Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মৌপাল স্কুলে যাত্রা শুরু করলো অংকন শিক্ষাকেন্দ্র

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর........শালবনী ব্লকের মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠে সংস্কৃতি চর্চার বিকাশে বিদ্যাপীঠের ছান্দসিক কৃষ্টি ও সংস্কৃতি চর্চা কেন্দ্রের আঁকার স্কুলের আনুষ্ঠানিক চলা শুরু হলো শনিবার। নৃত্য চর্চা  পূর্বেই শুরু হয়ে…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর........

শালবনী ব্লকের মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠে সংস্কৃতি চর্চার বিকাশে বিদ্যাপীঠের ছান্দসিক কৃষ্টি ও সংস্কৃতি চর্চা কেন্দ্রের আঁকার স্কুলের আনুষ্ঠানিক চলা শুরু হলো শনিবার। নৃত্য চর্চা  পূর্বেই শুরু হয়েছিল। এবার শুরু হলো আঁকার স্কুল। সূচনা লগ্নে আঁকার প্রশিক্ষক বিশ্ব বন্দ্যোপাধ্যায় ছাড়াও বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ড. প্রসূনকুমার পড়িয়া, সহশিক্ষক দেবব্রত সাঁতরা, তারকনাথ দাস, সত্যজিৎ ঘোড়াই, জাহাঙ্গীর শেখ  এবং দানব্রত মাজী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রশিক্ষককে বরণ এবং প্রধান শিক্ষক এবং প্রশিক্ষকের  সংক্ষিপ্ত বক্তব্যের পরই প্রশিক্ষণ কেন্দ্রের কাজ শুরু হয়।


প্রধান শিক্ষক জানান, "পঠন-পাঠনের পাশাপাশি  সাংস্কৃতিক ক্ষেত্রে সার্বিক বিকাশের লক্ষ্যে এই উদ্যোগ। আশা করি শিক্ষার্থীরা এই সুযোগ যথাযথভাবে গ্রহণ করবে এবং তা শিক্ষার্থীদের সাংস্কৃতিক বিকাশের সহযোগী হবে। পরবর্তী সময়ে যোগা এবং আবৃত্তি বিষয়েও প্রশিক্ষণ শুরুর পরিকল্পনা রয়েছে।"