Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সোনি - এর নতুন শক্তিশালী পার্টি স্পিকার SRS-XV800 দিয়ে পার্টি শুরু করুন যা ভারতের জন্য বিশেষভাবে টিউন করা হয়েছে

দেবাঞ্জন দাস;  সোনি ইন্ডিয়া নতুন SRS-XV800 ঘোষণা করেছে, একটি স্পিকার যা জোরে এবং স্পষ্ট শব্দের সাথে পার্টি করার জন্য তৈরি করা হয়েছে৷ আপনি একটি পার্টি হোস্ট করছেন বা আপনার প্রিয় সিনেমা বা টেলিভিশন শো উপভোগ করছেন, এই স্পিকারটি এ…



দেবাঞ্জন দাস;  সোনি ইন্ডিয়া নতুন SRS-XV800 ঘোষণা করেছে, একটি স্পিকার যা জোরে এবং স্পষ্ট শব্দের সাথে পার্টি করার জন্য তৈরি করা হয়েছে৷ আপনি একটি পার্টি হোস্ট করছেন বা আপনার প্রিয় সিনেমা বা টেলিভিশন শো উপভোগ করছেন, এই স্পিকারটি একটি শক্তিশালী বেস, রুম-ফিলিং সাউন্ড প্রদান করে, আপনি যা শুনতে চাইছেন।


১. SRS-XV800 বিশেষভাবে ভারতের জন্য টিউন করা হয়েছে, শক্তিশালী বেস, ওমনি-ডিরেকশনাল পার্টি সাউন্ড এবং এক্স-ব্যালেন্সড স্পীকার ইউনিট পূর্ণ ভলিউম ।

২. SRS-XV800 ২৫ ঘন্টার একটি বিশাল ব্যাটারি লাইফের সাথে আসে এবং মাত্র ১০ মিনিটের দ্রুত চার্জের সাথে ৩ ঘন্টা প্লে টাইম দেয় যা সারা রাত পার্টিকে চালিত রাখে।

৩. SRS-XV800-এর টিভি সাউন্ড বুস্টার ফাংশন বিনোদনের জন্য অডিও-ভিজ্যুয়াল কন্টেন্ট উন্নত করে।

৪. SRS-XV800 এর একটি অত্যন্ত পোর্টেবল ডিজাইন রয়েছে এবং এতে বিল্ট-ইন হুইল এবং সুবিধাজনক ব্যবহারের জন্য হ্যান্ডেল রয়েছে।

৫. SRS-XV800 হল একটি পোর্টেবল পার্টি পাওয়ার হাউস যার বৈশিষ্ট্যগুলি যেমন কারাওকে, গিটার ইনপুট, স্বজ্ঞাত টাচ প্যানেল, IPX4 রেটিং এবং ব্লুটুথ সংযোগ।

৬. SRS-XV800 এর সাথে, ব্যক্তিগতকৃত পরিবেশের সাথে আপনার স্থানকে উন্নত করুন: কাস্টমাইজযোগ্য রুম আলোর জন্য পরোক্ষ আলোকসজ্জা।

৭. সোনি মিউজিক সেন্টার এবং ফিস্টেবল অ্যাপের সাহায্যে প্লেলিস্ট তৈরি করে, ভয়েস চেঞ্জার সহ কারাওকে, এপিক সাউন্ড ইফেক্টের জন্য ইকো এবং ডিজে নিয়ন্ত্রণ করে ।

৮. SRS-XV800 টেকসই স্পিকার ডিজাইনের জন্য পুনর্ব্যবহৃত প্লাস্টিক সামগ্রী ব্যবহার করে পরিবেশ-বান্ধব শব্দ উদ্ভাবনকে অন্তর্ভুক্ত করে।


দাম এবং কবে থেকে পাওয়া যাবেঃ

SRS-XV800  ১৪ ই জুলাই  ২০২৩  থেকে ভারতে সোনি রিটেল  (সোনি সেন্টার এবং সোনি  এক্সক্লিউসিভ ), ShopatSC পোর্টাল, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট জুড়ে পাওয়া যাবে। দাম: ৪৯,৯৯০/- টাকা ।