Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবারের দুর্গাপুজোয় বাড়ি নিয়ে যান নিজের স্বপ্নের গাড়ি

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৯সেপ্টেম্বর:  দুর্গোৎসবের আবেশ গায়ে মেখে  CARS24 অত্যন্ত আনন্দের সঙ্গে এক এক্সক্লুসিভ অফারের সম্ভার নিয়ে আসলো।  যা কলকাতার মানুষকে এক অবিস্মরণীয় উৎসব উপহার দেবে। এই আকর্ষণীয় অফারগুলো আমাদের মূল্যবান ক্রেতা…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৯সেপ্টেম্বর:  দুর্গোৎসবের আবেশ গায়ে মেখে  CARS24 অত্যন্ত আনন্দের সঙ্গে এক এক্সক্লুসিভ অফারের সম্ভার নিয়ে আসলো।  যা কলকাতার মানুষকে এক অবিস্মরণীয় উৎসব উপহার দেবে। এই আকর্ষণীয় অফারগুলো আমাদের মূল্যবান ক্রেতাদের অসাধারণ অভিজ্ঞতা এবং ১.৫১ লাখ টাকা পর্যন্ত অসামান্য সঞ্চয় নিশ্চিত করবে।


দুর্গাপুজোর ঐক্যের মেজাজ পরিবারের সকলকে কাছাকাছি আনে। তাই CARS24-এর বিশ্বাস, গাড়ির মালিক হওয়ার স্বপ্ন বাস্তবায়িত করার এবং নিজের গাড়ি চড়ে বাড়ি যাওয়ার জন্যে এর চেয়ে উপযুক্ত সময় আর নেই। বিশ্বস্ততা ও অসাধারণ পরিষেবার জন্যে বিখ্যাত CARS24 কলকাতার বাসিন্দাদের গাড়ির মালিক হওয়ার আনন্দ এবং তারিয়ে তারিয়ে উপভোগ করার মত স্মৃতি উপহার দেওয়ার আদর্শ জায়গা। এই উৎসবের সমৃদ্ধির পরিবেশ CARS24-এর রাস্তায় চিরস্থায়ী স্মৃতি তৈরি করার দীর্ঘমেয়াদি লক্ষ্যের সঙ্গে একেবারে সঙ্গতিপূর্ণ।


উৎসব সেল এখন CARS24-এর অ্যাপ ও ওয়েবসাইট, দুটো জায়গাতেই লাইভ হয়ে গেছে এবং এর মেয়াদ ২৪শে অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। এবছর জোর দেওয়া হচ্ছে মোট ১,৫১,০০০ টাকার ব্যতিক্রমী ছাড় দেওয়ার উপরে, যার মধ্যে আছে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ফাইন্যান্সিংয়ে ৫১,০০০ টাকা পর্যন্ত সম্ভাব্য সঞ্চয়, নির্ঝঞ্ঝাট মাসিক কিস্তির বিকল্প এবং বিভিন্ন গাড়ির সম্ভারে ডাউন পেমেন্টবিহীন আকর্ষণীয় বিকল্প। 


কোম্পানির চূড়ান্ত লক্ষ্য হল আমাদের সম্মানীয় ক্রেতাদের গাড়ির মালিক হওয়ার স্বপ্নকে এক নির্ঝঞ্ঝাট ও আনন্দময় অভিজ্ঞতায় পরিণত করা। অবিশ্বাস্য অফারগুলোর পাশাপাশি CARS24 এই উৎসবের মরসুমে একটা নিশ্চিত উপহারও দিচ্ছে। সেটা একেবারে নতুন টেলিভিশন সেট থেকে শুরু করে ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর, আইফোন পর্যন্ত যা খুশি হতে পারে।


CARS24-এর কো-ফাউন্ডার গজেন্দ্র জাঙ্গিদ বললেন “গাড়ির মালিক হওয়ার অতুলনীয় আনন্দ প্রকাশ করার আদর্শ মঞ্চ হল দুর্গাপুজো। এই উৎসবের মরসুমে আমরা পশ্চিমবঙ্গের ক্রেতাদের এমন কিছু এক্সক্লুসিভ ডিল দিতে পেরে অত্যন্ত আনন্দিত যেগুলো সকলের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। এটা ক্রেতাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার আন্তরিক প্রকাশ, এমন একটা সময়ে যখন আমরা তাঁদের স্বপ্নের গাড়িকে একটি আনন্দময় ও নাগালের মধ্যে থাকা বাস্তবে পরিণত করছি।”