Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কালেক্টরের সংস্করণ জাস্টিন বিবার এক্স ভেসপা প্রি-অর্ডারের মাধ্যমে ভারতে উপলব্ধ হবে

দেবাঞ্জন দাস; ২০ আগস্ট: Piaggio Vehicles Pvt Ltd, ইতালীয় Piaggio গ্রুপের 100% সহযোগী প্রতিষ্ঠান এবং আইকনিক ভেসপা এবং স্পোর্টি এপ্রিলিয়া রেঞ্জের স্কুটারের নির্মাতা জাস্টিন বিবার এক্স ভেসপা প্রবর্তন করেছে, একটি নতুন সংগ্রাহকের স…



দেবাঞ্জন দাস; ২০ আগস্ট: Piaggio Vehicles Pvt Ltd, ইতালীয় Piaggio গ্রুপের 100% সহযোগী প্রতিষ্ঠান এবং আইকনিক ভেসপা এবং স্পোর্টি এপ্রিলিয়া রেঞ্জের স্কুটারের নির্মাতা জাস্টিন বিবার এক্স ভেসপা প্রবর্তন করেছে, একটি নতুন সংগ্রাহকের সংস্করণ ভেসপা মডেল যা ব্যক্তিগতভাবে তৈরি করা হয়েছে এবং ভারতে ডিজাইন করা হয়েছে। জাস্টিন বিবার এক্স ভেসপা প্রি-অর্ডারের মাধ্যমে ইম্পোর্টেড কমপ্লিটলি বিল্ড ইউনিট (CBU) হিসেবে পাওয়া যাবে। এটি ভারতের সমস্ত Vespa ডিলারশিপের পাশাপাশি Vespa India ওয়েবসাইট থেকে অর্ডার করা যেতে পারে। এই গাড়ির শুধুমাত্র একটি সীমিত একক-সংখ্যার নম্বর কেনার জন্য উপলব্ধ হবে৷


 জাস্টিন বিবারের ডিজাইন করা নতুন ভেসপা গ্ল্যামারাস এবং কালজয়ী, তার সৃজনশীলতাকে প্রতিফলিত করে। মনোক্রোম হল অন্তর্নিহিত শৈলী বৈশিষ্ট্য যা বিবার স্বাক্ষরিত নতুন ভেসপাকে আলাদা করে। সাদা রঙ, গায়ক দ্বারা নির্বাচিত, নতুন ভেস্পার সমস্ত উপাদানের মধ্য দিয়ে যায়: স্যাডল থেকে গ্রিপ পর্যন্ত রিমসের স্পোক পর্যন্ত। ব্র্যান্ডের লোগো এবং গাড়ির গায়ে আঁকা অগ্নিশিখাও টোন-অন-টোন সাদা।


 গাড়ির সতেজ, তারুণ্যময় জ্যামিতি একটি প্রতিরক্ষামূলক বডি তৈরি করে যখন হ্যান্ডেলবার, তার দ্ব্যর্থহীন উদ্দীপক আয়তক্ষেত্রাকার হেডলাইট সহ, একটি অত্যন্ত আধুনিক ফুল-কালার মাল্টিফাংশনাল TFT ডিসপ্লে সমর্থন করে, সমস্ত স্মার্টফোন ফাংশনের সাথে সুসংগত। ফুল-লেড লাইট এবং দর্শনীয় 12” হুইল রিমগুলি হল স্টাইল এবং প্রযুক্তির মিশ্রণের সর্বোচ্চ ফলাফল। ভারতের জন্য জাস্টিন বিবার এক্স ভেসপা ক্লাসিক 150cc ইঞ্জিনের সাথে রোল আউট করা হবে, এখন সাম্প্রতিকতম পরিবেশগত বিধিগুলির সম্পূর্ণ সম্মানে নতুন করে তৈরি করা হয়েছে।


 “আমি ভেসপাকে ভালোবাসি, এবং এই ধরনের একটি ক্লাসিক ব্র্যান্ডের সাথে অংশীদারি করা খুবই ভালো। নিজেকে প্রকাশ করতে পারা, তা শিল্প, সঙ্গীত, ভিজ্যুয়াল বা নান্দনিকতার মাধ্যমেই হোক, শূন্য থেকে কিছু তৈরি করতে পারা - এটা আমার একটি অংশ। শেষ পর্যন্ত তৈরি এবং ডিজাইন করার লক্ষ্য সবসময় জিনিসগুলিতে আপনার নিজস্ব অনন্য স্পিন রাখা", জাস্টিন বিবার বলেছেন।


 ভেসপার প্রতি বিবারের আবেগ সুপরিচিত: “প্রথমবার যখন আমি ভেসপা চড়েছিলাম তখন ইউরোপের কোথাও ছিল, সম্ভবত লন্ডন বা প্যারিস। আমার শুধু মনে আছে একটি ভেসপা দেখা এবং 'আমি এর মধ্যে একটিতে চড়তে চাই'। এবং আমার এত দুর্দান্ত সময় ছিল, আমার চুলের মধ্য দিয়ে কেবল বাতাস উড়ছিল, স্বাধীনতা। এটা মজা ছিল", - মন্তব্য জাস্টিন বিবার।


 ডিয়েগো গ্রাফি, চেয়ারম্যান এবং এমডি, Piaggio Vehicles Pvt Ltd, “Vespa একটি গতিশীলতা ব্র্যান্ডের চেয়ে অনেক বেশি; এটি শিল্প, নকশা, প্রযুক্তি এবং মজার প্রতীক। এটি সর্বদা বিশ্বজুড়ে শিল্পী, স্টাইলিস্ট এবং ডিজাইনারদের কল্পনাকে উত্সাহিত করেছে। আমরা ভারতে জাস্টিন বিবার এক্স ভেস্পার সংগ্রাহক সংস্করণের সাথে পরিচয় করিয়ে দিতে উত্তেজিত বোধ করছি যা সৃজনশীল ড্রাইভ, প্রাণবন্ততা এবং প্রাণশক্তিকে মূর্ত করে – যে মানগুলি Bieber এবং Vespa উভয়ের দ্বারা ভাগ করা হয়েছে।”