Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রতিটি মায়ের সবচেয়ে বড় প্রতিশ্রুতি , জনসনের শিশু রক্ষা করতে সাহায্য করার প্রতিশ্রুতি দেয়, "পেহলে পাল সে"

দেবাঞ্জন দাস; ২৬ জুলাই: অভিভাবকত্ব হল একটি যাত্রা যা অসীম ভালবাসা, উৎসর্গ এবং অটল প্রতিশ্রুতি দিয়ে ভরা। যে মুহূর্ত থেকে একজন অভিভাবক আবিষ্কার করেন যে তারা আশা করছেন, তারা তাদের শিশুর সাথে একটি গভীর সংযোগ তৈরি করে সর্বদা তার ত্…

 




দেবাঞ্জন দাস; ২৬ জুলাই: অভিভাবকত্ব হল একটি যাত্রা যা অসীম ভালবাসা, উৎসর্গ এবং অটল প্রতিশ্রুতি দিয়ে ভরা। যে মুহূর্ত থেকে একজন অভিভাবক আবিষ্কার করেন যে তারা আশা করছেন, তারা তাদের শিশুর সাথে একটি গভীর সংযোগ তৈরি করে সর্বদা তার ত্বককে রক্ষা করতে এবং প্রথম দিন থেকে তার মঙ্গল নিশ্চিত করে। জনসনস বেবি, শিশুর ত্বকের যত্নে অগ্রগামী, তার সর্বশেষ প্রচারাভিযান 'প্রতিশ্রুতি, পেহলে পাল সে'-এর মাধ্যমে প্রতিটি পিতামাতার শক্তিশালী প্রতিশ্রুতিকে স্বীকৃতি দেয় এবং উদযাপন করে।


 ব্র্যান্ডের সর্বশেষ বিপণন প্রচারাভিযান, ‘প্রতিশ্রুতি, পেহেলে পাল সে’ এই অটুট প্রতিশ্রুতিকে ধরে রেখেছে 'শুধুমাত্র (Sirf aur Sirf) "বেবি সেফ ইনগ্রেডিয়েন্টস' দিয়ে ডিজাইন করা হয়েছে প্রথম দিন থেকে শিশুর সূক্ষ্ম ত্বককে রক্ষা করতে।


 ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে আরও জোরদার করে, মনোজ গাডগিল - বিজনেস ইউনিট হেড এবং ভিপি মার্কেটিং - কেনভিউ বলেন, "প্রচারণার আগে, জনসনস বেবি তাদের ছোটদের প্রতি তাদের প্রতিশ্রুতি বোঝার জন্য ভারতের প্রতিটি অংশ, বিভিন্ন সংস্কৃতি এবং পটভূমি থেকে 15000 টিরও বেশি মায়ের কাছে পৌঁছেছে৷ সেখানে একটি দৃঢ় প্রতিশ্রুতি ছিল যা সীমানা এবং সংস্কৃতির বাইরে চলে গেছে, তাদের শিশুকে রক্ষা করার প্রতিশ্রুতি। এই সাধারণ উদ্দেশ্যের উপর ভিত্তি করে, জনসনস বেবি দৃঢ়ভাবে তাদের শিশুদের প্রতি তাদের মূল্যবান প্রতিশ্রুতি পূরণে সহায়তা করার জন্য মায়েদের প্রতি দৃঢ় প্রতিশ্রুতি দেয়।”


 “বছরের পর বছর ধরে, জনসনস বেবি পিতামাতার অংশীদার হিসাবে শিশুদের জন্য সর্বোত্তম সরবরাহ করার জন্য ধারাবাহিকভাবে কাজ করেছে। একটি ব্র্যান্ড হিসাবে পণ্যের সাথে যেগুলি প্রথমে একটি শিশুর ত্বক স্পর্শ করে, আমরা আমাদের দায়িত্ব বুঝি। প্রতিটি অভিভাবকের কাছে আমাদের প্রতিশ্রুতি পৌঁছে দেওয়ার জন্য নিরাপত্তার মান অতিক্রম করার জন্য শুধুমাত্র 'বেবি-সেফ' উপাদান দিয়ে ডিজাইন করা পণ্য তৈরিতে আমরা মনোযোগী রয়েছি।"



 গডউইন ডি'মেলো - এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর, ডিডিবি মুদ্রা গ্রুপ বলেছেন, "একটি সন্তানের জন্ম প্রতিটি পিতামাতার মধ্যে তাদের ছোট্ট সন্তানের জন্য ইতিবাচকতায় পূর্ণ একটি বিশ্ব তৈরি করার আশাবাদ নিয়ে আসে, যেখানে শুধুমাত্র ভাল জিনিসই বিদ্যমান। এই পর্যবেক্ষণ, প্রথম দিনে মায়ের প্রতিশ্রুতির আবেগপূর্ণ হুকের মাধ্যমে বিতরণ করা, আমাদেরকে জনসনের সেই প্রতিশ্রুতি রক্ষা করতে সহায়তা করার ক্ষেত্রে তার ভূমিকা সম্পর্কে কথা বলতে সাহায ।"