Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Modicare 100% 'প্লাস্টিক বর্জ্য নিরপেক্ষ' হয়ে উঠেছে

দেবাঞ্জন দাস : Modicare লিমিটেড, 100% 'প্লাস্টিক বর্জ্য নিরপেক্ষ' হয়ে একটি অসাধারণ কৃতিত্ব অর্জন করেছে৷ টেকসই অনুশীলনের প্রতি অটল প্রতিশ্রুতির মাধ্যমে, মোডিকেয়ার সফলভাবে 100% পোস্ট-ভোক্তা প্লাস্টিক বর্জ্য সংগ্রহ ও পুনর…



দেবাঞ্জন দাস : Modicare লিমিটেড, 100% 'প্লাস্টিক বর্জ্য নিরপেক্ষ' হয়ে একটি অসাধারণ কৃতিত্ব অর্জন করেছে৷ টেকসই অনুশীলনের প্রতি অটল প্রতিশ্রুতির মাধ্যমে, মোডিকেয়ার সফলভাবে 100% পোস্ট-ভোক্তা প্লাস্টিক বর্জ্য সংগ্রহ ও পুনর্ব্যবহার করেছে এবং 100% প্রাক-ভোক্তা প্লাস্টিক প্যাকেজিং বর্জ্য 22-23 অর্থবছরে পুনঃব্যবহার করেছে তার এক্সটেন্ডেড প্রডিউসার রেসপনসিবিলিটি (ইপিআর) ম্যান্ডেট অনুযায়ী। এই উল্লেখযোগ্য মাইলফলক প্লাস্টিক দূষণ মোকাবেলা এবং একটি সবুজ ভবিষ্যত তৈরি করার জন্য মোদিকেয়ারের প্রতিশ্রুতির উদাহরণ দেয়।


 প্লাস্টিক বর্জ্য কমাতে এবং পরিবেশ সংরক্ষণের প্রচেষ্টার অংশ হিসাবে, Modicare ভারতের 35টি শহরে প্রায় 1000 মেট্রিক টন প্লাস্টিক বর্জ্য সংগ্রহ করেছে। সংগৃহীত বর্জ্যের মধ্যে রয়েছে বোতল, টিউব, ক্যাপ, স্যাচেট এবং জার যা দায়িত্বশীল বর্জ্য ব্যবস্থাপনার প্রতি কোম্পানির উত্সর্গের উদাহরণ।


 Modicare লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সামির কে মোদি বলেন, "প্রবর্তন থেকেই, মোদিকেয়ারে আমরা যাই করি না কেন পরিবেশ-সচেতন এবং টেকসই-চালিত পন্থা অবলম্বন করার জন্য গভীরভাবে বিনিয়োগ করেছি। আমাদের পরিবেশগত প্রভাব কমিয়ে আনার জন্য আমাদের উত্সর্গ নিছক নয়। সম্মতি; এটি আমাদের নীতির কাঠামোর মধ্যে নিহিত রয়েছে। আমরা ঘোষণা করতে পেরে অত্যন্ত গর্বিত যে আমরা 100% 'প্লাস্টিক বর্জ্য নিরপেক্ষ' হয়ে একটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছি। এই কৃতিত্ব গ্রহের প্রতি আমাদের প্রতিশ্রুতির উদাহরণ দেয়। যাইহোক, আমাদের প্রচেষ্টা পুনর্ব্যবহারে থেমে নেই। আমরা সক্রিয়ভাবে শক্তি উৎপাদন এবং অন্যান্য পুনঃব্যবহারযোগ্য ক্রিয়াকলাপের জন্য পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের সম্ভাব্যতা অন্বেষণ করছি, উদ্ভাবনের সীমানাকে ঠেলে দিচ্ছি। এই ক্রিয়াকলাপের মাধ্যমে, আমরা আমাদেরকে শক্তিশালী করি একটি ভাল আগামী দিনের জন্য একটি নিরাপদ এবং পরিচ্ছন্ন পরিবেশ তৈরির জন্য সর্বাত্মক দৃষ্টিভঙ্গি। আমরা প্রতিনিয়ত আরও টেকসই হওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং বিনিয়োগ করছি।"