Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জন্মদিন উপলক্ষ্যে গোপীবল্লভপুরে রক্তদান উৎসব

নিজস্ব প্রতিবেদক,গোপীবল্লভপুর ,ঝাড়গ্রাম...... বর্তমানে রাজ্যের ব্লাড ব্যাংক গুলোতে চলা রক্তের সংকট কিছুটা হলেও মেটাতে এগিয়ে এলো সুবর্ণ রৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ "আমরকার ভাষা আমারকার গর্ব"।চেনা ছক…

 


নিজস্ব প্রতিবেদক,গোপীবল্লভপুর ,ঝাড়গ্রাম...... বর্তমানে রাজ্যের ব্লাড ব্যাংক গুলোতে চলা রক্তের সংকট কিছুটা হলেও মেটাতে এগিয়ে এলো সুবর্ণ রৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক গ্রুপ "আমরকার ভাষা আমারকার গর্ব"।চেনা ছকের বাইরে গিয়ে অনুষ্ঠিত হলো জন্মদিনের অনুষ্ঠান।রক্তাদান শিবির আয়োজনের মধ্য দিয়ে কন্যা শ্রেয়সীর জন্মদিন পালন করলেন শিক্ষক দীপক কুমার বাড়ি ও তাঁর স্ত্রী সুপ্রীতি মন্ডল বাড়ি। 


আর তাঁদের এই মহৎ কাজ সব রকম সহযোগিতার হাত বাড়িয়ে দিল" আমারকার ভাষা, আমারকার গর্ব"" গ্রুপের গোপীবল্লভপুর শাখা।বৃহস্পতিবার গ্রুপের সক্রিক সদস্য দীপক কুমার বাড়ির মেয়ে শ্রেয়সী বাড়ি জন্মদিন উপলক্ষে টিম সুবর্ণ গোপীবল্লভপুরের উদ্যোগে গোপীবল্লভপুরের ব্যোমনীলিমা সারস্বত মন্দির পাঠাগারে আয়োজিত রক্তদান শিবির বেশ কয়েকজন মহিলা সহ মোট, ৪১ জন রক্তদাতা রক্তদান করেন।


রক্তদানে যুবকদের উৎসাহ ছিলো চোখে পড়ার মতন। সবুজায়নের বার্তা এদিন সমস্ত রক্তদাতাদের হাতে একটি করে চারাগাছ উপহার হিসেবে তুলে দেওয়া হয়।এ বিষয়ে সুবর্ণরৈখিক পরিবারের সদস্য দীপক কুমার বাড়ি বলেন, " আজকে আমার মেয়ে শ্রেয়সী বাড়ির জন্মদিন উপলক্ষ্যে রক্তদান উৎসবের আয়োজন করেছিলাম সুবর্ণরৈখিক পরিবারের উদ্যোগে।আমাদের সুবর্ণরৈখিক পরিবার পক্ষ থেকে আমরা সব সময় রক্তদান উৎসব সহ একাধিক সামাজিক কাজ করে আসছি। এদিনও রক্তদানের পাশাপাশি বিগত কয়েকদিনের মতো ডেঙ্গু দমন অভিযান অনুষ্ঠিত হয়েছে সংগঠনের উদ্যোগে।

গোপীবল্লভপুরে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বেড়ে চলছিল তাই আমরা "আমারকার ভাষা আমারকার গর্ব"-এর টিম সুবর্ণ গোপীবল্লভপুরের সদস্যরা গোপীবল্লভপুরের পুরো বাজার সহ একাধিক গ্রাম,গোপীবল্লভপুর থানা,পঞ্চায়েত অফিস,সুবর্ণরেখা মহাবিদ্যালয়,নয়াবাসান জনকল্যাণ বিদ্যাপীঠ, নয়াবাসান জনকল্যাণ বালিকা বিদ্যালয়, গোপীবল্লভপুর প্রাথমিক বিদ্যালয়,পুকরপাড়া প্রাথমিক বিদ্যালয়,নয়াবাসান ডোমপাড়া প্রাথমিক বিদ্যালয়, গোপীবল্লভপুর নিউ প্রাইমারি,সহ একাধিক স্কুলে কীটনাশক স্প্রে করা হয়।পাশাপাশি ডেঙ্গু নিয়ে সচেতনতা অভিযান চলছে গ্রুপের পক্ষ থেকে।"