাথ বেরা'র অনুগামীরা প্রথমে তমলুক থানা পরে বিধায়ক তথা তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি সৌমেন মহাপাত্রের অফিসে এসে বিক্ষোভ দেখায়। এখনো তৃণমূল কংগ্রেস সমর্থকরা বিক্ষোভ দেখাচ্ছে সৌমেন মহাপাত্রের অফিসের সামনে।