Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৫টি স্টোরে ওয়েস্টসাইড চালু করল ‘WESNESS’

দেবাঞ্জন দাস; ২৬ সেপ্টেম্বর :  ওয়েস্টসাইড, ভারতের প্রথম ইন্টিগ্রেটেড হার্ট ফিটনেস প্ল্যাটফর্ম ফিটপেজের সঙ্গে গাঁটছড়া বেঁধে প্রকাশ করল এক আকর্ষণীয় নতুন উদ্যোগ, যার নাম ‘WESNESS’। এটি একটি অনন্য ফিটনেস উদ্যোগ, যার লক্ষ্য ভাল থাকার …



দেবাঞ্জন দাস; ২৬ সেপ্টেম্বর :  ওয়েস্টসাইড, ভারতের প্রথম ইন্টিগ্রেটেড হার্ট ফিটনেস প্ল্যাটফর্ম ফিটপেজের সঙ্গে গাঁটছড়া বেঁধে প্রকাশ করল এক আকর্ষণীয় নতুন উদ্যোগ, যার নাম ‘WESNESS’। এটি একটি অনন্য ফিটনেস উদ্যোগ, যার লক্ষ্য ভাল থাকার আদর্শ অনুসারে জীবনযাত্রার অর্থ পালটে দেওয়া।


ওয়েস্টসাইডের ২৫ বছরের ফ্যাশন উত্তরাধিকারের উদযাপন করতে সারা দেশের ২৫টি ওয়েস্টসাইড স্টোরে WESNESS সেশনের আয়োজন করা হবে। এটি ওয়েস্টসাইডের জন্যে একটি উল্লেখযোগ্য মাইলফলক কারণ ওয়েস্টসাইড প্রথম ব্র্যান্ড যারা সার্বিক ভাল থাকা এবং সমাজ গঠন করার যাত্রা শুরু করছে।

প্রতি মাসে WESNESS উৎসাহব্যঞ্জক যোগ, জুম্বা এবং হাঁটা ও দৌড়ের সেশন চালাবে সপ্তাহে তিনদিন। একেকটি প্রোগ্রাম চলবে একমাস ধরে। যে কেউ সহজেই এই সেশনগুলোর জন্য নাম নথিভুক্ত করতে পারেন মাসিক নামমাত্র ৫৯৫ টাকা দিয়ে এবং ১২টি ফিটনেস সেশনে অংশগ্রহণ করতে পারেন। ২রা সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত ৫০০-র বেশি মানুষ WESNESS-এর জন্য নাম নথিভুক্ত করেছেন। এই সেশনগুলি আয়োজিত হবে দিল্লি, মুম্বাই, সুরাট, চণ্ডিগড়, চেন্নাই, গাজিয়াবাদ, হায়দরাবাদ, কলকাতা, পুনে, ব্যাঙ্গালোর, গুরগাঁও, বিজয়ওয়াড়া, ভাইজ্যাগ, গৌহাটি, দেরাদুন, শোলাপুর এবং ত্রিচুর – এই ১৭টি শহরের ওয়েস্টসাইড স্টোরগুলিতে।


এই উদ্যোগ সম্পর্কে উমাশন নাইডু, হেড অফ বিউটি অ্যান্ড কাস্টমার, বললেন “WestStyleClub এই মরসুমে আমাদের ক্রেতাদের এক নতুন সুবিধা দিচ্ছে। আমরা ফিটপেজের সঙ্গে যৌথ উদ্যোগে যোগ, জুম্বা, হাঁটা এবং দৌড়নো উপভোগ করার মত একটি মজার, অন্তর্ভুক্তিমূলক নিরাপদ পরিসর তৈরি করেছি। দেশে আমাদের উপস্থিতি বাড়ছে। এই অবস্থায় আমরা আমাদের স্টোরগুলোকে ভাল থাকার প্রেরণা দিতে এবং আমাদের ক্রেতাদের মধ্যে একটি নিরাপদ গোষ্ঠী তৈরি করতে কাজে লাগাতে চেয়েছি। এটা শুধু প্রতি সপ্তাহে নতুন ফ্যাশন জোগানো নয়, একটি মজার, যত্নশীল ও স্বাস্থ্যকর জীবনযাপন করার যে স্টাইলিশ প্রচেষ্টা আমাদের ব্র্যান্ডের আছে, তাকে পুষ্ট করে। এই ধরনের উদ্যোগের মাধ্যমে আমরা মানুষকে প্রভাবিত করতে চাই এবং এমন এক পরিবেশ তৈরি করতে চাই যা সমমনস্ক মানুষকে কাছাকাছি আনে।”


WESNESS-এর ফ্যাশন ও ফিটনেসকে মেলানোর অভিজ্ঞতা উপভোগ করুন আপনার নিকটতম ওয়েস্টসাইড স্টোরে।