Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মন্তা ডিজিটাল ক্লাবের উদ্যোগে রক্তদান শিবির.....

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ঝেঁতলা গ্রাম পঞ্চায়েত এলাকাধীন মন্তা গ্রামে,মন্তা ডিজিটাল ক্লাবে উদ্যোগে সম্প্রতি অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। ঈদ-উল-আযহা উৎসবকে স্মরণে রেখে আয়োজিত এই রক্…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ঝেঁতলা গ্রাম পঞ্চায়েত এলাকাধীন মন্তা গ্রামে,মন্তা ডিজিটাল ক্লাবে উদ্যোগে সম্প্রতি অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। ঈদ-উল-আযহা উৎসবকে স্মরণে রেখে আয়োজিত এই রক্তদান শিবিরে ১২ জন মহিলা সহ ৫৭ জন রক্তদাতা রক্তদান করেন দিলেন।সদ্য উচ্চ-মাধ্যমিক উত্তীর্ণ ৭ জন রক্তদান করলেন এদিনের শিবিরে।এই সাত জন সহ প্রথম বারের জন্য রক্ত দিলেন ১৫ জন রক্তদাতা।


সামাজিক দায়বদ্ধতা থেকে মন্তা ডিজিটাল ক্লাব প্রতিবছর নানা সমাজসেবা মূলক ও সাংস্কৃতিক কর্মসূচি গ্রহণ করে থাকে। দুঃস্থ অসহায়দের পাশে থাকার পাশাপাশি সম্ভাবনাময় শিক্ষার্থীদের পাশে থাকতে এই সংস্থার সদস্যরা সবসময় তৎপর থাকেন।একঝাঁক তরুণ তাঁদের প্রিয় জন্মভূমির টানে উৎসব আবহে গ্রামে প্রতিবছর দু-তিন বার রক্তদান শিবির আয়োজন করে থাকেন।


সংগঠনের সভাপতি, সম্পাদক সহ সমস্ত সদস্য-সদস্যারা বেশ কয়েকদিন প্রতি পাড়ায় নিবিড় প্রচার চালিয়ে সফল করে তুলেন এই রক্তদান শিবিরটি।রক্ত সংগ্রহ করেন ডেবরা স্পেশালিটি হাসপাতাল ব্লাড ব্যাংক কর্তৃপক্ষ।সবুজায়নের বার্তা দিতে রক্তদাতাদের একটি করে মেহগনি গাছের চারা উপহার হিসেবে তুলে দেওয়া হয়।