Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

একুশে জুলাই ধর্ম তলায় রেকর্ড সংখ্যক জমায়েতের লক্ষ্যে তমলুক শহরে দেওয়াল লিখন তমলুকের বিধায়ক সৌমেন কুমার মহাপাত্রের।

আর মাত্র কয়েক দিন বাকি। জোরকদমে ২১ জুলাইয়ের প্রস্তুতি শুরু করে দিল তৃণমূল। শাসকদল সিদ্ধান্ত নিয়েছে, এবারের পঞ্চায়েত নির্বাচনের বিজয় উৎসব পালন করা হবে ওইদিনই। পাশাপাশি এই মঞ্চ থেকে কেন্দ্রের মোদী সরকার হঠানোর ডাক দেবেন তৃণমূল সুপ…



আর মাত্র কয়েক দিন বাকি। জোরকদমে ২১ জুলাইয়ের প্রস্তুতি শুরু করে দিল তৃণমূল। শাসকদল সিদ্ধান্ত নিয়েছে, এবারের পঞ্চায়েত নির্বাচনের বিজয় উৎসব পালন করা হবে ওইদিনই। পাশাপাশি এই মঞ্চ থেকে কেন্দ্রের মোদী সরকার হঠানোর ডাক দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।


সেইসঙ্গে আগামী লোকসভা নির্বাচনে কংগ্রেস-সিপিএমের সঙ্গে কি অবস্থান নেবে তৃণমূল কংগ্রেস? শহিদ দিবসে সে প্রসঙ্গে কি বক্তব্য রাখবেন মমতা বন্দোপাধ্যায়, সেদিকেও লক্ষ্য থাকবে রাজনৈতিক পর্যবেক্ষক মহলের। সারা রাজ্যের পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার তমলুকে একুশে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা যাওয়ার সমর্থনে দেওয়াল লিখলেন তমলুকের বিধায়ক সৌমেন কুমার মহাপাত্র।

সোমবার বিকেলে তাম্রলিপ্ত পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডে কর্মী সমর্থকদের নিয়ে দেওয়াল লিখনের কাজ শুরু করেন। তিনি জানান বিগত বছরগুলির থেকে এবছর আরও বেশি সংখ্যক মানুষ ধর্মতলার উদ্দেশ্যে একুশে জুলাই রওনা দেবে।