Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মোডিকেয়ার লিমিটেড তার ভাল বিজ্ঞান-বৈদিক পরিসরের অধীনে ব্যক্তিগতকৃত সুস্থতা সমাধানগুলি প্রবর্তন করে

দেবাঞ্জন দাস, ৪ আগস্ট : Modicare Limited, আপনাকে হ্যাস ট্যাগ GoodHealthInYourHands প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ, তার 'ওয়েল' পরিসরের অধীনে পুরুষ ও মহিলাদের জন্য ব্যক্তিগতকৃত টেইলর-মেড বিজ্ঞান-বৈদিক পণ্য লঞ্চ করার ঘোষণা দ…



দেবাঞ্জন দাস, ৪ আগস্ট : Modicare Limited, আপনাকে হ্যাস ট্যাগ GoodHealthInYourHands প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ, তার 'ওয়েল' পরিসরের অধীনে পুরুষ ও মহিলাদের জন্য ব্যক্তিগতকৃত টেইলর-মেড বিজ্ঞান-বৈদিক পণ্য লঞ্চ করার ঘোষণা দিয়েছে। ব্যাপক পুষ্টি, স্বাস্থ্য এবং সুস্থতার অফার প্রদানের জন্য নিবেদিত, Modicare একটি স্বাস্থ্যকর জীবনধারা অনুসরণকারী ব্যক্তিদের বিভিন্ন চাহিদা মেটাতে তার পণ্য পোর্টফোলিও প্রসারিত করে চলেছে।

 Modicare আয়ুর্বেদ এবং বিজ্ঞানের সর্বোত্তম ব্যবহার করে, 'ওয়েল' পরিসরে সর্বশেষ সংযোজন চালু করতে পেরে গর্বিত। ওয়েল মাল্টিভিটামিন মাল্টিমিনারেল উইমেন এবং ওয়েল মাল্টিভিটামিন মাল্টিমিনারেল পুরুষ হল দর্জির তৈরি ফর্মুলেশন যা মহিলাদের এবং পুরুষদের অনন্য পুষ্টির চাহিদা মেটাতে সাহায্য করে এবং ওয়েল ক্র্যানবেরি + ডি-ম্যানোজ, মহিলাদের মূত্রনালীর স্বাস্থ্য বজায় রাখার জন্য একটি সুষম ফর্মুলেশন।


 ওয়েল ক্র্যানবেরি + ডি-ম্যাননোস ট্যাবলেট : 1199/- মূল্যের ওয়েল ক্র্যানবেরি + ডি-ম্যানোজ ট্যাবলেট, ক্র্যানবেরি এবং ডি-ম্যানোজের সুবিধা সহ যা মূত্রনালীর স্বাস্থ্যকে সমর্থন করে এবং মহিলাদের মধ্যে ইউটিআই-এর ঝুঁকি কমাতে সাহায্য করে। এর শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্যগুলির সাথে, ক্র্যানবেরি কেবল স্বাস্থ্যকর কিডনি এবং মূত্রাশয় বজায় রাখতে সহায়তা করে না তবে এটি ইউটিআই-সৃষ্টিকারী এজেন্টদের মূত্রনালীতে আনুগত্য এড়াতেও সহায়তা করে। একসাথে কাজ করে, ডি-ম্যাননোস স্বাস্থ্যকর ব্যাকটেরিয়া বৃদ্ধিতে সহায়তা করে, যার ফলে ভবিষ্যতে সংক্রমণের ঝুঁকি হ্রাস পায়।


 মহিলাদের জন্য মাল্টিভিটামিন মাল্টিমিনারেল: 999/- টাকার, এতে শাতাওয়ার, অশোক, তুলসী এবং হলুদের নির্যাসের মতো উদ্ভিদের নির্যাস রয়েছে যা হরমোনের ভারসাম্য বজায় রাখা এবং জ্ঞানীয় ফাংশনগুলিকে সমর্থন করে৷


 পুরুষদের জন্য মাল্টিভিটামিন মাল্টিমিনারেল: 999/ টাকা, এতে এমন উপাদান রয়েছে যা সুস্থ মস্তিষ্কের কার্যকারিতা, পেশীর কার্যকারিতা, চোখের স্বাস্থ্য, হার্টের স্বাস্থ্য এবং সেলুলার শক্তি সহ সক্রিয় শরীরের কার্যকারিতার বিভিন্ন মূল দিকগুলিকে সমর্থন করে।