Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আপনার উত্সব শৈলী আনলক করুন , বিশেষজ্ঞ টিপসের সাথে

দেবাঞ্জন দাস; ২১ জুলাই: ভারতের উৎসবের মরসুম ফ্যাশন উত্সাহীদের জন্য একটি জায়গা প্রচলিত লেহেঙ্গা এবং শাড়িগুলি এলোমেলো করা থেকে শুরু করে এমন একটি বিবৃতি তৈরি করা যা সত্যিই আলাদা। আজকাল, ফ্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা পুরুষদের ক…



দেবাঞ্জন দাস; ২১ জুলাই: ভারতের উৎসবের মরসুম ফ্যাশন উত্সাহীদের জন্য একটি জায়গা প্রচলিত লেহেঙ্গা এবং শাড়িগুলি এলোমেলো করা থেকে শুরু করে এমন একটি বিবৃতি তৈরি করা যা সত্যিই আলাদা। আজকাল, ফ্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা পুরুষদের কাছেও প্রসারিত হয়েছে, যা ঐতিহ্য এবং সমসাময়িক শৈলীকে মিশ্রিত করে তৈরি করা পোশাক দ্বারা প্রমাণিত। প্রতিটি উত্সব উপলক্ষের সাথে, ভারতের ফ্যাশন ল্যান্ডস্কেপ একটি জীবন্ত ক্যানভাসে পরিণত হয়, যা শৈল্পিকতা এবং কারুকার্য প্রদর্শন করে যা দেশের সাংস্কৃতিক পরিচয়কে সংজ্ঞায়িত করে।


 ReshaMandi, টেক্সটাইল এবং ফ্যাশনের জন্য ভারতের বৃহত্তম B2B মার্কেটপ্লেস, 2023 থেকে 2024 উৎসবের মরসুমের জন্য তার প্রবণতা পূর্বাভাস উপস্থাপন করে, মহিলাদের এবং পুরুষদের জাতিগত পরিধানে বিশেষজ্ঞ টিপস এবং ট্রেন্ড অন্তর্দৃষ্টি উন্মোচন করে৷ এই বিস্তৃত প্রতিবেদনটি 150 টিরও বেশি ব্র্যান্ড, ডিজাইনার, সেলিব্রিটি এবং প্রভাবশালীদের জড়িত বিস্তৃত গবেষণার ফলাফল। শৈলীকে পুনরায় সংজ্ঞায়িত করে এমন থিমগুলির সাথে একটি মনোমুগ্ধকর উত্সব ঋতুর অভিজ্ঞতা নিন: "বেড্যাজল্ড ফ্যান্টাসি," "বোটানিক্যাল ট্রেইল," "হেরিটেজ আর্টিস্ট্রি," এবং "স্টেলার ওডিসি।"


 23-24 সালের উৎসবের মরসুমে মহিলাদের পোশাকের কিছু মূল প্রবণতা :


 ব্রোকেড ব্লিস: ব্লেজার, জাম্পসুট এবং প্যান্টের মতো পশ্চিমা সিলুয়েটে যুক্ত ব্রোকেড ফ্যাব্রিক দিয়ে আপনার শৈলীকে উন্নত করুন।


 চিকনকারি প্রত্যাবর্তন: চিকনকরি সূচিকর্মের পুনরুজ্জীবন আবিষ্কার করুন, হালকা মসলিন এবং সুতির পোশাকে সূক্ষ্ম প্যাটার্নে একটি আধুনিক মোড় যোগ করুন।


 কৌতুকপূর্ণ ফ্রিঞ্জ এবং পালকযুক্ত প্রান্ত: টেক্সচারযুক্ত এবং স্তরযুক্ত উপাদানগুলিকে আলিঙ্গন করুন যা গতিশীল এবং কৌতুকপূর্ণ চেহারা তৈরি করে, মিরর ওয়ার্ক, গোটা এবং ধাতব রেক্সিন কাটওয়ার্ক বৈশিষ্ট্যযুক্ত।


 গয়না-অনুপ্রাণিত মোটিফ: ধাতব থ্রেড, ক্রিস্টাল, পুঁতি, সিকুইন এবং সূক্ষ্ম গহনার টুকরোগুলির অনুরূপ অন্যান্য সামগ্রী সমন্বিত জটিল ডিজাইনের সাথে নিজেকে সাজান।


 বিলাসবহুল ফ্যাব্রিক পছন্দ: বিশুদ্ধ সিল্ক, অর্গানজা, সিল্ক ব্লেন্ড, মোডাল, টেনসেল, শিফন এবং মখমলের সমৃদ্ধিতে লিপ্ত হন, বিলাসবহুল বিকল্পের বিভিন্ন পরিসর নিশ্চিত করে৷


 23- 24 শীতের জন্য পুরুষদের উৎসবের পোশাকের জন্য, তিনটি প্রভাবশালী থিম নিম্নরূপ:


 বোটানিক্যাল ট্রেইল: হাইপার ব্রাইট বোটানিক্যাল মোটিফের প্রত্যাবর্তনকে আলিঙ্গন করুন, কাশিদা এবং ডিজিটাল হাই কনট্রাস্ট প্রিন্টের মতো জটিল এমব্রয়ডারি সমন্বিত।


 হেরিটেজ আর্টিস্ট্রি: চিকঙ্করি সূচিকর্ম, রত্ন-অনুপ্রাণিত 3D মোটিফ, ফুলের চিন্টজ এবং মুঘল স্থাপত্যের সাথে ভারতীয় সংস্কৃতিকে শ্রদ্ধা জানাই, যা বহু প্রাচীন কারুশিল্প এবং আধুনিক নান্দনিকতার সংমিশ্রণ তৈরি করে।


 স্টারলার ওডিসি: মহাজাগতিক স্পন্দন এবং টাইপোগ্রাফি মোটিফ দ্বারা অনুপ্রাণিত অনন্য প্যাটার্ন তৈরি, গ্লিচ জ্যামিতি এবং তীক্ষ্ণ টেক্সচার সহ ঐতিহ্য এবং উদ্ভাবনের রাজ্যে পা রাখুন।


 FW 23/24 অত্যাবশ্যকীয় পোশাক: স্লিম-ফিট প্যান্ট, কুর্তা সহ প্রিন্টেড সালোয়ার প্যান্ট, এমব্রয়ডারি করা ফ্লোরাল মোটিফ সহ ব্যান্ডি বা শেরওয়ানি এবং আকাশী ভাবের সাথে ভবিষ্যত জ্যাকেট।


 প্রিন্ট প্রবণতা: গ্লিচ-অনুপ্রাণিত এবং মহাজাগতিক প্রিন্ট, অপ্রতিসম প্ল্যাকেট এবং জিপারের বিবরণ।